scorecardresearch
 

ICC T20 World Cup 2022 India vs England: ইংল্যান্ডের কাছে হেরে হাপুস কান্না রোহিতের, Video

ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে বলতেই কেঁদে ফেলেন ভারত অধিনায়ক। দ্রাবিড় তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করতে থাকেন।

Advertisement
রোহিত শর্মা রোহিত শর্মা
হাইলাইটস
  • ১০ উইকেটে হেরে বিদায় ভারতের
  • ভাইরাল ভিডিও

২০২২-এর টি২০ বিশ্বকাপ (ICC T20 World Cup 2022) থেকে লজ্জার হারের পর বিদায় নিল ভারতীয় দল (Team India)। সেমি ফাইনালে ১০ উইকেটে ইংল্যান্ডের কাছে হেরে বিদায় নিল টিম ইন্ডিয়া। এই হারের পরেই আবেগপ্রবণ হয়ে পড়েন ভারত অধিনায়ক। ম্যাচের পর ডাগ আউটে বসে চোখের জল মুছতে দেখা যায় রোহিত শর্মাকে (Rohit Sharma)।  

কেঁদে ফেললেন রোহিত

ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে বলতেই কেঁদে ফেলেন ভারত অধিনায়ক। দ্রাবিড় তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করতে থাকেন। ম্যাচ শেষ হওয়ার পর টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা ইংল্যান্ডের ডাগ আউটে পৌঁছে যান। সেখান থেকে শুভেচ্ছা বিনিময় করে ফেরার পরে দ্রাবিড়ের সঙ্গে কথা বলছিলেন ভারতের ক্যাপ্টেন। সেই সময়ই তাঁকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। 

 

হতাশ বিরাটও 

মাঠের মধ্যে স্বাভাবিক ভাবেই হতাশ হয়ে পড়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। ১০ উইকেটে পরাজয়ের পর হতাশ দেখা গেছে, তিনি টুপি দিয়ে মুখ লুকাবার চেষ্টা করতে থাকেন। টিম ইন্ডিয়া প্রথমবার রোহিত শর্মার অধিনায়কত্বে আইসিসি ইভেন্টে খেলছিল। তবে ফলাফল কিছুই বদলায়নি। আবারও সেমি ফাইনালে বাজে ভাবে হেরে গেল টিম ইন্ডিয়া। ভারতের ১৬৮ রানের জবাবে কোনও উইকেট না হারিয়ে টার্গেটে পৌঁছে যায় ইংল্যান্ড। 
বাটলার ৪৯ বলে ৮০ রান করে অপরাজিত থাকেন। নয়টি চার ও তিনটি ছক্কার সাহায্যে এবং অ্যালেক্স হেলস ৪৭ বলে অপরাজিত ৮৬ রান করেন। তাঁর ইনিংসে ছিল চারটি চার ও সাতটি ছক্কা। ফর্মে থাকা বোলাররা আজ পুরোপুরি ফ্লপ। মহম্মদ শামি থেকে শুরু করে আর্শদীপ সিং, সকলেই হতাশ করেছেন। হেলস এবং বাটলার ভারত-পাকিস্তানের ফাইনালের সম্ভাবনা নষ্ট করে দেন।

Advertisement

T20 বিশ্বকাপ 2022-এ ভারতের যাত্রা
• বনাম পাকিস্তান - ৪ উইকেটে জেতে •
বনাম নেদারল্যান্ডস - ৫৬ রানে জেতে
• বনাম দক্ষিণ আফ্রিকা - ৫ উইকেটে হেরেছে
• বনাম বাংলাদেশ - ৫ রানে জএতে
• বনাম জিম্বাবুয়ে - ৭১ রানে জয়
• বনাম ইংল্যান্ড - ১০ উইকেটে হেরেছে 

Advertisement