scorecardresearch
 

Rahul Chahar: গোয়ায় বিয়ে করলেন রাহুল চাহার, পাত্রী কে জানেন? দেখুন

রাহুল চাহার তাঁর ইনস্টাগ্রামে গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন, তাঁর ভাই দীপক চাহার, বোন মালতি চাহার সহ অন্যদের সঙ্গেও ছবি শেয়ার করেছেন। অতিথিদের তালিকায় রয়েছেন শিভম মাভিও। ২২ বছর বয়সী রাহুল চাহার ২০১৯ সালেই বাগদান করেছিলেন। করোনার কারণে বিয়ে কিছু সময়ের জন্য স্থগিত ছিল। ৯ মার্চ গোয়াতে বিয়ে হচ্ছে তাঁর। তারপরে ১২ মার্চ রিশেপশন।

Advertisement
দীপক চাহারের সঙ্গে তাঁর ভাই রাহুল। বিয়ের সময় ঈশানির সঙ্গে রাহুল দীপক চাহারের সঙ্গে তাঁর ভাই রাহুল। বিয়ের সময় ঈশানির সঙ্গে রাহুল
হাইলাইটস
  • রাহুল চাহার গোয়ায় বিয়ে করছেন
  • রাহুলের স্ত্রী ঈশানী একজন ফ্যাশন ডিজাইনার

টিম ইন্ডিয়ার তরুণ তারকা এবং পাঞ্জাব কিংসের স্পিনার রাহুল চাহার (Rahul Chahar) আজ ৯ মার্চ বিয়ে করছেন। রাহুল চাহার গোয়ায় ডেস্টিনেশন ওয়েডিং করছেন, তাঁর গায়ে হলুদের ছবি সামনে এসেছে। ফ্যাশন ডিজাইনার ঈশানিকে বিয়ে করছেন রাহুল চাহার, যিনি দীর্ঘদিন ধরে তাঁর বান্ধবী ছিলেন।

রাহুল চাহার তাঁর ইনস্টাগ্রামে গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন, তাঁর ভাই দীপক চাহার, বোন মালতি চাহার সহ অন্যদের সঙ্গেও ছবি শেয়ার করেছেন। অতিথিদের তালিকায় রয়েছেন শিভম মাভিও। 

২২ বছর বয়সী রাহুল চাহার ২০১৯ সালেই বাগদান করেছিলেন। করোনার কারণে বিয়ে কিছু সময়ের জন্য স্থগিত ছিল।  ৯ মার্চ গোয়াতে বিয়ে হচ্ছে তাঁর। তারপরে ১২ মার্চ রিশেপশন।

রাহুল চাহার ভারতের হয়ে এখনও পর্যন্ত ছয়টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন, যার মধ্যে তিনি সাতটি উইকেট নিয়েছেন। এর বাইরে তিনি একটি একদিনের ম্যাচ  খেলেছেন, যেখানে তিনি পেয়েছেন তিন উইকেট। রাহুল চাহার, যিনি ২০১৭ সালে আইপিএলে আত্মপ্রকাশ করেছিলেন, প্রথমে রাইজিং পুনে সুপারজায়ান্টসের জার্সি পরে খেলেছিলেন তারপরে তাঁকে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) কিনেছিল।

আইপিএল মেগা নিলাম ২০২২-এ (IPL Mega Auction 2022), রাহুল চাহারকে পাঞ্জাব কিংস (Punjab Kings) দল পাঁচ কোটি ২৫ লক্ষ টাকায় কিনেছে। রাহুল চাহার আইপিএলে ৪২টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৪৩টি উইকেট নিয়েছেন। এখন রাহুল চাহার আইপিএল ২০২২-এ পাঞ্জাব কিংস দলের সাথে খেলবেন।

আরও পড়ুন: বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফর, IPL-এ অনিশ্চিত এনগিদি, নরকিয়ারা

আরও পড়ুন: মৃত্যুর আগে ওয়ার্নের সঙ্গে দেখা করেছিলেন পরশুরাম পাণ্ডে, কে তিনি?

রাহুল চাহারের ভাই দীপক চাহারও টিম ইন্ডিয়ার একটি অংশ এবং সাম্প্রতিক অতীতে তিনি দলে নিজের জায়গা শক্ত করেছেন। তবে, দীপক চাহার শেষ সিরিজে নিজেই ইনজুরিতে পড়েছেন, যার কারণে তিনি আইপিএলের উদ্বোধনী ম্যাচ থেকে বাদ পড়তে পারেন। দীপক আবার নিজের পুরনো দল চেন্নাই সুপার কিংসেই ফেরত গিয়েছেন। 

Advertisement

Advertisement