scorecardresearch
 

CSK vs RCB, IPL 2022: ধোনিকে আউট করে গালাগাল দিলেন বিরাট! টুইটারে যুদ্ধ ফ্যানদের VIDEO

জশ হ্যাজেলউডের বলে মাত্র ২ রানে রজত পতিদারের হাতে ক্যাচ দেন মহেন্দ্র সিং ধোনি। এদিকে, বিরাট কোহলি যখন বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন, তিনি সেখানে দারুণভাবে সেলিব্রেট করতে থাকেন। বিরাট কোহলিকে উৎসাহ নিয়ে কিছু বলতে দেখা যায়। এই প্রতিক্রিয়ায় কিং কোহলির সমালোচনা করেছেন টুইটার ব্যবহারকারীরা। ভক্তরা লিখেছেন যে এমএস ধোনির উইকেট পাওয়ার পরে বিরাটকে গালাগাল করতে দেখা যায়।

Advertisement
বিরাট কোহলি বিরাট কোহলি
হাইলাইটস
  • গালাগাল দিলেন বিরাট!
  • টুইটারে যুদ্ধ বিরাট ও ধোনির সমর্থকদের

চেন্নাই সুপার কিংস (CSK) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) বুধবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2022-এ প্রতিদ্বন্দ্বিতা করেছে। এই ম্যাচে চেন্নাইকে ১৩ রানে হারিয়েছে আরসিবি। সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ম্যাচে তার উতসাহ দেখাননি এবং তিনি মাত্র দুই রান করে আউট হয়ে যান।
  
মহেন্দ্র সিং ধোনি আউট হয়ে গেলে চেন্নাই সুপার কিংসের আশা ভেঙ্গে যায়। কিন্তু এরই মধ্যে আরসিবি-র বিরাট কোহলির একটি ভিডিও ভাইরাল হচ্ছে। এমএস ধোনির (MS Dhoni) উইকেট পড়ে গেলে বিরাট কোহলিকে (Virat Kohli) উৎসাহের সঙ্গে উদযাপন করতে দেখা যায়।  

জশ হ্যাজেলউডের বলে মাত্র ২ রানে রজত পতিদারের হাতে ক্যাচ দেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। এদিকে, বিরাট কোহলি যখন বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন, তিনি সেখানে দারুণভাবে সেলিব্রেট করতে থাকেন। বিরাট কোহলিকে উৎসাহ নিয়ে কিছু বলতে দেখা যায়। এই প্রতিক্রিয়ায় কিং কোহলির সমালোচনা করেছেন টুইটার ব্যবহারকারীরা। ভক্তরা লিখেছেন যে এমএস ধোনির উইকেট পাওয়ার পরে বিরাটকে গালাগাল করতে দেখা যায়।

তবে বিরাটের ফ্যানরা মনে করছেন,সবসময়ই বিরাট এমন করেই সেলিব্রেশন করেন। এটা নিয়ে খারাপ লাগার কিছু নেই। তবে তাতেও মানছেন না ধোনি ভক্তরা। ধোনি ভক্তদের দাবি, 'এমএস ধোনি একজন ভারতীয় সেনার অফিসার। তাই এই ধরনের শব্দ ব্যবহার করা উচিত নয়।

Advertisement

আরও পড়ুন: জেতা ছাড়া রাস্তা নেই DC-র সামনে, কেমন হবে ফ্যান্টাসি দল

উল্লেখযোগ্যভাবে, বিরাট কোহলিকে প্রায়শই মাঠে উত্সাহে দেখা যায় এবং তার উদযাপন অন্য সবার থেকে আলাদা। অনেক সময় বিরাট কোহলির এই দেশত্যাগও বিতর্ক ও বিতর্কের বিষয় হয়ে ওঠে। 

Advertisement