scorecardresearch
 

Mohun Bagan Transfer News: কাউকো খেলতে পারবেন? বিকল্প প্লেয়ারের খোঁজে মোহনবাগান?

এই মরশুমে মোহনবাগান সুপার জায়েন্ট দল থেকে বাদ পড়তে পারেন তারকা ফুটবলার জনি কাউকো। এমনটাই শোনা যাচ্ছে সূত্র মারফত। পাঁচ বিদেশি ফুটবলার ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে মোহনবাগানের। তবে এখনও জনি কাউকোকে ফিট বলা যাচ্ছে না। গত মরশুমেও অনেক ম্যাচই খেলতে পারেননি ইউরো কাপে খেলা ফিনিশ ফুটবলার।

Advertisement
জনি কাউকো জনি কাউকো
হাইলাইটস
  • চোট পেয়েছিলেন জনি কাউকো
  • বিকল্প ফুটবলারের খোঁজে মোহনবাগান?

এই মরশুমে মোহনবাগান সুপার জায়েন্ট (Mohun Bagan Super Giant) দল থেকে বাদ পড়তে পারেন তারকা ফুটবলার জনি কাউকো (Joni Kauko)। এমনটাই শোনা যাচ্ছে সূত্র মারফত। পাঁচ বিদেশি ফুটবলার ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে মোহনবাগানের। তবে এখনও জনি কাউকোকে ফিট বলা যাচ্ছে না। গত মরশুমেও অনেক ম্যাচই খেলতে পারেননি ইউরো কাপে খেলা ফিনিশ ফুটবলার।
 

কবে ফিট হতে পারেন কাউকো?
সূত্রের খবর, গুরুতর আহত হওয়া কাউকোর ফিট হতে বেশ কিছুটা সময় লাগবে। শোনা যাচ্ছে, এই মরশুমের নভেম্বর মাসের আগে ফিট হতে পারবেন না কাউকো। নভেম্বর মাসে ফিট হলেও খেলতে বেশ কিছুটা সময় লাগবে। ফলে আইএসএল-এর অনেকটাই ততক্ষণে শেষ হয়ে যাবে। যদি তাঁর সুস্থ হতে বেশি সময় লাগে তবে বিকল্প ফুটবলারের খোঁজ করতে হবে মোহনবাগানকে। সেক্ষেত্রে সবুজ-মেরুন মিডফিল্ডারের জায়গায় আরও এক তারকা ফুটবলারকে সই করাবে তারা। যদিও কাউকোর ব্যাপারে এখনই সিদ্ধান্ত নিতে নারাজ মোহনবাগান কর্তারা। ফলে কাউকোকে নিয়ে অস্বস্তিতে সবুজ-মেরুন শিবির।

আরও পড়ুন: আর্জেন্টিনাকে গোল দেওয়া ২ কোটি টাকার ডিফেন্ডার মোহনবাগানে?

জনি কাউকো দারুণ ফুটবল খেলেছেন মোহনবাগানের হয়ে। এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচে দ্বিতীয়ার্ধে চোট পেয়ে বাইরে বেরিয়ে গিয়েছিলেন। চোটের জায়গা এমআরআই করা হলে দেখা যায় তাঁর এসিএল ছিঁড়ে গিয়েছে। দলের মাঝমাঠে জনি কাউকো ছিলেন স্তম্ভ। তাঁকে ঘিরেই তৈরি হয় সমস্ত আক্রমণ। তাই তাঁর পরিবর্ত খুজে বের করা ফেরান্দোর কাছে বড় চ্যালেঞ্জ। 

আরও পড়ুন: প্রায় আড়াই কোটি টাকা খরচ! অস্ট্রেলিয়ার তারকা ডিফেন্ডারকে তুলছে ইস্টবেঙ্গল?

তবে মোহনবাগান কর্তারা এখনই এই ব্যাপারে ভাবতে নারাজ। তাদের দাবি, কাউকোর বিষয় খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। যদি তাঁর পরিবর্ত নিয়ে এখনই আমরা কিছু বলতে পারছি না। তবে সে ক্ষেত্রেও সমস্যা হওয়ার কথা নয়।‘২০২০-২১ মরশুমে ফিনল্যান্ডের হয়ে ইউরো কাপ খেলা এই ফুটবলার যোগ দিয়েছিলেন মোহনবাগানে। তাঁকে নিয়ে উন্মাদনা শুরু হয় সবুজ-মেরুন সমর্থকদের মধ্যে। যদিও এখনও খুব বেশি ঝলক দেখা যায়নি তাঁর পা থেকে। তবে আগামী মরশুমে কী হবে? সেটাই এখন দেখার।  

Advertisement

Advertisement