scorecardresearch
 
 

IPL চলাকালীন পাকিস্তানের রাস্তায় বসে জ্যুস খাচ্ছেন রোহিত শর্মা? Viral ছবিতে উত্তাল ইন্টারনেট

অনেকে বলে যে পৃথিবীতে সাতজন মানুষ আছে যাদের দেখতে ঠিক আপনার মতোই। এছাড়াও, এই কথাটি যে এটি খুব বিরল, যে কেউ শীঘ্রই তাদের সাথে দেখা করবে।

পাকিস্তানের রাস্তায় বসে জ্যুস খাচ্ছেন রোহিত? ছবি-টুইটার পাকিস্তানের রাস্তায় বসে জ্যুস খাচ্ছেন রোহিত? ছবি-টুইটার
হাইলাইটস
  • পাকিস্তানের মাটিতে দেখা গেল রোহিতকে!
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোহিত শর্মা
  • পাকিস্তানের রাস্তায় জুস খাচ্ছেন রোহিত!

অনেকে বলে যে পৃথিবীতে সাতজন মানুষ আছে যাদের দেখতে ঠিক আপনার মতোই। এছাড়াও, এই কথাটি যে এটি খুব বিরল, যে কেউ শীঘ্রই তাদের সাথে দেখা করবে। কিন্তু মনে হচ্ছে পাকিস্তানের ভক্তরা ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মার মতো একজনকে পাকিস্তানের রাস্তা-ঘাটে দেখতে পেয়েছেন। ভারতীয়রা ক্রিকেট নিয়ে যতটা আবেগী, তাদের চিরপ্রতিদ্বন্দ্বীরাও এক্ষেত্রে পিছিয়ে নেই। পাকিস্তানে ক্রিকেটও এক ধরনের ধর্ম।

এবং সেখানকার ভক্তরা নিউজিল্যান্ডের বিপক্ষে একটি সাদা বলের সিরিজ হওয়ার জন্য কিছু ক্রিকেটিং অ্যাকশনের অপেক্ষায় ছিলেন। কিন্তু পরিবর্তে, পাকিস্তানি ভক্তদের জন্য কেবল হতাশা ছিল কারণ ব্ল্যাকক্যাপস প্রাথমিক কারণ হিসেবে নিরাপত্তার কথা উল্লেখ না করে একটি খেলা না খেলে বাড়ি ফিরেছিল।

 

 

কিন্তু ভক্তদের জন্য কিছু বিনোদন তৈরি হয়েছে ইতিমধ্যেই। কারণ রোহিত শর্মা ভারতীয় ক্রিকেটার এই মুহূর্তে দেখা গিয়েছে পাকিস্তানের মাটিতে! কারণ তারা রোহিত শর্মার মতো দেখতে একজনকে, যাকে স্পষ্টতই পাকিস্তানের রাস্তায় জুস পান করতে দেখা গিয়েছে। টুইটারে এই লোকটির মিম ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। 

একজন পাকিস্তানি ভক্ত ছবির একটি মজার দিক দেখে টুইট করেছেন, "কে বলেছে পাকিস্তান আন্তর্জাতিক ক্রিকেটারদের জন্য নিরাপদ নয়?" আরও একজন টুইট করেছেন। "রাওয়ালপিন্ডির সদরে তারকা ভারতীয় খেলোয়াড় রোহিত শর্মাকে এক গ্লাস শরবত উপভোগ করতে দেখেছি।"

 

 

 

এই মুহূর্তে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খুব একটা ভালো অবস্থায় নেই রোহিত শর্মা দল মুম্বই ইন্ডিয়ান্স। পর পর ম্যাচ হারের পর প্লে-অফের লড়াই নিয়ে বেশ চাপেই আছে রোহিতের দল। ফলে মুম্বই ইন্ডিয়ান্স দল প্লে-অফে যেতে পারবে কী না সেই নিয়ে রয়ে যাচ্ছে অনিশ্চয়তা। অন্যদিকে, রোহিত শর্মাকে নিয়ে এই মিমটাও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।