scorecardresearch
 

Mohun Bagan Mamata Banerjee: মোহনবাগানের উন্নয়ন ও মিষ্টি খেতে আরও ৫০ লক্ষ টাকা, ঘোষণা মমতার

আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার জন্য মোহনবাগান ক্লাবকে রাজ্য সরকারের পক্ষ থেকে ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Advertisement
মোহনবাগকে অভিনন্দন মমতা বন্দোপাধ্যায় মোহনবাগকে অভিনন্দন মমতা বন্দোপাধ্যায়
হাইলাইটস
  • ৫০ লক্ষ টাকা পাচ্ছে মোহনবাগান
  • আইএসএল চ্যাম্পিয়ন হওয়ায় পুরস্কার

আইএসএল (ISL) চ্যাম্পিয়ন হওয়ার জন্য মোহনবাগান (Mohun Bagan) ক্লাবকে রাজ্য সরকারের পক্ষ থেকে ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আইএসএল চ্যাম্পিয়ন হয়ে রবিবারই কলকাতা ফিরেছে মোহনবাগান দল। সোমবার মোহনবাগান ক্লাব তাঁবুতে ফুটবলারদের জন্য বিশেষ সংবর্ধনা আয়োজন করে ক্লাব।

সেই মঞ্চে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখাই তিনি ঘোষণা করেন মোহনবাগানের উন্নয়ন ও সমর্থকদের মিষ্টি খেতে আরও ৫০ লক্ষ টাকা দেবে রাজ্য সরকার।সমস্ত ফুটবলার ও কোচিং স্টাফদের উত্তরীয় পরিয়ে দেন মুখ্যমন্ত্রী। মিস্টির হাড়ি দেওয়া হয় তাঁকে। ফাইনালের আগেই মোহনবাগানকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। জেতার পরেও পাঠান অভিনন্দন বার্তা।

আরও পড়ুন: 

এমনকি গোয়ায় ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকেও যেতে নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই মতো গোয়ায় গিয়ে খেলা দেখে পরেরদিন কলকাতায় ফেরেন অরূপ। রবিবার কলকাতা ফেরার পরেই সবুজ-মেরুন আরেগ দেখেছিলেন ফুটবলাররা। আর আজ সেই আনন্দ যেন আরও বাড়ল মোহনবাগান ক্লাবের সংবর্ধনায়। এমনিতেই মোহনবাগান নামের আগে এটিকে উঠে যাওয়ায় চ্যাম্পিয়ন হওয়ার খুশি অনেকটাই বেড়ে গিয়েছিল। গোয়ায় প্রচুর সমর্থক গিয়েছিলেন। তাঁরা যেমন আনন্দে মেতেছেন, তেমনি ক্লাবের সামনে সারা রাত ধরে চলেছে সেলিব্রেশন। 

সেই আনন্দ আরও বাড়ল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঘোষণায়। দল চ্যাম্পিয়ন হওয়ার পর মোহনবাগান ক্লাব বা সঞ্জীব গোয়েঙ্কারা কোনও পুরস্কারের কথাই ঘোষণা করেননি। তবে পুরস্কার দিল রাজ্য সরকার। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'সঞ্জীব গোয়েঙ্কার তো টাকার অভাব নেই, সিইএসই-রও কর্ণধার, এবং ওরা নানা রকম ভাবে সাহায্য করে, বরং বাড়তি সাহায্য করে ক্লাবটিকে এগিয়ে নিয়ে গেছে।'

    

Advertisement