scorecardresearch
 

IPL ঘিরে ফের অনিশ্চয়তা, বন্ধ দরজার ভিতর হবে প্রতিযোগিতা!

করোনার ক্রমবর্ধমান থাবায় ফের আইপিএল। নতুন করে IPL ঘিরে ফের অনিশ্চয়তা, বন্ধ দরজার ভিতর হবে প্রতিযোগিতা! এমনই সম্ভাবনা দেখা দিয়েছে।

Advertisement
IPL-ঘিরে অনিশ্চয়তা IPL-ঘিরে অনিশ্চয়তা
হাইলাইটস
  • ফের করোনার থাবা আইপিএল-এ
  • IPL ঘিরে ফের অনিশ্চয়তা
  • বন্ধ দরজার ভিতর হবে প্রতিযোগিতা!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) এর ১৫ তম এডিশন ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে। হাতে আর মাত্র কয়েকটা দিন সময় রয়েছে। তার আগে প্রশাসনের তরফে একটা দুঃসংবাদ সামনে এসেছে। আইপিএল ২০০০ ভেতরে করা হতে পারে বলে মনে করা হচ্ছে। এই সম্ভাবনা এখন সামনে এসেছে। প্রথমে ২৫% অনুমতি দেওয়া হয়েছিল। অনুমতি মহারাষ্ট্র সরকারকে নিয়েছে।

কেন্দ্র সরকার, রাজ্য সরকারকে ফের সতর্ক করেছে

কেন্দ্রীয় সরকারের তরফে মহারাষ্ট্র সরকারকে। রাজ্যে নতুন কোভিড ১৯ সর্তকতা জারি করেছে। যার মধ্যে আইপিএল এর মত বড় ইভেন্টে প্রভাব পড়তে পারে। মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ পেপে নিউজ এজেন্সিকে জানিয়েছে। আমরা কেন্দ্র সরকারের সঙ্গে চিঠি পেয়েছি। যা ইউরোপীয় দেশ দক্ষিণ কোরিয়া এবং চিনে কোভিড ১৯ এর ঘটনা বৃদ্ধি পাওয়ার পর। তার ভিত্তিতে পাঠানো হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে স্বাস্থ্য বিভাগের নতুন নোটিশ জারি করেছে এবং সতর্ক করা হয়েছে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলা হয়েছে। আইপিএল ম্যাচ আমরা এখনই কোনও বক্তব্য দিতে চাই না।

মুম্বই এবং পুনেতে হওয়ার কথা লিগের খেলাগুলি

আইপিএল ২০২০ এর সমস্ত লিগ মোকাবিলা মহারাষ্ট্রের বাতাবরণের মধ্যে আয়োজন করার কথা বলা হয়েছে। মুম্বই এবং কোনও দুটি মাঠে এই খেলাগুলি হওয়ার কথা। রয়েছে মোট ৭০ টি ম্যাচেই মাঠে হবে। আইপিএল গভর্নিং কাউন্সিল এবং মহারাষ্ট্র সরকার ম্যাচের জন্য ২৫ শতাংশ দর্শকের অনুমতি দেওয়ার জন্য বানিয়েছে। মহারাষ্ট্রের শুক্রবার ১৭১ নতুন কোভিড-১৯ মামলা সামনে এসেছে এবং তিন জনের মৃত্যুর খবর সামনে এসেছে। নতুন মামলার সঙ্গে রাজ্যে সংক্রমণের সংখ্যা ৭৮ লক্ষ ৭২ হাজার ২০৩ পর্যন্ত পৌঁছে গিয়েছে। রাজ্যের স্বাস্থ্য বিভাগ অনুসারে শুক্রবার ৩৯৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। সক্রিয় মামলার সংখ্যা এখন ১৬৮০। মৃত্যুর পরেই মহারাষ্ট্র সরকার কোভিদ মৃত্যুর সংখ্যা ১ লক্ষ ৪৩ হাজার ৭৬৫ পৌঁছে গিয়েছে। আইপিএল ২০২১ এর আক্রমণের প্রভাব পড়েছিল ভারত করা হয়। কিন্তু শেষ করা হয়েছিল।

Advertisement

 

Advertisement