scorecardresearch
 
 

অষ্টমীতে মহা-এন্ট্রি! ইন্টারনেটে প্রথমবার বিরুষ্কা কন্যার ছবি প্রকাশ অনুষ্কার

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা নির্দিষ্ট কিছু সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন। তিনি ভক্তদের সাথে খুব কম পোস্ট শেয়ার করেন। দুর্গা অষ্টমী উপলক্ষে, মেয়ে ভামিকার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা।

সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি প্রকাশ করলেন অনুষ্কা শর্মা। ফাইল ছবি। সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি প্রকাশ করলেন অনুষ্কা শর্মা। ফাইল ছবি।
হাইলাইটস
  • অষ্টমীর দিন ভামিকাকে দেখালেন অনুষ্কা
  • দুর্গাঅষ্টমীতে বিরুষ্কার কন্যার দর্শন নেটদুনিয়ায়
  • ভামিকাকে নিয়ে ছবি দিলেন অনুষ্কা শর্মা

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা নির্দিষ্ট কিছু সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন। তিনি ভক্তদের সাথে খুব কম পোস্ট শেয়ার করেন। দুর্গা অষ্টমী উপলক্ষে, মেয়ে ভামিকার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা। এর পাশাপাশি তিনি একটি বিশেষ পোস্টও লিখেছেন। আসুন আপনাদের জানিয়ে দিই যে এই বছর অনুষ্কা স্বামী বিরাট কোহলির সাথে মেয়ে ভামিকাকে স্বাগত জানিয়েছেন। 'ভামিকা' নামের অর্থ দেবী দুর্গা। বিরাট কোহলি ও অনুষ্কার মেয়েকে নিয়ে গোটা নেটদুনিয়াই উত্তাল হয়ে আছে।


অনুষ্কা যে ছবিটি শেয়ার করেছেন অনুষ্কা শর্মা সেই ছবিটি বামিকার সঙ্গে শেয়ার করেছেন, তাতেও তিনি মেয়ের মুখ দেখাননি। অনুষ্কা লিখেছেন, "প্রতিদিন তুমি আমাকে শক্তিশালী করে তুলছ। আমি আশা করি মা দুর্গা প্রতিদিন তোমার ভিতরে বাস করবে, আমার ছোট ভামিকা, শুভ অষ্টমী।" অনুষ্কা এবং বিরাট দুজনেই ভামিকার মুখ লুকিয়ে রেখেছেন এখনও পর্যন্ত। এমনটা তাঁরা করবেন সেটা আগেই জানিয়েছিলেন।

 

 


সম্প্রতি অনুষ্কা শর্মা একটি নতুন বিজ্ঞাপনের জন্য বিরাট কোহলির ফটোগ্রাফার হয়েছেন। হাতে ফোন নিয়ে অনুষ্কাকে এই বিজ্ঞাপনে বিরাটের ছবি তুলতে দেখা যায়। এর সাথে, ভিডিওতে আপনি দেখতে পাবেন যে বিরাট কোহলির অনুষ্কার অনেক বিষয় দেখাচ্ছে। বিজ্ঞাপনের ভয়েসওভারে, অনুষ্কাকে বলতে শোনা যায়, "লোকেরা সর্বদা বিরাট কোহলিকে মাটিতে দেখে। আমি প্রতিদিন যা দেখি তা একটু ভিন্ন। আমি জানি তার আসল দিক। এমন একটি দিক যা কেবল আমিই সম্ভবত জানি। প্রতিদিন একটি নতুন গল্প, শুধু আমার জন্য। তার মধ্যে আমি আবেগ এবং শান্তির একটি নতুন ভারসাম্য দেখতে পাচ্ছি। এটি মজার, যত্নশীল, এর মধ্যে আবেগের অনেক স্তর রয়েছে। এটি পোর্ট্রেটের মাধ্যমে বিরাট কোহলির গল্প।"

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার বিয়ের চার বছর পূর্ণ হতে চলেছে। ইতালিতে দুজনেই গোপনে বিয়ে করেন। বিয়ের আগে দুজনেই বহু বছর ধরে সম্পর্কে ছিলেন। একই বছরে, অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি কন্যা ভামিকার বাবা -মা হন।