scorecardresearch
 

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আশঙ্কাজনক গল্ফার টাইগার উডস, আরোগ্য কামনায় গোটা বিশ্ব

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন টাইগার উডস। মঙ্গলবার সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক রাস্তায় উডসের গাড়ি উলটে যায়৷ গুরুতর আহত হয়েছেন বিশ্বের এক নম্বর গল্ফার। তাঁর পায়ে একাধিক আঘাত রয়েছে। ভারতীয় সময় মঙ্গলবার রাত পৌনে দুটোর খবর অনুযায়ী, উডসের অস্ত্রোপচার শুরু হয়েছে, জানিয়েছেন টাইগারের এজেন্ট মার্ক স্টেনবার্গ।

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম টাইগার উডস ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম টাইগার উডস
হাইলাইটস
  • ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন টাইগার উডস
  • দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক রাস্তায় উডসের গাড়ি উলটে যায়
  • গুরুতর আহত হয়েছেন বিশ্বের এক নম্বর গল্ফার

বিপদ পিছু ছাড়ছে না বিশ্বের কিংবদন্তি গল্ফারের। ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন টাইগার উডস। মঙ্গলবার সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক রাস্তায় উডসের গাড়ি উলটে যায়৷ গুরুতর আহত হয়েছেন বিশ্বের এক নম্বর গল্ফার। তাঁর পায়ে একাধিক আঘাত রয়েছে। ভারতীয় সময় মঙ্গলবার রাত পৌনে দুটোর খবর অনুযায়ী, উডসের অস্ত্রোপচার শুরু হয়েছে, জানিয়েছেন টাইগারের এজেন্ট মার্ক স্টেনবার্গ।

লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফের দফতর টাইগার উডসের দুর্ঘটনার খবরটি জানায়। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

লস অ্যাঞ্জেলস কাউন্টি ফায়ারফাইটার্স এবং প্যারামেডিকস জানিয়েছে, তারা ‘jaws of life' পদ্ধতির সাহায্যে গাড়িটির ভেতর থেকে উডসকে উদ্ধার করেন।উডসকে উদ্ধার করে দ্রুত হারবর-ইউসিএলএ মেডিকেল সেন্টারে নেওয়া হয়েছে।  রিভেইরা কান্ট্রি ক্লাবের জেনেসিস ইনভিটেশনাল গল্ফ টুর্নামেন্টের বার্ষিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে এসেছে ৪৫ বছর বয়সি উডস। তাঁর আরোগ্য কামনা করে ট্যুইট করেছেন বারাক ওবামা।

উল্লেখ্য দিন কয়েক আগেই পিঠের অস্ত্রোপচার সেরে হাসপাতাল ছেড়েছিলেন এই বিশ্বখ্যাত গল্ফার। যিনি গলফের ১৫টি মেজর জিতেছেন। এই নিয়ে তৃতীয়বার তিনি গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন। এর আগে ২০০৯ সালে উডসের গাড়ি একটি গাছে ধাক্কা মারে। ২০১৭ সালের মে মাসে গাড়ি রাখা নিয়ে বিবাদের জেরে উডসকে গ্রেফতার করা হয়।