scorecardresearch
 

Rohit Sharma On Team India World Cup 2023: 'এই ব্যাপারে কিছু বলব না...' সাংবাদিকের কোন প্রশ্নে রাগলেন রোহিত?

বিশ্বকাপের দল ঘোষণা করল বিসিসিআই। দল ঘোষণার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মেজাজ হারিয়ে ফেললেন ভারতীয় দলের ক্যাপ্টেন রোহিত শর্মা। সাংবাদিকের সেই প্রশ্নের উত্তরও দেননি হিটম্যান।

Advertisement
রোহিত শর্মা রোহিত শর্মা

বিশ্বকাপের দল ঘোষণা করল বিসিসিআই। দল ঘোষণার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মেজাজ হারিয়ে ফেললেন ভারতীয় দলের ক্যাপ্টেন রোহিত শর্মা। সাংবাদিকের সেই প্রশ্নের উত্তরও দেননি হিটম্যান।
 

কেন মেজাজ হারালেন রোহিত?
সাংবাদিক সম্মেলনে রোহিতকে জিজ্ঞাসা করা হয়, দল নির্বাচন নিয়ে নানাধরনের কথা শোনা যাচ্ছে। এই নিয়ে প্রশ্ন করাতে ভারতীয় দলের ক্যাপ্টেন রেগে যান। এই প্রশ্নের তিনি কোনও উত্তরই দিতে চাননি। তিনি বলেন, 'আমি আগেও বহুবার বলেছি, বাইরে কী হচ্ছে, তা নিয়ে আমরা ভাবিত নই। আমাদের দলের প্রতিটি প্লেয়ারই পেশাদার। আমাকে এরকম প্রশ্ন জিজ্ঞাসা করবেন না। আমি এরকম প্রশ্ন জিজ্ঞাসা করি না। পুরো বিশ্বকাপেই এরকম প্রশ্ন করবেন না। এসব নিয়ে কথা বলার কোনও মানেই হয় না। আমাদের ফোকাস অন্যকিছুর উপর। বাকি কিছু নিয়ে ভাবছি না।'


মঙ্গলবার ক্যান্ডিতে সাংবাদিক বৈঠক করেন জাতীয় দলের প্রধান নির্বাচক অজিত আগরকর (Ajit Agarkar) ও অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। পূর্বনির্ধারিত সময় অনুযায়ী, দল বেছে নেন আগরকর। আগেই জানা গিয়েছিল যে, চলতি এশিয়া কাপের দলটাই মোটামুটি ধরে রাখা হবে। বাস্তবেও ঘটল ঠিক সেটাই। ফোকাসে ছিলেন কেএল রাহুল। তাঁকে নিয়েই হল দল। তিনি এশিয়া কাপের দলেও রয়েছেন। তবে চোট-আঘাত কিছুটা রয়েছে বলে এশিয়া কাপ খেলতে আসেননি।

আরও পড়ুন

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজেকে ১০০ শতাংশ ফিট করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন রাহুল। অন্যদিকে সঞ্জু স্যামসন, যুজবেন্দ্র চাহাল, তিলক বর্মা ও প্রসিদ্ধ কৃষ্ণাকেও ভাবা হল না বিশ্বকাপের জন্য।

এরপরও দলে পরিবর্তন হতে পারে

ভারত সহ বাকি ১০ টি দেশের স্কোয়াডে এখনও পরিবর্তনের সুযোগ রয়েছে। কোনো দেশ যদি তাদের ঘোষিত দলে পরিবর্তন আনতে চায় তবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত আইসিসির অনুমতি ছাড়াই পরিবর্তন করতে পারবে। তবে ২৮ সেপ্টেম্বরের পরে দলে পরিবর্তন করতে হলে কথা বলতে হবে আইসিসি-র সঙ্গে। 
 

Advertisement

ODI WC-তে ভারতীয় দলের ম্যাচের সম্পূর্ণ সময়সূচি:
৮ অক্টোবর ভারত বনাম অস্ট্রেলিয়া, চেন্নাই
১১ অক্টোবর ভারত বনাম আফগানিস্তান, দিল্লি
১৪ অক্টোবর ভারত বনাম পাকিস্তান, আহমেদাবাদ
১৯ অক্টোবর ভারত বনাম বাংলাদেশ, পুনে
২২ অক্টোবর ভারত বনাম নিউজিল্যান্ড, ধর্মশালা
২৯ অক্টোবর ভারত বনাম ইংল্যান্ড, লখনউ
২ নভেম্বর ভারত বনাম শ্রীলঙ্কা, মুম্বই
৫ নভেম্বর ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, কলকাতা
১২ নভেম্বর ভারত বনাম নেদারল্যান্ডস, বেঙ্গালুরু

Advertisement