scorecardresearch
 

সিরাজকে বল ছুড়ে মারল দর্শকরা, খোলসা করলেন পন্থ

ফের সিরাজকে ঘিরে বিতর্ক। সিডনিতে বর্ণবিদ্বেষী মন্তব্য করার পর এবার ইংল্যান্ডে বল ছুড়ে মারা হল তাকে। কি বললেন বিরাট, খোলসা করলেন পন্থ।

Advertisement
মহম্মদ সিরাজ       ছবি সৌজন্য- গেটি ইমেজেস মহম্মদ সিরাজ ছবি সৌজন্য- গেটি ইমেজেস
হাইলাইটস
  • সিরাজকে বল ছুড়ল দর্শকরা
  • ক্ষোভ প্রকাশ বিরাট কোহলির
  • খোলসা করলেন ঋষভ পন্থ

মহম্মদ সিরাজ, ঘটনার কেন্দ্রে

ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ খোলসা করলেন ইংল্যান্ডের সঙ্গে তৃতীয় টেস্টের প্রথম দিন ফিল্ডিং করার সময় মহম্মদ সিরাজ এর সঙ্গে কি ঘটনা ঘটেছে।

দর্শকরা বল ছুড়ে মারে সিরাজকে

তিনি জানান সিরাজের উপর দর্শকদের মধ্যে থেকে কেউ বল ছুড়ে মেরে থাকতে পারেন। টিভি ক্যামেরাতে দেখানো হচ্ছিল যে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, বাউন্ডারি ফেন্সিং করছিলেন। সেই সময় মহম্মদ সিরাজ এর উপর কোনও একটি বস্তু এসে পড়ে এবং সেটিকে বাইরে ফেলে দিতে সিরাজকে নির্দেশ দিয়েছিলেন বিরাট।

মুখে যা খুশি বলুন, কিছু ছুড়বেন না

দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত পরে যখন ঋষভ পন্থ-কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি জানান যে, আমার মনে হয় দর্শকদের মধ্যে থেকে কেউ সিরাজকে বল ছুড়ে মারে। এ কারণেই বিরাট ক্ষুব্ধ হন এবং তিনি বলটি বাইরে ফেলে দিতে বলেন। ঋষভ বলেন যে আপনি মুখে যা কিছু বলতে পারেন। দর্শকদের মধ্যে থেকেও স্লেজিং সাধারণ ব্যাপার। কিন্তু মাঠে কিছু ছুড়ে ফেলা উচিত নয়। আমার মনে হয় এটা ক্রিকেটের জন্য ভাল নয়।

দ্বিতীয় টেস্টে জয়ের অন্য়তম কারিগর সিরাজ

সিরাজ দ্বিতীয় টেস্টে ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন। দুই ইনিংস মিলিয়ে মোট আটটি উইকেট নেন ভারতের নতুন স্পিডস্টার।

সিডনি টেস্টেও অস্ট্রেলিয়ার দর্শকদের বের করে দেওয়া হয়

২৭ বছর বয়সী দ্রুতগতির বোলার এ বছরের শুরুতে সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভাল খেলেছিলেন এবং সেখানেও দর্শকরা তাকে কটূক্তি করেন। যার কারণ, কিছু দর্শককে স্টেডিয়াম থেকে বের করে দেওয়া হয়।

লর্ডস টেস্টেও রাহুলকে বোতলের ছিপি ছোড়ে দর্শকরা

লর্ডস টেস্টে সময়ে বাউন্ডারি কাছে ফিল্ডিং করার সময় বোতলের ঢাকনা ছুড়ে মারা হয়েছিল। সে সময় কেএল রাহুল ফিল্ডিং করছিলেন বাউন্ডারির ধারে। সেই ঘটনাতেও ক্ষোভ প্রকাশ করেছিলেন বিরাট কোহলি।

Advertisement

ভাল জায়গায় ইংল্যান্ড

ইংল্যান্ড ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্টের প্রথম দিন বুধবার প্রথম ইনিংসে কোনও উইকেট না হারিয়ে ১২০ রান তুলেছে। ইতিমধ্যেই ৪২ রানে এগিয়ে রয়েছে তারা। দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত হাসিব হামিদ ৬০ এবং রোরি বুর্নস ৫২ রানে নট আউট রয়েছেন।

 

Advertisement