scorecardresearch
 

Mohammedan Sporting Club : উদ্বোধনে আসছেন মুখ্যমন্ত্রী, মহামেডান তাঁবুতে লর্ডসের আদলে ব্যালকনি

ডুরান্ড কাপ (Durand Cup) এবং আই লিগে (I-League) একদমই ভালো ফল করতে পারেনি সাদা কালো ব্রিগেড। সুপার কাপের (Super Cup) যোগ্যতা অর্জনকারী ম্যাচেও পরাজিত হয় মহামেডান স্পোর্টিং ফুটবল দল। যদিও সিএবি লিগ (CAB Cricket League) জিতেছে সিনিয়র ক্রিকেট দল (Senior Cricket Team)। মহিলাদের ক্রিকেট (Women Cricket) লিগেও জয় পায় মহামেডান। ছোটদের ডেভেলপমেন্ট লিগে (RFDL), সাদা কালো ব্রিগেডের ফুটবল দল পরের রাউন্ডে পৌঁছতে পেরেছে।

Advertisement
মহামেডান তাঁবুতে লর্ডসের আদলে ব্যালকনি মহামেডান তাঁবুতে লর্ডসের আদলে ব্যালকনি
হাইলাইটস
  • মহামেডান সমর্থকদের জন্য সুখবর
  • তাঁবুতে লর্ডসের আদলে ব্যালকনি
  • উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী

নতুন আঙ্গিকে সেজে উঠছে মহামেডান ক্লাব (Mohammedan Sporting Club)। একেবারে লর্ডসের ব্যালকনির (Lord’s Balcony) আদলে তৈরি হচ্ছে ক্লাব প্রেমিসেস। সম্ভবত, চলতি মাসেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Chief Minister Mamata Banerjee) হাত ধরে উদ্বোধন হতে চলেছে সাদা কালো ব্রিগেডের নতুন ক্লাব তাঁবু।

প্রসঙ্গত, ডুরান্ড কাপ (Durand Cup) এবং আই লিগে (I-League) একদমই ভালো ফল করতে পারেনি সাদা কালো ব্রিগেড। সুপার কাপের (Super Cup) যোগ্যতা অর্জনকারী ম্যাচেও পরাজিত হয় মহামেডান স্পোর্টিং ফুটবল দল। যদিও সিএবি লিগ (CAB Cricket League) জিতেছে সিনিয়র ক্রিকেট দল (Senior Cricket Team)। মহিলাদের ক্রিকেট (Women Cricket) লিগেও জয় পায় মহামেডান। ছোটদের ডেভেলপমেন্ট লিগে (RFDL), সাদা কালো ব্রিগেডের ফুটবল দল পরের রাউন্ডে পৌঁছতে পেরেছে।

অন্যদিকে, ক্লাবের অন্দরে চলছে আরও একটি সমস্যা। ক্রমশই বাড়ছে তিক্ততা। দাবি না মানলে, মহামেডান ক্লাবের সঙ্গে সম্পর্ক রাখতে নারাজ বিনিয়োগকারী সংস্থা বাঙ্কারহিল (Bunker Hill)। দল পরিচালনার ক্ষেত্রে, ক্লাব কমিটির বিভিন্ন সদস্যের হস্তক্ষেপকে একদমই পছন্দ করছেন না ইনভেস্টররা। সেইসঙ্গে মেজরিটি শেয়ার দাবি করছেন তাঁরা।  

আর এইসবের মাঝেই, নতুন ঝাঁ চকচকে ক্লাব তাঁবুর উদ্বোধনে আসতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এই প্রসঙ্গে ক্লাব কর্তা বিলাল খান bangla.aajtak.in-কে জানালেন, ‘মুখ্যমন্ত্রী ক্লাব উদ্বোধন করবেন। তবে এইমুহূর্তে কিছু বলতে পারছি না। কারণ, তারিখ এখনও চূড়ান্ত হয়নি। এই মাসের মধ্যেই উদ্বোধন হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।‘ প্রসঙ্গত, এর আগেও মোহনবাগান (Mohun Bagan) এবং ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাবের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় রাজ্যের মুখ্যমন্ত্রীকে। আর এবার সাদা কালো ব্রিগেডের ক্লাব তাঁবু উদ্বোধনেও দেখা যাবে তাঁকে।   

আর এই নতুন ক্লাব তাঁবুতে থাকছে মিটিং রুম, কনফারেন্স রুম এবং অতিথিদের জন্য বসার জায়গা। ক্লাবের পদাধিকারীদের বসার জন্য তৈরি হচ্ছে আলাদা ঘর। সেইসঙ্গে কোনও সেলিব্রেশন কিংবা অনুষ্ঠানের জন্যও থাকছে বিশেষ ব্যাবস্থা। খেলোয়াড়দের জন্য তৈরি হচ্ছে স্পেশ্যাল ড্রেসিংরুম। আর এই সবকিছুকে ঘিরে আছে সেই লর্ডসের আদলে তৈরি বারান্দা। দূর থেকে দেখলে মনে হবে যেন কোনও পাঁচতারা হোটেল (Five Star Hotel)। গোটা দালান ধরে হাঁটলেই, পরপর আসবে একেকটি ঘর। কাজ চলছে জোরকদমে।
 

Advertisement

আরও পড়ুন - মদের সঙ্গে এই খাবারগুলি ছুঁলেই সর্বনাশ, জেনে নিন কী কী খাবেন?

 

Advertisement