scorecardresearch
 

East Bengal: ইস্টবেঙ্গলে সলমন? ক্লাবের পরিকাঠামো খতিয়ে দেখতে ইভেন্ট ম্যানেজমেন্টের কর্তারা

১৩ মে ইস্টবেঙ্গলের অনুষ্ঠানে আসার কথা রয়েছে বলিউড তারকা সলমন খানের। আর সেই জন্যই সোমবার মাঠ পরিদর্শন করে গেলেন ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মীরা।  

Advertisement
সলমন খান সলমন খান
হাইলাইটস
  • ইস্টবেঙ্গলে আসতে পারেন সলমন
  • মাঠ পরিদর্শনে ইভেন্ট ম্যানেজমেন্ট কর্তারা

১৩ মে ইস্টবেঙ্গলের (East Bengal) অনুষ্ঠানে আসার কথা রয়েছে বলিউড তারকা সলমন খানের (Salman Khan)। আর সেই জন্যই সোমবার মাঠ পরিদর্শন করে গেলেন ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মীরা। সলমনের সঙ্গে এই অনুষ্ঠানে থাকতে পারেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), প্রভু দেবা (Prabhu Deva), জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) মতো তারকারাও। এমনটাই জানানো হয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার পক্ষ থেকে। যদিও এই অনুষ্ঠান যে হচ্ছেই তা এখনও সরকারী ভাবে জানানো হয়নি।


শতবর্ষের অনুষ্ঠান করোনার জন্য সেভাবে বড় করে করা সম্ভব হয়নি। তবে এবার বড় অনুষ্ঠান করার পরিকল্পনা নিয়েছে লাল-হলুদ ক্লাব। শোনা যাচ্ছে, শুধু ক্লাবে এসে অনুষ্ঠান করাই নয়, ক্লাব ঘুরে দেখারও পরিকল্পনা রয়েছে বলিউডের ভাইজানের। সোমবার কর্তাদের অনেকেই ক্লাবে ছিলেন না। শহরের বাইরে রয়েছেন তারা। তবে সলমনের ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে ক্লাব ঘুরিয়ে দেখান ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার। যদিও এই অনুষ্ঠানের ব্যাপারে এখনই মুখ খুলতে নারাজ কর্তারা। তবে তৎপরতা দেখে মনে করা হচ্ছে, ১৩ মে সলমন খানের লাল-হলুদ ক্লাবে আসা একপ্রকার নিশ্চিত।

অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে ইস্টবেঙ্গল ক্লাবে প্রতিনিধি দল
অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে ইস্টবেঙ্গল ক্লাবে প্রতিনিধি দল

আরও পড়ুন: রিমঝিমে এখনও 'দুর্বল'? অভিনেত্রীর বিয়েতে ডগলাসের শুভেচ্ছা ঘিরে 'গুঞ্জন' 

মাঠ ঘুরে দেখার পাশাপাশি নিরাপত্তা জনিত বিষয়ও খুটিয়ে দেখেন ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্তারা। কলকাতায় সলমন খানের অনুষ্ঠান দেখতে প্রচুর মানুষ আসবেন। তার সঙ্গে বলিউডের অন্য তারকারা এলে জায়গা দিতেও হিমশিম খেতে হবে কর্তাদের। সেই জন্যই নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন তাঁরা।   

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের নতুন কোচ লোবেরা? জল্পনা তুঙ্গে

আগেও ময়দানে এসেছেন বলিউড তারকা। মহমেডান স্পোর্টিং-এ (Mohammedan Sporting) এলেও লাল-হলুদ তাঁবুতে আসার সুযোগ হয়নি সলমনের। যদিও ক্লাব সূত্রের খবর, এখনও নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। এর আগে অক্ষয় কুমার ও সোনাক্ষি সিনহাকে নিয়ে এসেছিলেন লাল-হলুদ কর্তারা। সেইসময় তাদের নিয়ে দারুণ উন্মাদনা তৈরি হয়েছিল। এবারও সেই উৎসব-উন্মাদনা আরও কিছুটা বাড়বে বলেই মনে করা হচ্ছে। তিনি মাঠ, তাঁবু ও ক্লাবের নবনির্মিত লাইব্রেরিও ঘুরে দেখবেন সলমন। এমনটাই শোনা যাচ্ছে। সলমনের সঙ্গে তাঁর সূচী নিয়েও কথাবার্তা হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের। শহরের বিভিন্ন জায়গায় তাঁকে নিয়ে শো হওয়ারও কথা রয়েছে বলেই জানা যাচ্ছে। আর সেই তালিকায় থাকতে পারে ইস্টবেঙ্গল মাঠও।

Advertisement

  

Advertisement