scorecardresearch
 

Team India: এশিয়া কাপে পন্ত? টিম ইন্ডিয়ায় ফিরতে পারেন দুই তারকা

এশিয়া কাপে ভারতীয় দলে ফিরতে পারেন দুই তারকা ক্রিকেটার। জানা যাচ্ছে, মিডল অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ার ও বোলার জসপ্রীত বুমরাকে আবারও ভারতীয় দলের জার্সি গায়ে দেখা যেতে পারে এশিয়া কাপে এমনটাই দাবি করেছে ইএসপিএন ক্রিকইনফো।

Advertisement
ঋষভ পন্ত ও টিম ইন্ডিয়া ঋষভ পন্ত ও টিম ইন্ডিয়া
হাইলাইটস
  • এশিয়া কাপে ফিরতে পারেন শ্রেয়াস-বুমরা
  • বিশ্বকাপের আগে সুস্থ হতে পারেন পন্ত

এশিয়া কাপে ভারতীয় দলে ফিরতে পারেন দুই তারকা ক্রিকেটার। জানা যাচ্ছে, মিডল অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ার ও বোলার জসপ্রীত বুমরাকে আবারও ভারতীয় দলের জার্সি গায়ে দেখা যেতে পারে এশিয়া কাপে এমনটাই দাবি করেছে ইএসপিএন ক্রিকইনফো।


দীর্ঘদিন ধরেই চোট-আঘাত সমস্যায় ভুগতে হচ্ছে ভারতীয় দলের এই দুই তারকা ক্রিকেটারকে। আইপিএল-এর আগে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন শ্রেয়াস। তাঁর জায়গায় নীতিশ রানা কলকাতার অধিনায়কত্ব করেন। এবারের আইপিএল-এ তাঁর না থাকা বড় ফ্যাক্টর হইয়ে গিয়েছে বলে মত কেকেআর ফ্যানদের। তবে এবার তিনি হয়ত ফিরছেন ভারতীয় দলে। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টে পিঠে চোট পেয়েছিলেন শ্রেয়াস। সেই থেকেই ভারতীয় দলে ফিরতে পারেননি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলতে পারেননি ভারতের মিডল অর্ডার ব্যাটার। এখন এনসিএ-তে রিহ্যাব করছেন শ্রেয়াস। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন ঋষভ পন্ত, বুমরার মতো ক্রিকেটাররা। 

আরও পড়ুন: এশিয়া কাপে ধাক্কা পাকিস্তানের, বেশিরভাগ ম্য়াচই শ্রীলঙ্কায়
 

অন্যদিকে বুমরাও দীর্ঘদিন মাঠের বাইরে। তিনিও এখন ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন। পিঠের অস্ত্রোপচার সফল হওয়ার পর বোলিং শুরু করেছিলেন বুমরা। কিন্তু আবার চোট লাগে তাঁর। ফলে আর মাঠে ফেরা হয়নি। চোটে বারবার কাবু হতে হয়েছে তাঁকে। ফিজিও থেরাপি চলছে তাঁর। গত মার্চ মাসে নিউজিল্যান্ডে গিয়ে অপারেশন করিয়েছিলেন ভারতীয় দলের ফাস্ট বোলার। গত বছরের সেপ্টেম্বর মাস থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন তিনি।

আরও পড়ুন: ঘরের মাঠে ১০টি ম্যাচ, ফের WTC ফাইনালে উঠতে পারেন রোহিতরা?
 

আরও এক তারকা ক্রিকেটার ঋষভ পন্তকেও দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছে মনে করা হচ্ছে, বিশ্বকাপের আগে তাঁকে মাঠে দেখা যেতে পারে। সম্প্রতি এনসিএ-তে থাকাকালীনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন পন্ত। সেখানে দেখা গিয়েছিল, ক্রাচ ছাড়াই সিড়ি ভেঙে উঠছেন ভারতের উইকেটকিপার ব্যাটার। পায়ে মোটা স্ট্র্যাপ থাকলেও সিড়ি দিয়ে ওঠা নামা করতে অসুবিধা হচ্ছে না তারকা ক্রিকেটারের। ফলে ভারতীয় ক্রিকেট ফ্যানদের আশা কিছুদিনের মধ্যেই হয়ত মাঠে দেখা যাবে পন্তকে। 

Advertisement


গত বছর মারাত্মক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্ত। এরপর থেকেই আর ভারতীয় দলে ফেরার সুযোগ আসেনি তাঁর সামনে। বাধ্য হয়ে আইপিএল থেকেও নাম তুলে নিতে হয়েছে। মনে করা হয়েছিল, বিশ্বকাপেও খেলতে পারবেন না ভারতের উইকেটকিপার ব্যাটার। তবে এবার নতুন করে আশার আলো জাগছে ভারতীয় দলের সমর্থকদের মধ্যে।     
 

Advertisement