scorecardresearch
 

South Afica vs India: 'বুমরার থেকে পালাচ্ছ কেন?' এলগারকে স্লেজ করলেন বিরাট, viral video

৩৯ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায় বিরাট(Virat Kohli) এলগারের উদ্দেশ্যে বলছেন, ''ডিন আমি চুপ করে বসে থাকব না। বিশ্বাস হচ্ছে না গত ম্যাচে সেরা হওয়ার পরও যশপ্রীত বুমরাকে দেখে পালিয়ে যাচ্ছ।'' বিরাটের এই কোথায় উত্তর দেননি এলগার। কারণ তিনি ব্যাটিংয়ে মনোসংযোগ করতে চাইছিলেন। এরপর রবিচন্দ্রন অশ্বিনের বলে এলবিডাব্লিউ হওয়ার পর নিজের উইকেট বাঁচাতে ডিআরএস নেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক। সফলও হন।

ঝামেলায় জড়ালেন বিরাট ঝামেলায় জড়ালেন বিরাট
হাইলাইটস
  • এলগারকে আক্রমণ বিরাটের
  • শেষ পর্যন্ত এলগারের উইকেট পায় ভারত

সম্মুখ সমরে দুই অধিনায়ক। তৃতীয় দিনে কেপটাউনে দক্ষিণ আফ্রিকাকে ২১২ রানের লক্ষ্য দিয়েছে ভারত। টিম ইন্ডিয়া যখন ফিল্ডিং করতে আসে তখন থেকেই ঠোকাঠুকি লেগে যায়। চতুর্থ ইনিংসের ১১ তম ওভারে যশপ্রীত বুমরার (Jaspreet Bumrah) বলের পর ডিন এলগারকে (Dean Elgar) স্লেজ করতে দেখা যায় বিরাটকে। পরে সেই ভিডিও ভাইরাল হয়।
কী বলেন বিরাট
৩৯ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায় বিরাট(Virat Kohli) এলগারের উদ্দেশ্যে বলছেন, ''ডিন আমি চুপ করে বসে থাকব না। বিশ্বাস হচ্ছে না গত ম্যাচে সেরা হওয়ার পরও যশপ্রীত বুমরাকে দেখে পালিয়ে যাচ্ছ।'' বিরাটের এই কোথায় উত্তর দেননি এলগার। কারণ তিনি ব্যাটিংয়ে মনোসংযোগ করতে চাইছিলেন। এরপর রবিচন্দ্রন অশ্বিনের বলে এলবিডাব্লিউ হওয়ার পর নিজের উইকেট বাঁচাতে ডিআরএস নেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক। সফলও হন। এরপর ফের বিতর্ক দানা বাঁধে। ভারতীয় ক্রিকেটারদের মনে হয়েছিল যে জায়গায় বল লেগেছে সেখান থেকে বল উইকেটের উপর দিয়ে যেতে পারে না। স্টাম্প মাইকে এসে সম্প্রচারকারী চ্যানেলের বিরুদ্ধে বিষোদগার করতে দেখা যায় বিরাট কোহলিকে। তাঁর সঙ্গে যোগ দেন সহ অধিনায়ক কেএল রাহুল ও অশ্বিন। এখানেই থেমে থাকেননি বিরাট। ২০১৮ সালের কথা তুলে ধরে বিরাট বলেন, ''২০১৮ সালে কে টেস্ট বানচাল করতে চেয়েছিল জানি।''অনেক সময় ব্যাটারদের মনঃসংযোগ নষ্ট করতে এই কাজ করে থাকেন বিপক্ষের ক্রিকেটাররা। সেটাই চেষ্টা করছিলেন বিরাট। দ্বিতীয় টেস্টে ঋষভকে স্লেজিং করে মাথা গরম করিয়ে দেন দক্ষিণ আফ্রিকার ফিল্ডাররা। পরের বলেই এগিয়ে এসে মারতে গিয়ে আউট হন পন্ত। আর ঠিক উল্টোটাই করেন এলগার চুপ করে গোটাটা হজম করেন তিনি। 
শেষমেশ আউট হন এলগার 
দ্বিতীয় টেস্টে দারুণ ব্যাট করে দক্ষিণ আফ্রিকাকে ম্যাচ জেতান ডিন এলগার। ম্যাচের সেরাও হন তিনিই। ভাল ফর্মে এলগারকে তাই দ্রুত ফেরাতে চেয়েছিল ভারত। দিনের একেবারে শেষ বলে আউট হন এলগার।