scorecardresearch
 

Pakistani Boxer steal Money: পার্স থেকে টাকা চুরি করে পালালেন পাকিস্তানি বক্সার, লজ্জায় মাথা হেঁট

জোহাইব তাঁর মহিলা সতীর্থ লরা ইকরামের পার্স থেকে টাকা চুরি করে পালিয়ে যান। গত ৫ মার্চ পাকিস্তান অ্যামেচার বক্সিং ফেডারেশন এ তথ্য জানায়।

Advertisement
Pakistani Boxer Zohaib Rasheed Pakistani Boxer Zohaib Rasheed
হাইলাইটস
  • জোহাইব তাঁর মহিলা সতীর্থ লরা ইকরামের পার্স থেকে টাকা চুরি করে পালিয়ে যান
  • জোহাইব রশিদকে পাকিস্তানি বক্সিংয়ের উঠতি তারকা হিসাবে বিবেচনা করা হয়

দেউলিয়া হওয়ার দ্বারপ্রান্তে থাকা পাকিস্তান তার কিছু কাজের কারণে বিদেশে সবসময়ই বিব্রত। সন্ত্রাসবাদও তার কাছে একটি বড় বিষয়। পাকিস্তানি জনগণও সারা বিশ্বে তাদের দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে কোনও কসরত ছাড়ছে না। এদিকে ইতালিতে পাকিস্তানের এক বক্সার এমন লজ্জাজনক কাজ করেছেন, যা তার দেশকে লজ্জায় ফেলে দিয়েছে। আসলে বক্সার জোহাইব রশিদ নামে ওই বক্সার অলিম্পিক যোগ্যতা ইভেন্টে খেলতে ৫ সদস্যের পাকিস্তানি দলের সঙ্গে ইতালি গিয়েছেন।

কিন্তু এ সময় জোহাইব তাঁর মহিলা সতীর্থ লরা ইকরামের পার্স থেকে টাকা চুরি করে পালিয়ে যান। গত ৫ মার্চ পাকিস্তান অ্যামেচার বক্সিং ফেডারেশন এ তথ্য জানায়। পাকিস্তান বক্সিং ফেডারেশনের এক কর্মকর্তার বরাত দিয়ে পিটিআই জানিয়েছে যে তারা ঘটনাটি ইতালিতে পাকিস্তান দূতাবাসকে জানিয়েছে। থানায় রিপোর্টও করা হয়েছে। তবে এবারই প্রথম নয় যে পাকিস্তানের কোনও খেলোয়াড় দল ছেড়ে বিদেশে গিয়ে নিখোঁজ হয়েছেন। এর আগেও এমন ঘটনা প্রকাশ্যে এসেছে।

এভাবেই পার্স থেকে টাকা চুরি করলেন বক্সার জোহাইব

পাকিস্তান বক্সিং ফেডারেশনের সেক্রেটারি কর্নেল নাসির আহমেদ বলেন, 'পাঁচ সদস্যের পাকিস্তানি দলের সঙ্গে অলিম্পিক বাছাইপর্বের টুর্নামেন্ট খেলতে ইতালি গিয়েছিলেন জোহাইব রশিদ। কিন্তু তিনি যেভাবে আচরণ করেছেন তা ফেডারেশন ও দেশের জন্য লজ্জাজনক। পুলিশকে খবর দেওয়া হয়েছে, যারা তাঁকে খুঁজছে, তবে তিনি কারও সঙ্গে যোগাযোগ করছেন না।'

মামলার বিষয়ে কথা বলতে গিয়ে বিস্তারিত জানিয়েছেন নাসির আহমেদ। তিনি বলেছেন, মহিলা বক্সার লরা ইকরাম যখন ট্রেনিং করতে গিয়েছিলেন তখন এই ঘটনা ঘটে। এসময় জোহাইব রশিদ রিসেপশন থেকে তাঁর রুমের চাবি নিয়ে তাঁর পার্সে রাখা বৈদেশিক মুদ্রা চুরি করে নিয়ে যান।' এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জয়ী সেক্রেটারি কর্নেল নাসির জানান, এই ঘটনার পর জোহাইব হোটেল থেকে নিখোঁজ হন। বর্তমানে তাঁকে খোঁজা হচ্ছে। জোহাইব রশিদকে পাকিস্তানি বক্সিংয়ের উঠতি তারকা হিসাবে বিবেচনা করা হয়। গত বছর এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক জিতেছিলেন তিনি।

Advertisement

Advertisement