scorecardresearch
 

MS Dhoni: চেন্নাইয়ের পরপর হারের প্রভাব! বল করবেন ধোনি? Viral ভিডিও

MS Dhoni: চেন্নাইয়ের পরপর হারের প্রভাব! বল করবেন ধোনি? CSK এর পোস্ট করা ভিডিও ঘিরে জল্পনা। Viral সেই ভিডিও।

বোলিং প্র্যাকটিসে ধোনি বোলিং প্র্যাকটিসে ধোনি
হাইলাইটস
  • চেন্নাইয়ের পরপর হারের প্রভাব!
  • বল করবেন ধোনি?
  • CSK এর পোস্ট করে Viral ভিডিও

IPL-এ আজ সুপার সানডে। ডাবল হেডার খেলা হতে চলেছে। এদিন দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে গুজরাট টাইটান্সের সঙ্গে। তার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। চেন্নাই টানা চার ম্যাচ হেরে শেষে জয়ের মুখে দেখেছে। ফলে তাদের এগিয়ে যাওয়ার তাগিদ রয়েছে। মুখোমুখি হবেন মহেন্দ্র সিংহ ধোনি এবং হার্দিক পাণ্ডিয়া। এগুলো খবর পুরনো এবং সবার জানা। কিন্তু চমক অন্যখানে।

বোলিং প্র্যাকটিস করছেন কে?

দুই দলই অনুশীলনে নেমেছেন। জয় চান দুই দলই। কিন্তু তার আগে তো নেট প্র্যাকটিসে ঘাম ঝরাচ্ছেন দুই দলই। কিন্তু তার মধ্যে এমন একজন বোলারকে প্র্যাকটিস করতে দেখা গিয়েছে, যা দেখে চমকে গিয়েছেন সবাই। কে সেই বোলার? যাকে দেখে অবাক সকলেই।

মহেন্দ্র সিং ধোনি নতুন ভূমিকায়

সেই বোলার আর কেউ নয়, মহেন্দ্র সিং ধোনি। যার আন্তর্জাতিক উইকেট রয়েছে। ফলে তিনি বোলিংয়ে নতুন নন। তাহলে কী এরপর প্রয়োজনে তিনি বল করবেন? এমন সম্ভাবনাই দেখা দিয়েছে। যদিও বিষয়টি নিয়ে কেউই সরকারিভাবে মুখ খোলেননি। কিন্তু চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষের তরফে এই ভিডিও পোস্ট করে দেওয়ার পর এ নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে।

নীরব ধোনি

প্রথম ম্যাচে ধোনি ৫০ রান করলেও দলকে জেতাতে পারেনি। এরপর থেকে তাঁর ব্যাট নিশ্চুপ হয়ে রয়েছে। তিনি না রান করলেও শেষ ম্যাচে আরিসিবির বিরুদ্ধে চেন্নাউ জয় পেয়েছে। তিনি ৫ ম্যাচে এখনও পর্য়ন্ত মাত্র ৯২ রান করেন।