scorecardresearch
 

Sourav Ganguly Dance: ঘরোয়া পার্টিতে বলিউড গানে নাচলেন সৌরভ, দেখুন সেই VIRAL VIDEO

মহারাজের নাচের স্কিল সামনে এল আরও একবার। লন্ডনে নিজের ৫০তম জন্মদিনে বন্ধু ডক্টর সপ্তর্ষি বসু, শতদ্রু দত্ত, মেয়ে সানা, স্ত্রী ডোনার সামনে ঘরোয়া পার্টিতে নাচতে দেখা গিয়েছিল দাদাকে। 

Advertisement
নাচছেন সৌরভ নাচছেন সৌরভ

ব্যাট হাতে বা ক্রিকেট প্রশাসনের দায়িত্ব সামলানোর ক্ষেত্রে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) যে দারুণ পারদর্শী তার প্রমাণ আরও একবার পাওয়া গিয়েছে এবারের টি২০ বিশ্বকাপেও (T20 World Cup 2024)। বোর্ড (BCCI) সভাপতির পদ ছেড়ে দেওয়ার পরেও তাই তাঁর নেওয়া রোহিত শর্মাকে ক্যাপ্টেন করার সিদ্ধান্ত নিয়ে চলছে আলোচনা। কারণ, আইসিসি ট্রফির খরা কাটিয়ে এবারেই চ্যাম্পিয়ন হয়েছে ভারতীয় দল (Team India)। এর মধ্যেই মহারাজের নাচের স্কিল সামনে এল আরও একবার। লন্ডনে নিজের ৫০তম জন্মদিনে বন্ধু ডক্টর সপ্তর্ষি বসু, শতদ্রু দত্ত, মেয়ে সানা, স্ত্রী ডোনার সামনে ঘরোয়া পার্টিতে নাচতে দেখা গিয়েছিল দাদাকে। 

দাদাগিরির সেটে সৌরভকে নাচতে অনেকেই দেখেছেন। তবে সেটা অনেকটাই সচেতন ভাবে। তবে এবার দেখা গেল একেবারে উদ্দাম নাচ। বলিউড গানে তাঁর সঙ্গে পা মিলিয়েছেন সপ্তর্ষি। ভিডিওটাও তাঁরই ইনস্টাগ্রামে আপলোড করা। এর আগে এই ৫০ তম জন্মদিন সেলিব্রেশনের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে আবার লন্ডনের রাস্তায় নাচতে দেখা গিয়েছিল সৌরভকে। সেই ভিডিও ভাইরাল হয়েছিল। আর এবার সামনে এল সৌরভের নাচের আরও একটি ভিডিও।

এই মুহূর্তে লন্ডনেই মেয়ের কাছে রয়েছেন সৌরভ। কলকাতায় ফিরে যোগ দেবেন মোহনবাগান অ্যাথলেটিক ক্লাবের মোহনবাগান দিবসের অনুষ্ঠানে। সেখানেই মোহনবাগান রত্ন তুলে দেওয়া হবে বিসিসিআই-এর প্রাক্তন সভাপতির হাতে। খেলাধুলো শুরু করার পর থেকে মোহনবাগানের ভক্ত সৌরভ। প্রকাশ্যেই সেই কথা জানিয়েছেন তিনি। বারবার বলেছেন বাবা চণ্ডী গঙ্গোপাধ্যায়ের কার্ডে গ্যালারিতে বসে খেলাও দেখেছেন। এবার সেই ক্লাবই সম্মানিত করতে চলেছে কিংবদন্তি এই ক্রিকেটারকে।

Advertisement

তবে পিছিয়ে নেই পড়শি ক্লাব ইস্টবেঙ্গলও। ১ আগস্ট সৌরভকে ভারতগৌরব সম্মান দিচ্ছে লাল-হলুদ ক্লাব। আইএসএল খেলতে খেলতেই শ্রী সিমেন্টের সঙ্গে বিচ্ছেদের পরে নতুন ইনভেস্টর খুঁজছিল ইস্টবেঙ্গল। তখনই এগিয়ে এসেছিলেন সৌরভ। যদিও পরে সেই ইনভেস্টরের সঙ্গে চুক্তি হয়নি লাল-হলুদের। তবে এই শতাব্দী প্রাচীন ক্লাবের সঙ্গেও সৌরভের যোগাযোগ অটুট রয়ে গিয়েছে। হোয়াটসঅ্যাপ করে ১ আগস্ট ক্লাবের অনুষ্ঠানে আসার কোথা জানিয়েও দিয়েছেন মহারাজ। 
 

আরও পড়ুন

Advertisement