scorecardresearch
 

Sania Mirza-Shoaib Malik: শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়, তালাক না দিয়েই বিয়ে করেন সানিয়াকে!

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik) মধ্যে কিছুই ভাল যাচ্ছে না। শীঘ্রই দু'জনের বিবাহবিচ্ছেদ (Divorce) হতে চলেছে বলে খবর আসছে।

Advertisement
শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয় শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়
হাইলাইটস
  • শোয়েবের প্রথম বিয়েও হয়েছিল ভারতেই
  • ২০১০ সালে সানিয়া ও শোয়েব বিয়ে করেন

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik) মধ্যে কিছুই ভাল যাচ্ছে না। শীঘ্রই দু'জনের বিবাহবিচ্ছেদ (Divorce) হতে চলেছে বলে খবর আসছে। পাকিস্তান ও সংযুক্ত আরব আমিরশাহির সংবাদমাধ্যমে বলা হচ্ছে যে সানিয়া ও শোয়েব আলাদা থাকছেন। আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ বাকি রয়েছে।

তবে এ বিষয়ে সানিয়া ও শোয়েবের পক্ষ থেকে এখনও কোনও বিবৃতি আসেনি। ২০১০ সালে সানিয়া ও শোয়েব বিয়ে করেন। তারপর থেকে ১২ বছরের সম্পর্কের টানাপোড়েন। দু'জনের একটি চার বছরের ছেলে ইজহান মির্জা মালিকও রয়েছে।

সানিয়ার সঙ্গে দ্বিতীয় বিয়ে করেন শোয়েব

কিন্তু জানেন কি সানিয়া মির্জা শোয়েব মালিকের প্রথম নয়, দ্বিতীয় স্ত্রী? শোয়েব দ্বিতীয়বার সানিয়াকে বিয়ে করেছিলেন। শোয়েবের প্রথম বিয়েও হয়েছিল ভারতেই, হায়দরাবাদ শহরে। তাঁর প্রথম স্ত্রীর নাম আয়েশা সিদ্দিকী (Ayesha Siddique)। ২০১০ সালে শোয়েব ও সানিয়ার বিয়ের সময় প্রথম বিষয়টি সামনে আসে। এরপর আয়েশা সিদ্দিকী এগিয়ে এসে সবাইকে জানান যে তিনি শোয়েবের প্রথম স্ত্রী। তাঁকে ডিভোর্স না দিলে শোয়েব আর বিয়ে করতে পারবেন না। সে সময় আয়েশার সঙ্গে কোনো সম্পর্ক থাকার কথা অস্বীকার করেছিলেন শোয়েব।

শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়

শোয়েব কেন পছন্দ করতেন না প্রথম স্ত্রীকে?

কিন্তু বিষয়টি উত্তপ্ত হওয়ার পর আয়েশার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় পাকিস্তানি ক্রিকেটারের। শোয়েব তাঁর প্রথম স্ত্রী আয়েশার সঙ্গে বিবাহবিচ্ছেদ করে সানিয়াকে বিয়ে করেন। সেই সময় আয়েশা দাবি করেছিলেন যে তিনি মোটা বলে শোয়েব তাঁকে পছন্দ করেন না।

প্রথম সাক্ষাতে শোয়েবকে পাত্তা দেননি সানিয়া

Advertisement

খুব কম ভক্তই জানেন যে প্রথম সাক্ষাতে শোয়েবকে কোনও পাত্তা দেননি সানিয়া। শোয়েব নিজেও তা মেনে নিয়েছিলেন। শোয়েব জানিয়েছিলেন যে ২০০৩ সালে তাঁদের দুজনের প্রথম দেখা হয়েছিল, তখন সানিয়া তাঁকে কোনও পাত্তা দেননি। এ বিষয়ে সানিয়া বলেন, সবাই জানে তখন ক্রিকেটারদের ভাবমূর্তি কী ছিল? তাই আমাদের সময় নিতে হয়েছিল।

সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের মধ্যে আবার বিয়ের আলোচনা শুরু হয় ২০০৯ সালে। যখন সানিয়া এবং শোয়েব অস্ট্রেলিয়ার হোবার্টে মুখোমুখি হন। কথাবার্তা এগিয়ে গিয়ে একেবারে থামে বিয়েতে। ২০২১ সালের ১২ এপ্রিল শোয়েব মালিক এবং সানিয়া বিয়ে করেন। এই বিয়েও হয়েছিল হায়দরাবাদে। বিয়ের 8 বছর পর অর্থাৎ ২০১৮ সালে তাঁদের ছেলে ইজহান মির্জা মালিকের জন্ম হয়। ইজহানের বয়স এখন চার বছর।

শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়

দ্বিতীয় স্ত্রী সানিয়াকেও শোয়েব প্রতারণা করলেন!

মিডিয়ায় ডিভোর্সের খবর সত্যি হলে শোয়েব মালিক প্রথম স্ত্রীর পর দ্বিতীয় স্ত্রী সানিয়া মির্জার সঙ্গে প্রতারণা করেছেন বললে ভুল হবে না। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মডেল আয়েশা উমরের সঙ্গে শোয়েব মালিকের পরকীয়া চলছে বলে খবর। তাঁদের অনেক ছবিও ভাইরাল হয়েছে।

 

Advertisement