scorecardresearch
 

Neeraj Chopra : আকাশ থেকে ঝাঁপ নীরজ চোপড়ার, তারপর যা হল দেখুন

Neeraj Chopra: সেই ভিডিও পোস্ট করে তিনি (Neeraj Chopra) বলেছেন, "প্লেন থেকে ঝাঁপ দেওয়ার আগে বেশ ভয় লাগছিল। তবে তারপরে দারুণ মজা আসতে লাগল।"

Advertisement
স্কাইডাইভিং করছেন নীরজ চোপড়া স্কাইডাইভিং করছেন নীরজ চোপড়া
হাইলাইটস
  • সোনার ছেলের নয়া রূপ
  • দিন কয়েক আগে তাঁকে স্কুবা ডাইভিংয়ে দেখা গিয়েছিল
  • এবার ঝাঁপ দিলেন আকাশ থেকে

সোনার ছেলের নয়া রূপ। দিন কয়েক আগে তাঁকে স্কুবা ডাইভিংয়ে দেখা গিয়েছিল। সেখানে তিনি বর্শাও ছুঁড়েছেন! তাঁর সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। এবার ঝাঁপ দিলেন আকাশ থেকে। তিনি নীরজ চোপড়া (Neeraj Chopra)।

এবার কী করলেন, দেখুন
তিনি যেন আরও অনেক অ্যাডভেঞ্চারের জন্য নিজেকে লুকিয়ে রেখেছিলেন। তার ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। আর সেটা হল আকাশ থেকে ঝাঁপ দেওয়ার দৃশ্য। 

পোস্ট করে যা বলেছেন
সেই ভিডিও পোস্ট করে তিনি (Neeraj Chopra) বলেছেন, "প্লেন থেকে ঝাঁপ দেওয়ার আগে বেশ ভয় লাগছিল। তবে তারপরে দারুণ মজা আসতে লাগল।" তিনি ভক্তদের বলেছেন, তাঁরা যাতে একবার চেষ্টা করে দেখেন।

সোনা জয়ের পর
টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন নীরজ (Neeraj Chopra)। কলকাতায়ও ঘুরে গিয়েছেন। তারপর মলদ্বীপে জীবন উপভোগ করতে গিয়েছেন ২৩ বছরের এই স্বর্ণ জয়ী অলিম্পিয়ান। নীরজ চোপড়া মালদ্বীপে স্কুবা ডাইভিং করার সময়ও জলের নিচে বর্শা নিক্ষেপের অনুকরণ করেছিলেন।

এবং শুক্রবার তাঁর (Neeraj Chopra) ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেছেন। এই ক্রীড়াবিদ বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, "আসমান পার, জমিন পে, ইয়া ডুবো, আমি সবসময় জ্যাভেলিনের কথা ভাবছি! আমার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

Advertisement

২৩ বছর বয়সী নীরজ (Neeraj Chopra) দেশে ফেরার পর থেকে ব্যস্ত সময়সূচিতে ছিলেন। সেই সময়সূচিতে ক্লান্ত হয়ে পড়েছিলেন এই জ্যাভলিন থ্রোয়ার। তিনি সামান্য জ্বরেও ভুগছেন। টোকিও অলিম্পিকের পর থেকে নীরজ একটি অমূল্য সম্পত্তি হয়ে উঠেছেন যেন।

এবং তার ২০২১ মরশুমের প্রথম দিকে জ্যাভেলিন সেশন শেষ হয়েছে। অলিম্পিক্সে সোনা জয়ের পর বার বার চর্চায় নীরজ চোপড়া (Neeraj Chopra)। খেলার পাশাপাশি আরও প্রতিভার অধিকারী তিনি।

দুনিয়াজোড়া ভক্ত
দিনদিন গোটা বিশ্বে বাড়ছে তাঁর ফ্যান ফলোয়ার। খেলা ও অভিনয়ের পর এবার ফ্যাশান দুনিয়াতেও পা রাখার প্রস্তুতি শুরু করেছেন তিনি।  বিখ্যাত ডিজাইনার রোহিত বলের আউটফিটে এবার দেখা গেল নীরজকে। নিজের ইনস্টাগ্রামে সেইসব ছবি শেয়ারও করেছেন তিনি।

ছবি নিয়ে হইচই
ছবিতে ট্র্যাডিশনাল আউটফিটে দেখা যাচ্ছে নীরজ চোপড়াকে। কুর্তা ও শেরওয়ানিতে নীরজের ছবি খুবই পছন্দ হয়েছে তাঁর ভক্তদের। ছবিতে রোহিত বলকেও ট্যাগ করেছেন তিনি। ক্যাপশানে নীরজ লিখেছেন, 'গত মাসে ডিজাইনার রোহিত বলের সঙ্গে সাক্ষাত করা ও  তাঁর আউটফিটে ফটোশ্যুট করার সুযোগ পেলাম।

 

Advertisement