scorecardresearch
 

Shane Warne Death:সেদিন ম্যাসাজ নিতেন ওয়ার্ন? CCTV ফুটেজে ৪ মহিলা

অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্নের মৃত্যুর পরে তদন্ত চলছে। থাইল্যান্ড পুলিশ এখন সেই রিসোর্টের সিসিটিভি ফুটেজ পেয়েছে যেখানে শেন ওয়ার্নের মৃত্যু হয়েছে।

Advertisement
 শেন ওয়ার্নের মৃত্যু সম্পর্কিত নতুন আপডেট সামনে এসেছে শেন ওয়ার্নের মৃত্যু সম্পর্কিত নতুন আপডেট সামনে এসেছে
হাইলাইটস
  • শেন ওয়ার্নের মৃত্যু সম্পর্কিত নতুন আপডেট সামনে এসেছে
  • পুলিশ রিসোর্টের সিসিটিভি ফুটেজ পেয়েছে
  • চারজন থাই মহিলা শেন ওয়ার্ন এবং তার বন্ধুদের ম্যাসাজ দিতে রিসোর্টে এসেছিলেন

অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্নের মৃত্যুর পরে, পোস্টমর্টেম রিপোর্টে দাবি করা হয়েছিল যে এই মৃত্যু স্বাভাবিক এবং কোনও ধরণের সন্দেহের অবকাশ নেই। এদিকে, এখন বিভিন্ন বিষয় সামনে আসছে। শেন ওয়ার্ন থাইল্যান্ডে যে রিসোর্টে অবস্থান করছিলেন তার সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে চারজন থাই মহিলা শেন ওয়ার্ন এবং তার বন্ধুদের ম্যাসাজ দিতে রিসোর্টে এসেছিলেন। কিন্তু ততক্ষণে শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে চলে এসেছে।

Dailymail.co.uk-এর প্রতিবেদনে বলা হয়েছে,  একজন মহিলার শেন ওয়ার্নের ফুট ম্যাসাজ করার কথা ছিল, কিন্তু তিনি যখন ঘরের দরজায় নক করেন, তখন কেউ দরজা খোলেননি। শেন ওয়ার্ন ৪ মার্চ থাইল্যান্ডের সামুজান ভিলায় মারা যান, যেখানে তিনি তার বন্ধুদের সঙ্গে  ছুটি কাটাতে এসেছিলেন।

 

শেন ওয়ার্ন ভিলার এই ঘরে মারা গেছেন (ছবি: ডেইলিমেইল) 
শেন ওয়ার্ন ভিলার এই ঘরে মারা গেছেন (ছবি: ডেইলিমেইল) 

 

থাইল্যান্ড পুলিশের প্রাপ্ত সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে সেখান থেকে চারজন মহিলা চলে যাচ্ছেন। শেন ওয়ার্নের মৃতদেহ পাওয়া যাওয়ার কয়েক মিনিট আগে এই ঘটনা ঘটে। এই চার মহিলার একজন জানিয়েছেন, পাঁচটায় তার বুকিং ছিল, যেখানে তাকে ম্যাসাজ, ফুট ম্যাসাজ এবং নেল ট্রিমিং-এর  জন্য ডাকা হয়েছিল।

'কোনও  উত্তর দেননি শেন ওয়ার্ন'
মহিলার মতে, তিনি যখন শেন ওয়ার্নের রুমের কাছে পৌঁছান, তখন কোনও উত্তর পাননি। এরপর ওই মহিলা তার বসকে মেসেজ করে জানান যে শেন ওয়ার্ন দরজা খুলছেন না। কিছুক্ষণ পর শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে আসে। তিনি দরজা না খোলায় বন্ধুরা রুম খুলে দেন।

শেন ওয়ার্নকে সেখানে অজ্ঞান অবস্থায় পাওয়া গিয়েছিল, তারপরে একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়েছিল। সঙ্গীরা শেন ওয়ার্নকে সিপিআর দেন, অ্যাম্বুলেন্স এলে তারা হাসপাতালে নিয়ে যান  কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছিল। মহিলাদের মতে, শেন ওয়ার্ন এবং তার বন্ধুদের গ্রুপকে ম্যাসেজ দেওয়ার জন্য তাদের বুক করা হয়েছিল, কিন্তু ওয়ার্ন তার ঘর থেকে বের হননি।

Advertisement

'মহিলারাই শেষবার  জীবিত দেখেছিলেন' 
ডেইলিমেইলের খবরে বলা হয়েছে, দুপুর ২টার দিকে রিসোর্টের সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। ম্যাসাজ করতে আসা চার মহিলার মধ্যে দু'জন শেন ওয়ার্নের ঘরে গিয়েছিলেন। পুলিশের ধারণা, এই দুই নারীই শেন ওয়ার্নকে শেষবারের মতো জীবিত দেখেছেন।

শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়ে থাইল্যান্ড পুলিশের দেওয়া বিবৃতি অনুযায়ী, বিকেল ৫.১৫ মিনিটে শেন ওয়ার্নের মৃত্যু হয়। তার হার্ট অ্যাটাক হয়েছিল, শেন ওয়ার্নের মৃত্যুতে কোনও সন্দেহজনক জিনিস রুমে কিছুই পাওয়া যায়নি। শেন ওয়ার্নের পোস্টমর্টেম রিপোর্টও ইঙ্গিত করে যে তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন এবং অন্য কোনও ঝামেলা ছিল না।

থাইল্যান্ডের পুলিশ প্রধান সিসিটিভি ফুটেজের পর বলেছেন যে শেন ওয়ার্ন মহিলাদের ম্যাসেজ করার জন্য ডেকেছিলেন, তবে তার মৃত্যুর সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। পুলিশ এর আগে একটি বিবৃতিতে বলেছিল যে শেন ওয়ার্নের ঘর থেকে রক্তের দাগও পাওয়া গেছে, যা সিপিআর দেওয়ার কারণে এসেছিল।

প্রসঙ্গত উল্লেখ্য যে ৫২  বছর বয়সী শেন ওয়ার্ন তার বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে গিয়েছিলেন। ছুটির দ্বিতীয় দিনে শেন ওয়ার্নের মৃত্যুর খবর আসে, তার পরেই শোকের ছায়া নেমে এসেছে ক্রীড়াজগতে। 

Advertisement