scorecardresearch
 

IPL 2023 Final CSK vs GT: 'শুধু ধোনিকে দেখতে এসেছি...' আহমেদাবাদ স্টেশনেই রাত কাটালেন মাহি ফ্যানরা

শেষ ম্যাচ খেলতে নামছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra SHingh Dhoni)? এখনও এই বিষয়টা পরিষ্কার নয়। তবে বেশিরভাগ ফ্যানরাই মনে করছেন এটাই মাহির শেষ ম্যাচ। পরের মরশুম থেকে আর হলুদ জার্সিতে খেলতে দেখা যাবে না ধোনিকে। সেই জন্যই গোটা দেশজুড়ে আবেগের বিস্ফোরণ। ধোনিকে একবার কাছ থেকে দেখার ইচ্ছে। গোটা দেশ থেকে ফ্যানরা ছুটে আসছেন মাহিকে দেখতে।

Advertisement
চেন্নাই সুপার কিংস চেন্নাই সুপার কিংস

শেষ ম্যাচ খেলতে নামছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)? এখনও এই বিষয়টা পরিষ্কার নয়। তবে বেশিরভাগ ফ্যানরাই মনে করছেন এটাই মাহির শেষ ম্যাচ। পরের মরশুম থেকে আর হলুদ জার্সিতে খেলতে দেখা যাবে না ধোনিকে। সেই জন্যই গোটা দেশজুড়ে আবেগের বিস্ফোরণ। ধোনিকে একবার কাছ থেকে দেখার ইচ্ছে। গোটা দেশ থেকে ফ্যানরা ছুটে আসছেন মাহিকে দেখতে।

রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে(Narendra Modi Stadium) গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে আইপিএল-এর(IPL Final 2023) ফাইনাল ম্যাচ খেলার কথা ছিল ধোনির চেন্নাইয়ের। দফায় দফায় বৃষ্টিতে রবিবারের ম্যাচ ভেস্তে যায়। যার ফলে রিজার্ভ ডে অর্থাৎ আজ সোমবার এই ম্যাচ ফের অনুষ্ঠিত হবে। গতকাল ম্যাচে টসও করা যায়নি। বিভিন্ন রাজ্য থেকে আসা চেন্নাই সুপার কিংস ফ্যানরা (Chennai Super Kings Fans) হতাশ হলেও সোমবার ফের ভিড় জমাবেন তাঁরা। তবে ধোনি ভক্তির এক অন্যন্য নজির গড়লেন তাঁরা। অনেক সমর্থকই রবিবার ম্যাচ শেষ করে ট্রেন ধরার পরিকল্পনায় ছিলেন। 


ম্যাচ ভেস্তে যাওয়ায়, সেই পরিকল্পনাও ভেস্তে যায়। তবুও ধোনির ঐতিহাসিক ম্যাচ মিস করতে নারাজ তাঁরা। সেই কারণে স্টেশনেই রাত কাটানোর পরিকল্পনা করলেন চেন্নাই সমর্থকরা। থালার ফ্যানদের এই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তাঁরা চাইবেন চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ুন ধোনি। 

Advertisement


তবে বৃষ্টির সম্ভাবনা সোমবারও রয়েছে। বৃষ্টির জেরে আবারও বন্ধ হতে পারে ম্যাচ। যদি আজও ম্যাচ না হয় তবে চ্যাম্পিয়ন হয়ে যাবে গুজরাত। কারণ হার্দিকরা লিগ পর্বের খেলায় এগিয়ে ছিলেন। দুই নম্বরে ছিল চেন্নাই সুপার কিংস। তবে প্রথম কোয়ালিফায়ারে গুজরাতকে হারিয়েই ফাইনালে উঠেছিল চেন্নাই। তবে সেই জয় এক্ষেত্রে ধরা হবে না। 

এই ম্যাচে টস খুব গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হতে পারে। বৃষ্টির জন্য শুরুতে ব্যাট নিতে পারেন টসে জেতা অধিনায়ক। এত বৃষ্টির জন্য্ উইকেটের চরিত্র বদলে যেতে পারে। 


CSK বনাম GT: সম্ভাব্য একাদশ:
চেন্নাই সুপার কিংস:  রুতুরাজ গায়কওয়াড়, ডেভন কনওয়ে, অজিঙ্কা রাহানে, শিবম দুবে, মঈন আলি, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি, দীপক চাহার, তুষার দেশপান্ডে, মহেশ থেকশানা, মাথিশা পাথিরানা
গুজরাত টাইটান্স:  শুভমান গিল, ঋদ্ধিমান সাহা, বিজয় শঙ্কর, হার্দিক পান্ডিয়া, ডেভিড মিলার, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, দাসুন শানাকা, মহম্মদ শামি, নুর আহমেদ, মোহিত শর্মা 
 

Advertisement