scorecardresearch
 

Mohunbagan ISL Champions: ISL জিতে রবিবারই শহরে ফিরছে মোহনবাগান, শুরু সেলিব্রেশনের প্রস্তুতি

বিবার দুপুরেই চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে কলকাতায় পৌঁছে যাচ্ছে মোহনবাগান। দুপুর ১২:৪০-এ কলকাতায় চলে আসবেন দিমিত্রি পেত্রাতোস, প্রীতম কোটালরা। এরপর বিমানবন্দর থেকে সোজা জাজেস কোর্টে আরপিএসজি-র অফিসে পৌঁছে যাবেন জুয়ান ফেরান্দরা। সেখানেই হবে আইএসএল জয়ের সেলিব্রেশন।

Advertisement
শহরে ফিরছে মোহনবাগান শহরে ফিরছে মোহনবাগান


রবিবার দুপুরেই চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে কলকাতায় পৌঁছে যাচ্ছে মোহনবাগান। দুপুর ১২:৪০-এ কলকাতায় চলে আসবেন দিমিত্রি পেত্রাতোস, প্রীতম কোটালরা। এরপর বিমানবন্দর থেকে সোজা জাজেস কোর্টে আরপিএসজি-র অফিসে পৌঁছে যাবেন জুয়ান ফেরান্দরা। সেখানেই হবে আইএসএল জয়ের সেলিব্রেশন।

 

মোহনবাগান সমর্থকদের আনন্দ আরও বাড়িয়ে দিয়েছেন স্বয়ং সঞ্জীব গোয়েঙ্কা। এটিকে নাম সরিয়ে মোহনবাগান সুপার জায়েন্টস নামে পরের বছর থেকে ফুটবল খেলবে সবুজ-মেরুন ক্লাব। এই ঘোষণার সঙ্গে সঙ্গেই আনন্দে মেতে ওঠেন মোহনবাগান সমর্থকরা। যারা রিমুভ এটিকে-র দাবিতে এতদিন আন্দোলন চালিয়ে এসেছেন তাঁরাও খুশি। ময়দানে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তাঁরাও।

রবিবার রাতে বেঙ্গালুরুকে টাইব্রেকারে হারিয়ে জয় পায় মোহনবাগান। সুনীল ছেত্রীদের বিরুদ্ধে ফাইনালে এই জয়ের পর সারা রাত চলে পার্টি। এরপরই মোহনবাগানের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, রবিবার দুপুর ১২:৪০-এ কলকাতায় নামবেন চ্যাম্পিয়নরা। ম্যাচ শেষ হওয়ার পর হোটেলে ফেরার সময় বাসে মোহনবাগানের গানে গলা মেলাতে দেখা যায় প্রীতম পেত্রাতোসদের। বাসেই চলে নাচ।

Advertisement