scorecardresearch
 

দুই GOAT এক শহরে, বিরাট-রোনাল্ডো নিয়ে হাইপ তুলে দিল খোদ ইংরেজরাই

বিরাট অঘটন না হলে কোহলি পঞ্চম টেস্টে খেলছেনই। অন্যদিকে রোনাল্ডো শনিবার নিউ ক্যাসল ইউনাইটেডর বিরুদ্ধে নামবেন কি না নিশ্চিত নয়, তাতে কি সোস্যাল সাইটে দুজন 'গোট'কে একসঙ্গে দেখতে চান কিনা তা নিয়ে দর্শকদের বিরুদ্ধে খোলা প্রশ্ন ছুঁড়ে দিল ল্যাঙ্কাশায়ার ক্রিকেট। যা নিয়ে উত্তেজনা চরমে।

Advertisement
বিরাট-রোনাল্ডো বিরাট-রোনাল্ডো
হাইলাইটস
  • বিরাট-রোনাল্ডোকে এক ফ্রেমে দেখবেন
  • বিরাট নামছেন পঞ্চম টেস্ট জয়ের লক্ষ্যে
  • রোনাল্ডো সোমবার নামবেন কি না, অনিশ্চিত

ফুটছে ম্যানচেস্টার। বিশ্বের দুই খেলার দুই কিংবদন্তী বা গ্রেট অফ অলটাইম, যাকে খেলোয়াড়ি পরিভাষায় বলা হয় (Goat) এই মুহূর্তে ম্যানচেস্টার কাঁপাচ্ছেন। যার ফলে উত্তপ্ত ম্যানচেস্টারের আকাশ-বাতাস-মাটি।

বিরাট-রোনাল্ডোকে নিয়ে পোস্ট 

তাঁরা কারা, জানেন ? একজন তো নিশ্চয়ই এতদিনে জেনে গিয়েছেন, ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন দীর্ঘ বছর পরে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অন্যদিকে নিজের গোটা দল নিয়ে এই মুহূর্তে ম্যানচেস্টারে রয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক এবং ভারতের সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি।

দুজনের লক্ষ্য দু'রকম, উদ্দেশ্য এক

কোহলি এই মুহূর্তে ইংল্যান্ডকে সিরিজ হারিয়ে দ্বিতীয় টেস্ট চ্যাম্পিয়নশিপের মধুরেণ শুরুয়াত করতে চাইছেন। শনিবার থেকে শুরু হতে চলেছে ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট। ভারত সিরিজে এগিয়ে ২-১ এ। দুই দল এই সিরিজের ফাইনাল ডেস্টিনেশন নামবেন। অন্যদিকে তার দ্বিতীয় ডেবিউ করতে নামতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। কাকতালীয় ভাবে ওল্ড ট্রাফোর্ডেই শনিবার নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে নামতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

জয়েন্ট ট্রেনিং সেশন !

একই সঙ্গে পাশাপাশি মাঠে দুই আলাদা খেলার কিংবদন্তি নামতে চলায় উত্তেজনা এবং এক্সাইটমেন্টে ফুটছে গোটা ম্যানচেস্টার। ল্যাঙ্কাশায়ার ক্রিকেট সংস্থা সোশ্যাল মিডিয়ায় একটি সমীক্ষা ছুড়ে দিয়েছিল, দর্শকদের উদ্দেশ্যে জিজ্ঞাসা করা হয়, তাঁরা কী বিরাট কোহলি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জয়েন্ট ট্রেনিং সেশন দেখতে চান? তারপরই সোশ্য়াল মিডিয়া তোলপাড়।

আগুন জ্বালাচ্ছে ল্যাঙ্কাশায়ার ক্রিকেট

রোনাল্ডো ওল্ড ট্রাফোর্ডে যেখানে খেলবেন ভারত-ইংল্যান্ড, অন্যদিকে ক্রিস্টিয়ানো রোনাল্ডো ওল্ড ট্রাফোর্ডে যে মাঠে খেলবেন দুটি উল্লেখযোগ্যভাবে গা ঘেঁষাঘেষি করেই রয়েছে। ফলে এক গ্যালারিতে বসে আরেক গ্যালারির চিৎকার শুনতে পেলে অবাক হওয়ার কিছু থাকবে না। ল্যাঙ্কাশায়ার ক্রিকেট পোস্ট করে "Fancy a joint training session at @EmiratesOT to #BreaktheInternet?".

কোহলি রোনাল্ডোর প্রতি শ্রদ্ধাশীল

কোহলি এর আগে বারবারই তার অপার শ্রদ্ধা ব্যক্ত করেছেন ফুটবল কিংবদন্তীর প্রতি। বলেছেন পর্তুগালের তারকা খেলোয়াড়ের আত্মবিশ্বাস এবং সাহস তাঁকে অনুপ্রেরণা যোগায়।

রোনাল্ডো শনিবার নামবেন কি না, অনিশ্চিত

ক্রিস্টিয়ানো রোনাল্ডো আগেই চলে এসেছেন ম্যাঞ্চেস্টারে। রোনাল্ডো ইউনাইটেড জয়েন করেছেন। জুভেন্তাস থেকে রিলিজ নিয়ে এসে। রোনাল্ডো শনিবারের লড়াইয়ে অংশ নেবেন কি না তা নিয়ে জল্পনার মাঝেই পর্তুগাল অধিনায়ক ওল্ড ট্রাফোর্ডে পা রেখেছেন। এখন এটা দেখ আর রোনাল্ডো শনিবার ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে পূর্ণ সময়ের জন্য খেলেন কি না। তিনি ৭ সেপ্টেম্বর থেকে মাঠে নামা শুরু করেছেন। তার বাধ্যতামূলক আইসোলেশন এর পর, এটাই তাঁর প্রথম ইংল্যান্ডের মাঠে পা রাখা। যদি তিনি শনিবার নিউক্যাসল ইউনাইটেড এর বিরুদ্ধে মাঠে না নামেন, তাহলে হয়তো তিনি সম্ভবত চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচ ইয়ং বয়েজ এর বিরুদ্ধে সেপ্টেম্বর ১৪ তারিখ মাঠে নামতে পারেন।

 

Advertisement