scorecardresearch
 
 

১২ জন ফুটবলার ৭ মহিলা! গভীর রাতে স্টেডিয়ামে চললো 'সেক্স' পার্টি

নরওয়ের ফার্স্ট ডিভিশন ফুটবল ক্লাব ব্রান এসকে শুক্রবার বলেছে যে তারা ক্লাবের স্টেডিয়ামে আয়োজিত গভীর রাতে সেক্স পার্টির পর একজন খেলোয়াড়কে বরখাস্ত করেছে এবং অন্য ১০ জনকে লিখিত সতর্কতা জারি করেছে।

একটি পার্টি। প্রতীকী ছবি। সৌজন্য- গেটি ইমেজ। একটি পার্টি। প্রতীকী ছবি। সৌজন্য- গেটি ইমেজ।
হাইলাইটস
  • সেক্স পার্টিতে ফুটবলাররা
  • রাত-ভোর চললো তুমুল পার্টি
  • নরওয়ের এক ফুটবল ক্লাবের ঘটনা

নরওয়ের ফার্স্ট ডিভিশন ফুটবল ক্লাব ব্রান এসকে শুক্রবার বলেছে যে তারা ক্লাবের স্টেডিয়ামে আয়োজিত গভীর রাতে সেক্স পার্টির পর একজন খেলোয়াড়কে বরখাস্ত করেছে এবং অন্য ১০ জনকে লিখিত সতর্কতা জারি করেছে। আরও একজন খেলোয়াড় ১০ আগস্টের ঘটনার পর পদত্যাগ করেছেন, যা নরওয়েতে হৈচৈ ফেলে দিয়েছে এবং সাম্প্রতিক হোম গেমের সময় ভক্তদের কাছ থেকে উত্তেজিত হয়েছে।

বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ১২ জন খেলোয়াড় নাইটক্লাবে যাওয়ার আগে রাতের খাবারের জন্য বাইরে যান এবং তারপর স্টেডিয়ামে যান, যেখানে তাদের সঙ্গে সাতজন মহিলা ছিলেন। নিরাপত্তা ক্যামেরা মাঠে এবং চেঞ্জিং রুমে সেক্স করা খেলোয়াড়দের বন্দী করেছে বলে জানা গেছে। তাঁরা নিজেদের মধ্যে যৌন মিলনে লিপ্ত ছিলেন।

ব্রান এক বিবৃতিতে বলেন, "ক্লাবটি আমাদের ১২ জন খেলোয়াড়ের বিশ্বাসের গুরুতর লঙ্ঘনের তলায় পৌঁছানোর জন্য নিবিড়ভাবে কাজ করেছে।"

তদন্তে দেখা গিয়েছে, "নির্দেশিকা লঙ্ঘন, সাধারণ নিয়ম, করোনা নিষেধাজ্ঞা বিধি এবং আমাদের কর্মীদের যুক্তিসঙ্গত প্রত্যাশা"।

 

দেখুন PHOTOS: মাঠের মাঝে সঙ্গমে মজলেন মডেল ও ফুটবলার! ফ্লাডলাইটে যৌন মিলন

"আমরা তাই আমাদের একজন খেলোয়াড়কে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছি এবং অন্য ১০ জন খেলোয়াড়কে গুরুতর লিখিত সতর্কতা দিয়েছি," জেনারেল ম্যানেজার ভিবেকে জোহানেসেন বিবৃতিতে বলেছেন।

ক্রিস্টোফার বারম্যান, যিনি 10 বছর বয়স থেকে ক্লাবের হয়ে খেলেছেন, রাতের ইভেন্টে তার "মূল ভূমিকা" থাকার কারণে তাকে বরখাস্ত করা হয়েছে, দলের তরফে জানানো হয়েছে।

বারমেনের আইনজীবী ইরিক মনসেন এক বিবৃতিতে বলেছিলেন যে ক্লায়েন্টের সিদ্ধান্তে তার মক্কেল অবাক হয়েছিলেন এবং অনুভব করেছিলেন যে তার সাথে "অন্যায় আচরণ করা হচ্ছে"।

যে খেলোয়াড় পদত্যাগ করেছিলেন তিনি ছিলেন নিরাপত্তারক্ষী মিক্কেল অ্যান্ডারসেন, যাকে ব্রান বলেছিলেন যে তিনি এবং তার পরিবার তাদের বাড়িতে হুমকি পাওয়ার পরে ডেনমার্ক ফিরে যাচ্ছিলেন। জড়িত অন্যান্য খেলোয়াড়রা এগিয়ে আসেনি এবং তাদের চিহ্নিত করা হয়নি।

পুলিশ ঘটনার সময় স্টেডিয়ামে সম্ভাব্য যৌন নিপীড়নের প্রতিবেদনগুলিও তদন্ত করছে এবং একজনকে, যাকে প্রকাশ্যে সনাক্ত করা যায়নি, তাকে সন্দেহভাজন হিসাবে বিবেচনা করা হয়েছে।