scorecardresearch
 

Mohun Bagan: মোহনবাগান ছাড়ছেন স্লাভকো? 'ইঙ্গিতপূর্ণ' ইনস্টা পোস্ট

অস্ট্রেলিয়ান (Australia) বিশ্বকাপার জেসন কামিন্সের (Jason Cummings) সঙ্গে কথাবার্তা হয়েছে সবুজ মেরুনের। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত এখনও জানা যায়নি। নতুন মরশুমে দল খেলবে মোহনবাগান সুপার জায়ান্টস (Mohun Bagan Super Giants) নামে।

Advertisement
মোহনবাগান মোহনবাগান

সদ্য সুপার কাপ (Super Cup) অভিযান শেষ করেছে এটিকে-মোহনবাগান (ATK Mohun Bagan)। শেষ ম্যাচে, এফসি গোয়ার (FC Goa) কাছে ১-০ গোলে পরাজিত হয় তাঁরা। যদিও এই মরশুমের আইএসএল (ISL) তাদের দখলেই। তবে এবার দল গোছানোর পালা। নতুন কোন ফুটবলারকে টিম ম্যানেজমেন্ট সাইন করাবে, সেটাই এখন দেখার বিষয়। নাকি দলের কোচ জুয়ান ফেরান্দো (Juan Ferrando) সেট টিমকেই ধরে রাখবেন? এরই মাঝে ইন্সটাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন সবুজ মেরুন সেন্টার ব্যাক স্লাভকো দামজানোভিচ (Slavko Damjanovic)। 

অস্ট্রেলিয়ান (Australia) বিশ্বকাপার জেসন কামিন্সের (Jason Cummings) সঙ্গে কথাবার্তা হয়েছে সবুজ মেরুনের। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত এখনও জানা যায়নি। নতুন মরশুমে দল খেলবে মোহনবাগান সুপার জায়ান্টস (Mohun Bagan Super Giants) নামে। আর এইমুহূর্তে নিজের সোশ্যাল মিডিয়াতে ইঙ্গিতপূর্ণ পোস্ট করে, রীতিমতো চর্চায় স্লাভকো। 

স্লাভকোর ইনস্টাগ্রাম পোস্ট
স্লাভকোর ইনস্টাগ্রাম পোস্ট

প্রসঙ্গত, এটিকে-মোহনবাগান জার্সি গায়ে শেষ মরশুমে বেশ ভালোই পারফর্ম করেছেন তিনি। শুধু তাই নয়, গোল পেয়েছেন ডার্বিতেও। রক্ষণভাগে দলকে ভরসাও যুগিয়েছেন সমানভাবে। কিন্তু এবার কি তিনি দল ছাড়তে চলেছেন? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সবুজ মেরুন জনতার মনে।

   

স্লাভকো তাঁর ইন্সটাগ্রামে (instagram) মোট ৮টি ছবি পোস্ট করেন। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, দিমিত্রি পেত্রাতোসের (Dimitri Petratos) সঙ্গে উল্লাসের মুহূর্ত। এছাড়াও সবুজ মেরুন জার্সি পড়ে, তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেছেন। আইএসএল ট্রফি জয়ের পর দলের গ্রুপ ছবিটিও পোস্ট করেন স্লাভকো। ট্রফি নিয়ে একসঙ্গে বসে থাকার ছবি ছাড়াও, মোহনবাগানের পতাকা নিয়ে হাসিমুখের মুহূর্তও তুলে ধরেন তিনি। সেইসঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘অ্যামেজিং সিজন। থ্যাঙ্ক ইউ ফর দ্যা সাপোর্ট।‘ 

Advertisement

সেই পোস্টে আবার কমেন্ট করেছেন তিরি (Tiri) এবং লিস্টন কোলাসোও (Liston Colaco)। সবমিলিয়ে এই পোস্টের মাধ্যমে তিনি ঠিক কি বোঝাতে চাইলেন তা পরিস্কার না হলেও, নিঃসন্দেহে দলবদলের বাজারে এটি একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট তো বটেই।

Advertisement