scorecardresearch
 

FIFA World Cup 2022 Lionel Messi: মেসি ও আর্জেন্টিনার সঙ্গে SBI এর অদ্ভুত কানেকশন, জানলে অবাক হবেন; VIRAL

FIFA World Cup 2022: ভারতে লিওনেল মেসির ফ্যানেরা ব্যাপক উৎসাহিত এবং প্রচুর সংখ্যায় মেসিপ্রেমী বা আর্জেন্টিনা সাপোর্টার রয়েছে. কিন্তু এটা নিয়ে সোশ্যাল মিডিয়াতে আলাদা ট্রেন্ড (Social Media Trending) দেখতে পাওয়া যাচ্ছে। লোকেরা কানেকশন খুঁজে বেড়াচ্ছেন। ভারতীয়রা আর্জেন্টিনা এবং মেসিকে সাপোর্ট করছেন। তাঁদের মিমস ভাইরাল হচ্ছে। আসলে ইউজাররা মেসির টিম আর্জেন্টিনা এবং ভারতীয় স্টেট ব্যাঙ্ক এসবিআই-এর (State Bank Of India) পাসবুক এর কানেকশন খুঁজে বের করেছেন।

Advertisement
মেসি ও আর্জেন্টিনার সঙ্গে SBI এর অদ্ভুত কানেকশন, জানলে অবাক হবেন মেসি ও আর্জেন্টিনার সঙ্গে SBI এর অদ্ভুত কানেকশন, জানলে অবাক হবেন
হাইলাইটস
  • মেসি, আর্জেন্টিনা আর SBI এর অদ্ভুত কানেকশন
  • মিমের বন্যা ইন্টারনেটজুড়ে
  • স্টেট ব্যাংকের পাসবুক এখন ভাইরাল

FIFA World Cup 2022: পৃথিবীর স্টার খেলোয়াড় লিওনের মেসি (Lionel Messi) ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ সালে এই মুহূর্তে চূড়ান্ত ফর্মে রয়েছেন। তার পায়ের জাদুতে মুগ্ধ গোটা দুনিয়া। তিনি নিজের অধিনায়কত্বে আর্জেন্টিনা (Argentina) টিমকে ফাইনালে পৌঁছে দিয়েছেন। এখন খেতাবের জন্য আর্জেন্টিনার টিম ফ্রান্সের (France Vs Argentina Final) সঙ্গে টক্কর নেবে। এর আগে সোশ্যাল মিডিয়াতে মেসিকে নিয়ে আলাদা ট্রেন্ড দেখতে পাওয়া যাচ্ছে।

জানিয়ে দেওয়া যাক যে ভারতে লিওনেল মেসির ফ্যানেরা ব্যাপক উৎসাহিত এবং প্রচুর সংখ্যায় মেসিপ্রেমী বা আর্জেন্টিনা সাপোর্টার রয়েছে. কিন্তু এটা নিয়ে সোশ্যাল মিডিয়াতে আলাদা ট্রেন্ড (Social Media Trending) দেখতে পাওয়া যাচ্ছে। লোকেরা কানেকশন খুঁজে বেড়াচ্ছেন। ভারতীয়রা আর্জেন্টিনা এবং মেসিকে সাপোর্ট করছেন। তাঁদের মিমস ভাইরাল হচ্ছে। আসলে ইউজাররা মেসির টিম আর্জেন্টিনা এবং ভারতীয় স্টেট ব্যাঙ্ক এসবিআই-এর (State Bank Of India) পাসবুক এর কানেকশন খুঁজে বের করেছেন। এই পাসবুকের ফটো সোশ্যাল মিডিয়াতে জমিয়ে ভাইরাল হচ্ছে। ফ্যানেদের দাবি একদম একই রকম। এ কারণেই ভারতীয় ফুটবলপ্রেমীরা আর্জেন্টিনাকে সাপোর্ট করছে।

ইউজাররা এই ভাবে ফটো শেয়ার করে মজা নিচ্ছেন। এক ইউজাররা আর্জেন্টিনার ঝান্ডা এবং এসবিআই এর পাসবুকের ফটো একসঙ্গে শেয়ার করেছেন। এর সঙ্গে পোস্ট করে মজার ছলে লিখেছেন যে, কেন ভারতীয়রা ভারতীয়দের অ্যাকাউন্টে এসবিআইতে রয়েছে। দেখেছেন যে ভারতীয়রা মনে করছেন যদি আর্জেন্টিনা হেরে যায় তাহলে তার অ্যাকাউন্ট থেকে সমস্ত পয়সা গায়েব হয়ে যাবে। আরেকজন ইউজার লিখেছেন ভারতীয় ফ্যানেরা আর্জেন্টিনা ফুটবল টিমকে কেন সাপোর্ট করছে, তার কারণ হল যে আর্জেন্টিনার যে জার্সি, তা ভারতীয় তাদের কাছে একদম পরিচিত। এই পোস্টের সঙ্গেই ইউজাররা এসবিআই-এর পাসবুক ফটো শেয়ার করছে।

Advertisement

রবিবার হবে আর্জেন্টিনা এবং ফ্রান্সের মধ্যে ফাইনাল। কাতারের আতিথেয়তায় খেলা ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ এর ফাইনালিস্ট টিম আমরা পেয়ে গিয়েছি. আর্জেন্টিনা এবং ফ্রান্স পরস্পর মুখোমুখি হবে। রবিবার রাতে ভারতীয় সময় রাত সাড়ে আটটাতে খেলা হওয়ার কথা।

 

Advertisement