scorecardresearch
 

Prthvi Shaw Sapna Gill: পৃথ্বী শয়ের গাড়িতে বেসবলের ব্যাট দিয়ে হামলা, গ্রেফতার সেই ইউটিউবার

গ্রেফতার হলেন ব্লগার ও ইউটিউবার স্বপ্না গিল (Sapna Gill)। ভারতীয় দলের ক্রিকেটার পৃথ্বী শ-এর (Prithvi Shaw) সঙ্গে হাতাহাতির জেরে গ্রেফতার হতে হল স্বপ্নাকে। ওশিওয়ারা পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর চিকিৎসাও হয়েছে ব্লগার ইউটিউবার স্বপ্নার।

Advertisement
স্বপ্না গিল ও পৃথ্বী শ স্বপ্না গিল ও পৃথ্বী শ
হাইলাইটস
  • সেলফি তোলা নিয়ে ঝামেলা
  • পৃথ্বীর ওপর হামলার অভিযোগ

গ্রেফতার হলেন ব্লগার ও ইউটিউবার স্বপ্না গিল (Sapna Gill)। ভারতীয় দলের ক্রিকেটার পৃথ্বী শ-এর (Prithvi Shaw) সঙ্গে হাতাহাতির জেরে গ্রেফতার হতে হল স্বপ্নাকে। ওশিওয়ারা পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর চিকিৎসাও হয়েছে ব্লগার ইউটিউবার স্বপ্নার। জানা গিয়েছে, শুক্রবার আদালতে তোলা হবে তাঁকে। এই ঘটনায় আরও কয়েকজনকে গ্রেফতার করা হতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও স্বপ্নাদের তরফ থেকে এখনও পৃথ্বীর বিরুদ্ধে এখনও কোনও এফআইআর দায়ের করা হয়নি। ওশিয়ানা থানায় সাত জনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। গাড়ি ভাঙচুর করার অভিযোগ করা হয়েছে স্বপ্নাদের বিরুদ্ধে। এই ঘটনায় আরও কয়েকজনকে গ্রেফতার করতে পারে পুলিশ। 

কী ঘটেছিল?
আসলে ঘটনাটি ঘটে ১৫ ফেব্রুয়ারি মুম্বইয়ের সাহারা স্টার হোটেলের। পৃথ্বী শ তাঁর বন্ধুর সঙ্গে ডিনার করার জন্য হোটেলে গিয়েছিলেন। পৃথ্বী শ-এর বন্ধু আশিস রেন্দ্র যাদব ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগে বলা হয়েছে, ডিনারের সময় অজ্ঞাত পরিচয়ের কয়েকজন পৃথ্বী শ-এর কাছে এসে সেলফি তোলার আবদার জানান। এর আগে পৃথ্বী শও দুই জনের সঙ্গে সেলফি তুলেছিলেন, কিন্তু পৃথ্বী শ পুরো গ্রুপের সঙ্গে সেলফি তুলতে চাননি। তবে তা মেনে নিতে পারেননি তাঁরা।

আরও পড়ুন: 'স্ত্রী' কে কিস পৃথ্বীর? ভুয়া পোস্টে ক্ষিপ্ত ক্রিকেটার

অভিযোগে বলা হয়েছে, বেশি জোর করলে পৃথ্বীর বন্ধু হোটেল ম্যানেজারকে ফোন করে অভিযোগ করেন। ম্যানেজার তাদের হোটেল ছেড়ে যেতে বললেন। এর পর তারা বাইরে পৃথ্বী শ-এর জন্য অপেক্ষা করতে থাকেন। 

হোটেল থেকে বের হওয়ার সময় পৃথ্বীর গাড়িতে হামলা

ডিনার সেরে বের হওয়ার সময় আক্রমণের শিকার হন পৃথ্বী। বেসবল ব্যাট দিয়ে পৃথ্বী শ'র বন্ধুর গাড়ির উইন্ডশিল্ড ভেঙে ফেলে। সেই সময় পৃথ্বী শ নিজেই গাড়িতে উপস্থিত ছিলেন। অভিযোগে তিনি বলেন, পৃথ্বী শ গাড়িতে ছিলেন। আমরা কোনো বিতর্ক চাই না। সে জন্য আমরা তাঁকে অন্য গাড়িতে পাঠিয়েছি। যোগেশ্বরীতে লোটাস পেট্রোল পাম্পের কাছে শ’র বন্ধুর গাড়ি থামানো হয়। যেখানে এক মহিলা এসে বলেন, বিষয়টি সমাধান করতে হলে ৫০ হাজার টাকা দিতে হবে, না হলে তিনি মিথ্যা অভিযোগ করবেন। 

আরও পড়ুন: বিয়ের সিজন, দিল্লিতে হোটেলই পেল না টিম ইন্ডিয়া

পৃথ্বী শর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছিলেন স্বপ্না

যদিও স্বপ্না গিলের আইনজীবী আলি কাশিফ খান পৃথ্বী শর বিরুদ্ধে লাঞ্ছনার অভিযোগ এনেছেন। তিনি বলেন, 'পৃথ্বী শ, স্বপ্নাকে মারধর করেছেন। পৃথ্বী শ-এর হাতেও লাঠিটি দেখা যাচ্ছে। পৃথ্বী শ'র বন্ধুরা এর আগেও আক্রমণ করেছিল। বর্তমানে ওশিওয়ারা থানায় রয়েছেন স্বপ্না। পুলিশ তাকে মেডিকেলে যাওয়ারও অনুমতি দেয়নি।' 

Advertisement