scorecardresearch
 

Snehashish Ganguly-Arpita Chatterjee: বিয়ে সারলেন CAB সভাপতি, স্ত্রী অর্পিতা স্নেহাশিসের থেকে কতটা ছোট?

বিয়ে সেরে ফেলেছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehashish Ganguly)। ৫৯ বছরে দ্বিতীয়বার বিয়ে করলেন সিএবি সভাপতি (CaB President)। পাত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের (Arpita Chatterjee) বয়স । স্নেহাশিসের দীর্ঘদিনের বান্ধবী। তবে এদিনের অনুষ্ঠানে খুব বেশি জাঁকজমক ছিল না। সই করেই শেষ হয় অনুষ্ঠান। অর্পিতার থেকে কত বড় স্নেহাশিস?

Advertisement
স্নেহাশিস ও অর্পিতা স্নেহাশিস ও অর্পিতা

বিয়ে সেরে ফেলেছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehashish Ganguly)। ৫৯ বছরে দ্বিতীয়বার বিয়ে করলেন সিএবি সভাপতি (CaB President)। পাত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের (Arpita Chatterjee) বয়স । স্নেহাশিসের দীর্ঘদিনের বান্ধবী। তবে এদিনের অনুষ্ঠানে খুব বেশি জাঁকজমক ছিল না। সই করেই শেষ হয় অনুষ্ঠান। অর্পিতার থেকে কত বড় স্নেহাশিস? অনুষ্ঠানে ছিলেন না সৌরভ-ডোনা
স্নেহাশিস-অর্পিতা কেউই প্রেমের খবর চাপা রাখেননি। অনেকদিন ধরেই একসঙ্গে থাকতেন তাঁরা। পরকীয়া, লিভ ইন আর তারপর স্বামী-স্ত্রী। স্নেহাশিসের মতো অর্পিতারও এটা দ্বিতীয় বিয়ে। সোশ্যাল মিডিয়াতে প্রচুর ছবি রয়েছে এই নবদম্পতির। তবে এই বিয়ের আসরে দেখা মেলেনি সৌরভ-ডোনার।

অর্পিতার বয়স কত?

এদিন দাদার বিয়েতে থাকতে পারেননি সৌরভ। রবিবার দুপুরে স্নেহাশিস ও অর্পিতার রেজিস্ট্রি হয়েছে। রাতে ছিল খাওয়া-দাওয়া। সৌরভ ও ডোনার সঙ্গে আগে থেকেই অর্পিতার সম্পর্ক বেশ ভাল বলেই জানা যায়। এর আগেও অর্পিতাকে তাঁদের সঙ্গে একাধিকবার ছবিতে দেখা গিয়েছে। বেহালার গঙ্গোপাধ্যায় পরিবারে এবার নতুন অতিথি। অর্পিতা ও স্নেহাশিসের দ্বিতীয় ইনিংসের সাক্ষী ছিলেন কয়েকজন ঘনিষ্ঠ। ৭ অগস্ট ইএম বাইপাসের কাছে একটি হোটেলে রিসেপশনের আয়োজন করা হয়েছে। সেখানে সস্ত্রীক আসার কথা রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। স্নেহাশিসের নতুন বউয়ের বয়স সবে ৪৭! অর্থাৎ স্নেহাশিসের চেয়ে ১২ বছরের ছোট অর্পিতা। সৌরভের চেয়েও ৫ বছরের ছোট তাঁর নতুন বৌদি। এই মুহূর্তে ডোনার বয়সও ৪৭। অর্থাৎ অর্পিতা ও ডোনা সমবয়সী। 

আরও পড়ুন

গত বছর স্নেহাশিসের প্রথম স্ত্রী মোম গঙ্গোপাধ্যায় (Mem Ganguly) বধূ নির্যাতনের অভিযোগ করেছিলেন। এফআইআর-ও দায়ের করেছিলেন তিনি। সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। তার পরেই দ্বিতীয় বার বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন স্নেহাশিস। তবে অর্পিতার সঙ্গে স্নেহাশিসের বন্ধুত্ব নতুন নয়। সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন সময় গঙ্গোপাধ্যায় পরিবারের সঙ্গে দেখা গিয়েছে অর্পিতাকে। স্নেহাশিসের সঙ্গে অনেকদিন ধরেই বন্ধুত্ব রয়েছে অর্পিতার।

Advertisement
ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অর্পিতা
ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অর্পিতা

স্নেহাশিস গঙ্গোপাধ্যায় দীর্ঘদিন ধরেই CAB এর প্রেসিডেন্ট, এর আগে সচিবও ছিলেন। একসময় তিনিও চুটিয়ে ক্রিকেট খেলেছেন। দাদা স্নেহাশিসের হাত ধরেই ক্রিকেট জীবনে পা রেখেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ক্রিকেট খেলার সময় স্নেহাশিসের হাত ধরে বহু ম্যাচ জিতেছে বাংলার ক্রিকেট দল।

Advertisement