scorecardresearch
 

রবি দাহিয়ার নয়া 'অবতার', Lakme Fashion Week-এর র্যাম্পে ঝড় তুললেন!

Ravi Dahiya in Lakme Fashion Week: টোকিওয় ঝড় তোলার পর ল্য়াকমে ফ্যাশন উইকে ঝড় তুললে তিনি। দেখালেন নিজের কেরামতি। সেখানে তিনি শোস্টপারের ভূমিকা পালন করলেন।

Advertisement
রবি দাহিয়া। ছবি সৌজন্য: ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া রবি দাহিয়া। ছবি সৌজন্য: ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া
হাইলাইটস
  • টোকিও অলিম্পিক্সে ভারতের নাম উজ্জ্বল করেছিলেন তিনি
  • জিতে নিয়েছিলেন রুপোর পদক
  • তিনি কুস্তিগির রবি দাহিয়া

Ravi Dahiya in Lakme Fashion Week: টোকিও অলিম্পিক্সে ভারতের নাম উজ্জ্বল করেছিলেন তিনি। জিতে নিয়েছিলেন রুপোর পদক। তিনি কুস্তিগির রবি দাহিয়া। এবার ঝড় তুললেন র্যাম্পে। 

ল্য়াকমে ফ্যাশন উইক
টোকিওয় ঝড় তোলার পর ল্য়াকমে ফ্যাশন উইকে ঝড় তুললে তিনি। দেখালেন নিজের কেরামতি। সেখানে তিনি শোস্টপারের ভূমিকা পালন করলেন। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মহম্মদ মজহরের ডিজাইন করা পোশান পরে ফ্যাশন উইকে আত্মপ্রকাশ করলেন।

২৩ বছর বয়সে
তিনি ২৩ বছর বয়সে নিজের প্রথম পদক তুলে নিয়েছিলেন অলিম্পিক্স থেকে। আর তারপর সারা ভারত তাঁর গুণমুগ্ধ হয়ে পড়েছে। প্রচুর তরুণ-তরুণী তাঁর ভক্ত হয়ে পড়েছেন। আর তারপর তিনি যোগ দিলে র্যাম্পে। ল্যাকমে ফ্যাশন উইকে আলোড়ন ফেলে দিয়েছেন।

ডিজিটাল শো-কেস
শোয়ের ডিডিটাল শো-কেসে রবি দাহিয়া ইন্দো-ওয়েহো রাস্টিক স্টাইল আউটফিট পরেছিলেন। আর তারপর র্যাম্রে হাঁটেন। ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া ফেসবুকে তার ভিডিও পোস্ট করেছে।

ফ্যাশন ডেবিউ
ফ্যাশন জগতে তাঁর আত্মপ্রকাশ নিয়ে তিনি বেশ খুশি। এ ব্য়াপারে তিনি জানিয়েছেন, এভাবে নামী ডিজাইনারের কাপড় পরে র্য়াম্পে নেমে ততটাই মজা পেয়েছেন, যতটা কুস্তি লড়ার সময় ময়দানে নামেন। মহম্মদ মজহর একজন অসাধারণ ডিজাইনার। তাঁর তৈরি এই পোশাক আলাদা করে প্রশংসার দাবি রাখে।

ফ্যাশন ডিজাইনারের প্রতিক্রিয়া
মহম্মদ মজহরও দারুণ খুশি। রবি দাহিয়া শো স্টপার হওয়ায় তিনি আনন্দ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, তাঁর পোশাকের জন্য সবথেকে সেরা চেহারা হল রবি দাহিয়ার। আমাদের দু'জনের মধ্যে একটা মিল রয়েছে। আমরা দু'জন ছোট শহর থেকে এসেছি। আর তাই তাঁর মাধ্যমে এমন কালেকশন আন্তর্জাতিক মঞ্চে আসা বিশেষ ঘটনা।

রবির আলোক
কিছুদিন আগের কথা। টোকিওতে এবার অলিম্পিক্সের আসর বসেছিল। ৫৭ কেজির ফ্রিস্টাইল কুস্তিতে ভারতের হয়ে রুপোর পদক জেতেন তিনি। রবি দাহিয়া হরিয়ানার বাসিন্দা। তিনি এবং আরও কয়েকজন এবার অলিম্পিক্সে ভাল ফল করারয় ভারতে ওই প্রতিযোগিতায় দারুণ ফল করেছে।

Advertisement

 

Advertisement