scorecardresearch
 

Kolkata Derby: ডার্বির আগে ইস্টবেঙ্গলে যোগ দিতে পারবেন নতুন কোচ? ভিসা জট তো কাটেনি

মঙ্গলবার অবধি ভিসা জট কাটেনি ইস্টবেঙ্গল (East Bengal) এর নতুন কোচ অস্কার ব্রুজোর (Oscer Bruzon)। ফলে শনিবারের ডার্বিতে (Kolkata Derby) তিনি আদৌ দলের দায়িত্ব নিতে পারবেন কি না তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট সুত্রের খবর গত শুক্রবারই অস্কারের ভিসা সংক্রান্ত সমস্ত নথি জমা দেওয়া হলেও এখনও পর্যন্ত কাগজ হাতে পাওয়া যায়নি।

Advertisement
অস্কার ব্রুজো ও ইস্টবেঙ্গল দল অস্কার ব্রুজো ও ইস্টবেঙ্গল দল

মঙ্গলবার অবধি ভিসা জট কাটেনি ইস্টবেঙ্গল (East Bengal) এর নতুন কোচ অস্কার ব্রুজোর (Oscer Bruzon)। ফলে শনিবারের ডার্বিতে (Kolkata Derby) তিনি আদৌ দলের দায়িত্ব নিতে পারবেন কি না তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট সুত্রের খবর গত শুক্রবারই অস্কারের ভিসা সংক্রান্ত সমস্ত নথি জমা দেওয়া হলেও এখনও পর্যন্ত কাগজ হাতে পাওয়া যায়নি। তবুও তাঁরা আশা করছেন দু-একদিনের মধ্যেই সে জট কেটে যাবে। সেরকমটা হলে শুক্রবার এর মধ্যে কলকাতায় চলে আসবেন বাংলাদেশের প্রাক্তন কোচ। তবে শনিবারের ডার্বিতে (East Bengal vs Mohun Bagan Super Giant) অস্কারকে কোচ হিসেবে দেখা নাও যেতে পারে। তাঁর জায়গায় সেক্ষেত্রে কোচিং করাবেন বিনো জর্জ।

অন্যদিকে ফের চোটের কবলে ইস্টবেঙ্গল শিবির। দিমিত্রিয়াস ডিমানটাকোস ও মহাম্মদ রাকিপ সবে চোট সারিয়ে দলের সঙ্গে অনুশীলনের নামলেও এখনো পুরোপুরি ফিট নন। ডিমানটাকোসকে সতীর্থদের সঙ্গে হালকা  করেই উঠে যেতে দেখা গেল। গ্রীক তারকাকে নিয়ে যদিও চিন্তার কিছু দেখছে না টিম ম্যানেজমেন্ট। মনে করা হচ্ছে দুই-একদিনের মধ্যে তিনি পুরোপুরি ফিট হয়ে অনুশীলনের নেমে পড়বেন। ডার্বিতে তাঁকে পাওয়া যাবে বলেই আশাবাদী ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট।

এর মধ্যেই চিন্তা বাড়িয়েছে নাওরেম মহেশ সিংয়ের চোট। সোমবার অনুশীলনের একেবারে শেষ দিকে চোট পেয়েছিলেন মহেশ। তবে সেই চোট কতটা গুরুতর তা জানা যায়নি। মঙ্গলবার ফুটবলারদের ছুটি ছিল। আর জাতীয় দলের ম্যাচ খেলে বুধবার রাতে কলকাতায় ফিরছেন হিজাজী মাহের। ডার্বিতে হয়ত চার ডিফেন্ডারে খেলতে দেখা যেতে পারে লাল-হলুদকে। সেক্ষেত্রে হিজাজির থাকাটা খুব গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন

কীভাবে পাবেন ম্যাচের টিকিট?
আজ থেকেই দেওয়া হচ্ছে ডার্বির অফ লাইন টিকিট। পাশাপাশি অনলাইন টিকিট রিডিম করার সুযোগও পাবেন দুই দলের সমর্থকরা।অনলাইনে টিকিট কাটা থাকলে ইস্টবেঙ্গল সাপোর্টাররা সল্টলেক স্টেডিয়ামের এক নম্বর গেটের বক্স অফিস থেকে টিকিট রিডিম করাতে পারবে। সকাল ১১টা থেকে সন্ধে‌ ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে। মোহনবাগান সমর্থকরা যুবভারতী ক্রীড়াঙ্গনের চার নম্বর গেটের বক্স অফিস থেকে টিকিট রিডিম করাতে পারবে। সময় একই। সকাল ১১টা থেকে সন্ধে ৬টা। অফলাইন টিকিটের ক্ষেত্রে দুই দলের সমর্থকরা ইস্টবেঙ্গল ক্লাব এবং রুবি হাসপাতালের জংশন থেকে টিকিট কাটতে পারবে। মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত টিকিট পাওয়া যাবে। সময় সকাল ১১টা থেকে সন্ধে ৬টা।

Advertisement

Advertisement