scorecardresearch
 

Virat Kohli: বিরাট COVID আক্রান্ত? সত্যিটা জানাল BCCI

বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমল এর জবাব দিয়েছেন। বিরাট কোহলির করোনা পজিটিভ হওয়ার বিষয়ে অরুণ ধুমাল বলেছেন যে তিনি এ বিষয়ে জানেন না, বিরাট পুরোপুরি ফিট রয়েছেন। সম্প্রতি বিসিসিআইয়ের পক্ষ থেকে টিম ইন্ডিয়াকে সতর্কবার্তা দেওয়া হয়েছে বলেও খবর পাওয়া গিয়েছে। টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। যাতে দেখা যায় তাঁরা ভক্তদের সঙ্গে ছবিগুলি তুলছেন। 

Advertisement
বিরাট কোহলি বিরাট কোহলি
হাইলাইটস
  • সুস্থ রয়েছেন বিরাট
  • করোনা হয়নি তাঁর

টিম ইন্ডিয়ার ইংল্যান্ড সফরে করোনার ছায়া। টিম ইন্ডিয়া ইংল্যান্ডে পৌঁছানোর আগেই রবিচন্দ্রন অশ্বিনের করোনা ধরা পড়েছিল। তারপরে, খবর রটে যায় করোনা আক্রান্ত হয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে এমনটাও বলা হয়, এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। কিছু রিপোর্টে দাবি করা হয়েছে যে, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন বিরাট। ফেরার পর কোহলির করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। যদিও, টিম ইন্ডিয়া ইংল্যান্ডে যাওয়ার সময়  বিরাট কোহলি ফিট হয়ে গিয়েছিল। তাই দলের সঙ্গেই ইংল্যান্ডে পৌঁছেছেন তিনি।

বিসিসিআই থেকে উত্তর

এসব প্রতিবেদনে কোনো আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হয়নি। কিন্তু এবার বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমল এর জবাব দিয়েছেন। বিরাট কোহলির করোনা পজিটিভ হওয়ার বিষয়ে অরুণ ধুমাল বলেছেন যে তিনি এ বিষয়ে জানেন না, বিরাট পুরোপুরি ফিট রয়েছেন। সম্প্রতি বিসিসিআইয়ের পক্ষ থেকে টিম ইন্ডিয়াকে সতর্কবার্তা দেওয়া হয়েছে বলেও খবর পাওয়া গিয়েছে। টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। যাতে দেখা যায় তাঁরা ভক্তদের সঙ্গে ছবিগুলি তুলছেন। 

অরুণ ধুমাল এই বিষয়ও স্পষ্ট করেছেন। তিনি জানিয়েছেন, যে বোর্ডের তরফে খেলোয়াড়দের কোনও সতর্কতা দেওয়া হয়নি। কারণ ইংল্যান্ডে কোনো বায়ো-বাবল নেই। খেলোয়াড়রা করোনা প্রোটোকল অনুসরণ করে যেকোনো কিছু করতে পারে। তিনি বলেন, ''করোনা নিয়ে আমাদের দলের ক্যাম্পে কোনো সমস্যা নেই। সকলেই ফিট এবং ম্যাচ খেলতে প্রস্তুত।''

উল্লেখযোগ্যভাবে, টিম ইন্ডিয়া ১৬ জুন ইংল্যান্ডে পৌঁছেছিল। ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে চলেছে ভারতীয় দল।টেস্ট ম্যাচ ছাড়াও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ গত বছরেই খেলতে গিয়েছিল ভারত। তবে শেষ ম্যাচ করোনার জন্য বাতিল হয়ে যায়। সেই কারণেই ফের ইংল্যান্ডে গিয়ে টেস্ট খেলতে হচ্ছে ভারতকে। 

Advertisement
Advertisement