scorecardresearch
 

Shubman Gill Fan Girl Proposal: ডেটিং অ্যাপেও 'ম্যাচ' খেলছেন শুভমান, সারাকে ছেড়ে কাকে খুঁজছেন?

Shubman Gill Fan Girl Proposal: সারা নয়, এই যুবতীর জন্য ডেটিং অ্যাপ জয়েন করলেন শুভমান গিল, কে তিনি? এই নিয়ে সোস্যাল মিডিয়াতে হইচই শুরু হয়ে গিয়েছে। ব্যাপারখানা কী? জানতে হলে বিস্তারিত পড়ুন...

Advertisement
টিন্ডারেও 'ম্যাচ' খেলছেন শুভমান, সারাকে ছেড়ে কাকে খুঁজছেন? টিন্ডারেও 'ম্যাচ' খেলছেন শুভমান, সারাকে ছেড়ে কাকে খুঁজছেন?
হাইলাইটস
  • টিন্ডারেও 'ম্যাচ' খেলছেন শুভমান
  • সারাকে ছেড়ে কাকে খুঁজছেন?
  • সোস্যাল মিডিয়ায় ভাইরাল

Shubman Gill Fan Girl Proposal: ওয়ানডে ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করে হৈচৈ ফেলে দেওয়া ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল এই সময়ে চর্চার মধ্যে রয়েছেন। সেঞ্চুরি হোক বা ডাবল সেঞ্চুরি শুভমানের রাশি এখন তুঙ্গে। তবে এবার তাকে নিজের কোনও ইনিংসে খেলার জন্য নয়, বরং এক যুবতী এবং ডেটিং অ্যাপ নিয়ে তিনি ট্রেন্ডিংয়ে রয়েছেন। তাঁকে এক যুবতী প্রপোজ করেন। যা গিল স্বীকারও করে নেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুভমন গিল ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি করেছেন। এই ম্যাচের সময় ফ্যান গার্ল স্ট্যান্ডে একটি পোস্টার নিয়ে এসেছিলেন, যাতে লেখা ছিল, "টিন্ডার, শুভমানসে ম্যাচ করালো।" অর্থাৎ টিন্ডার একটি ডেটিং অ্যাপ, শুভমানের সঙ্গে মিলিয়ে দাও।

ব্যাপারখানা কী/

এই ডেটিং অ্যাপ নাগপুরের একাধিক জায়গায় এই পোস্টার ও শুভমানকে নিয়ে প্রচার করেছে। এই অ্যাপ নিজের প্রচারে যুবতীর ছবির সঙ্গে লিখেছে, "শুভমান ইধার তো দেখলো।" অর্থাৎ শুভমান এদিকে দেখো। এতে শুভমান গিল নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, গিল এর ফটো এবং ডেটিং অ্যাপ বিজ্ঞাপন দুটোই শেয়ার করেছেন। সঙ্গে ভিডিও মেসেজে একটি ফটো শেয়ার করেছেন। যাতে তিনি টিন্ডার জয়েন করেছেন বলে দেখা যাচ্ছে। অর্থাৎ এর জন্য টিন্ডার অ্যাপে জয়েন করে নিয়েছেন। নিজের প্রোফাইলে লিখেছেন "তেরা হিরো ইধার হ্যায়।" গিল জানিয়েছেন যে এটি টিন্ডার অ্যাপের জন্য করা একটি বিজ্ঞাপন।

ফ্যানেদের জিজ্ঞাসা এবার সারার কী হবে?

শুভমান নিজের ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, "দেখে নিয়েছি এখন তুমি দেখে নাও ঠিক করে।" জানিয়ে দেওয়া যাক যে, গিল এর এই পোস্টে সতীর্থ অর্শদীপ সিং, যুবরাজ সিং এবং উমেশ যাদবও কমেন্ট করেছেন। সঙ্গে একাধিক ইউজারসরা কমেন্টে করেছেন। অনেকে লিখেছেন সারার কী হবে?

একাধিকবার সারা আলf খানের সঙ্গে দেখা গিয়েছে

জানিয়ে দেওয়া যাক যে শুভমান গিলের নাম শচীন টেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকার এবং বলিউড অ্যাক্ট্রেস সারা আলি খানের সঙ্গে জুড়ে বিভিন্ন সময়ে খবর ছড়িয়েছে। সোশ্যাল মিডিয়াতে কিছু এমন ভিডিও এবং ফটো ভাইরাল হয়েছে যেখানে শুভমান এবং সারা আলি খান একসঙ্গে নজরে এসেছেন। যেখানে গিল এবং সারা আলি খান রেস্টুরেন্টে একসঙ্গে বসে রয়েছেন বলে দেখা গিয়েছে।

Advertisement

 

Advertisement