scorecardresearch
 

Royal Challengers Bangalore: RCB-র ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক! বদলে গেল প্রোফাইল পিকচার

Royal Challengers Bangalore: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) টুইটার অ্যাকাউন্ট হ্যাক। তারকা খেলোয়াড় বিরাট কোহলির (Virat Kohli) দলের অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে।

Advertisement
হ্যাক হল আরসিবি-র অ্যাকাউন্ট হ্যাক হল আরসিবি-র অ্যাকাউন্ট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) টুইটার অ্যাকাউন্ট হ্যাক। তারকা খেলোয়াড় বিরাট কোহলির (Virat Kohli) দলের অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। কারণ টুইটার অ্যাকাউন্ট থেকে এমন অনেক পোস্ট করা হয়েছিল, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এখন এই বিষয়ে আরসিবি-র পক্ষ থেকে একটি ব্যাখ্যাও পেশ করা হয়েছে। 

আসলে, RCB-এর টুইটার অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পরে, টুইটারে NFT সম্পর্কিত অনেক পোস্ট করা হয়েছিল। এর সঙ্গে প্রোফাইলের নাম এবং প্রোফাইল ফটোও পরিবর্তন করা হয়েছে। অ্যাকাউন্টের নামও পরিবর্তন করে ফেলা হয়। নাম দেওয়া হয় বোরড এপ ইয়ট ক্লাব। 

আরও পড়ুন: নিজের বলে ঝাঁপিয়ে ক্যাচ হার্দিকের, ১০৮ রানেই শেষ নিউজিল্যান্ডের ইনিংস

অ্যাকাউন্টের নাম ও ছবি পরিবর্তনের পর বায়োসহ অনেক পরিবর্তন করা হয়। অনেক পোস্ট এখনও দেখা যাচ্ছে, যেখানে NFT সম্পর্কিত তথ্য দেওয়া হয়েছিল। অনেকবারই এমন ঘটনা ঘটেছে RCB-এর ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে এবং এই ধরনের পোস্ট করা হয়েছে। 

আরও পড়ুন: ককটেল পার্টি দিয়ে বিয়ের অনুষ্ঠান শুরু রাহুল-আথিয়ার, আর কী কী থাকছে?

ভক্তরাও অনেক মিমও ভাইরাল হয়েছে টুইটারে। আইপিএল দল আরসিবি-র ভক্তদের মধ্যে অনেক জনপ্রিয়তা রয়েছে। যার অন্যতম প্রধান কারণ বিরাট কোহলি। কিং কোহলি শুরু থেকেই আরসিবির হয়ে খেলেন। 
 

Advertisement

Advertisement