scorecardresearch
 

Rishabh Pant First Photo After Accident: দুর্ঘটনার পরে সামনে এল প্রথম পদক্ষেপের ছবি, কেমন আছেন ঋষভ পন্ত?

Rishabh Pant First Photo After Accident: ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে একটি ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার (Rishabh Pant Road Accident) কবলে পড়েন ভারতের এই উইকেটরক্ষক-ব্যাটার। তারা কারণে অস্ট্রেলিয়ার সঙ্গে বর্ডার গাভাসকার ট্রফিতে খেলা হচ্ছে না তাঁর। গত মাসে পন্ত নিশ্চিত করেছেন যে তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে। শুক্রবার এল পন্তের দুর্ঘটনার পর প্রথম ছবি। নিজেই টুইট করলেন তিনি।

Advertisement
দুর্ঘটনার পরে সামনে এল প্রথম পদক্ষেপের ছবি, কেমন আছেন ঋষভ পন্ত? দুর্ঘটনার পরে সামনে এল প্রথম পদক্ষেপের ছবি, কেমন আছেন ঋষভ পন্ত?
হাইলাইটস
  • ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন পন্থ
  • পন্তের গাড়িটি একটি ডিভাইডারে ধাক্কা লেগে আগুন ধরে যায়
  • ক্র্যাচ নিয়ে হাঁটার চেষ্টা করতে দেখা যাচ্ছে পন্তকে

Rishabh Pant First Photo After Accident: ভারতের উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্ত (Rishabh Pant) দুদিন আগেই ইনস্টাগ্রামে (Instagram) তাঁর সুস্থ হয়ে ওঠার একটি আপডেট শেয়ার করেছিলেন। একটি ছবি শেয়ার করেন তিনি।তার দু'দিন পর শুক্রবার ফের টুইটারে শেয়ার করলেন নিজের বাইরে বের হওয়ার প্রথম ছবি। ছবিতে দেখা যাচ্ছে হাতে ক্র্যাচ নিয়ে তিনি হাঁটার চেষ্টা করছেন। ক্যাপশনে লিখেছেন কটি কথা। "One step forward One step stronger One step better"

গত মাসে পন্ত নিশ্চিত করেছেন যে তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে। ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে একটি ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার (Rishabh Pant Road Accident) কবলে পড়েন ভারতের এই উইকেটরক্ষক-ব্যাটার। পন্তের গাড়িটি একটি ডিভাইডারে ধাক্কা লেগে আগুন ধরে যায়। তাঁর শরীরে বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত লাগে।

Advertisement
Advertisement