scorecardresearch
 

Jasprit Bumrah Injury: টিম ইন্ডিয়ার বড় ধাক্কা, T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বুমরা

টি২০ বিশ্বকাপের দল থেকে ছিটকে গেলেন ভারতের তারকা ফাস্ট বোলার জসপ্রীত বুমরা। বিসিসিআই-এর সূত্রের তরফ থেকে এমন খবরই শোনা যাচ্ছে বলে দাবি সংবাদ সংস্থা পিটিআই-এর।  

Advertisement
জসপ্রীত বুমরা জসপ্রীত বুমরা
হাইলাইটস
  • বড় ধাক্কা ভারতের
  • ছিটকে গেলেন বুমরা

টি২০ বিশ্বকাপের দল (T20 World Cup 2022) থেকে ছিটকে গেলেন ভারতের তারকা ফাস্ট বোলার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। বিসিসিআই-এর সূত্রের তরফ থেকে এমন খবরই শোনা যাচ্ছে বলে দাবি সংবাদ সংস্থা পিটিআই-এর। যদিও বিসিসিআই-এর (BCCI) পক্ষ থেকে এখনও এই ব্যাপারে কোনও বিবৃতি দেওয়া হয়নি। 

পিঠের সমস্যায় ভুগছেন বুমরা

আবারও পিঠের চোট নিয়ে সমস্যায় ভারতের তারকা ফাস্ট বোলার জসপ্রীত বুমরা । এশিয়া কাপেও (Asia Cup) পিঠের চোট নিয়ে সমস্যায় পড়তে হয়েছিল তাঁকে। আবারও সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে সেই পিঠের সমস্যাই। এর জেরে দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে খেলতে পারেননি বুমরা। টি২০ বিশ্বকাপ শুরু হচ্ছে কিছুদিনের মধ্যেই, এর আগে বুমরার চোট বিরাট সমস্যায় ফেলতে পারে টিম ইন্ডিয়াকে (Team India)। 

 

আরও পড়ুন: T20 বিশ্বকাপে শামি ফিরছেন দলে? বুমরার চোটে জল্পনা তুঙ্গে

প্রথম টি২০ ম্যাচে খেলতে পারেননি বুমরা

চোট সারিয়ে অস্ট্রেলিয়া সিরিজে ফিরেছিলেন বুমরা। তবে প্রথম ম্যাচে খেলেননি তিনি। এরপরে বাকি দুই ম্যাচে খেললেও খুব বেশি প্রভাব ফেলতে পারেননি বুমরা। এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের প্রথমটিতে চোটের জন্য খেলতে পারেননি বুমরা। তখন থেকেই নানা ধরনের আসঙ্কার কথা শোনা যাচ্ছিল। 

আরও পড়ুন: কাপড়ের নামী ব্র্যান্ডে চাকরি করছিলেন জর্জিনা, দেখেই প্রেমে পড়েন রোনাল্ডো, তারপর?

বুমরার জায়গায় কে আসতে পারেন?

 সূত্রের খবর, বুমরার জায়গায় দলে আসতে পারেন মহম্মদ শামি বা মহম্মদ সিরাজের মধ্যে যে কোনও একজন। তবে বুমরার না থাকা যে বিরাট ধাক্কা। ফর্মে না থাকলেও বুমরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দারুণ দুটি ইয়র্কার করেন। তার থেকেই তাঁর ফর্মে ফেরার ইঙ্গিত মিলছিল। তবে তাঁর না থাকা সেই আশায় জল ঢেলে দিল বলেই মনে করা হচ্ছে। 

Advertisement

কোভিড থেকে সেরে উঠেছেন শামি

কোভিডের জন্য দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বাদ পড়তে হয়েছিল মহম্মদ শামিকে (Mohammad Shami)। টি২০ বিশ্বকাপের দলে স্ট্যান্ড বাই হিসেবে দলে রয়েছেন ভারতের এই পেসার। চোটের কারণে বুমরা যদি বিশ্বকাপে সুযোগ না পান তবে দলে জায়গা পেতেই পারেন শামি। তবে তার আগে তাঁকে ফিটনেস পরীক্ষায় পাস করতে হবে। 

   

Advertisement