scorecardresearch
 

FIFA World Cup 2022: 'রোনাল্ডোর গোলটা তো রেফারির স্পেশাল গিফট,' বিস্ফোরক ঘানার কোচ

ফিফা ফুটবল বিশ্বকাপে (FIFA World Cup 2022) ঘানার বিরুদ্ধে করা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) করা গোলকে ‘রেফারির উপহার’ বললেন ঘানার কোচ অট্টো আদ্দো (Ghana Coach Otto Addo)। এজন্য ম্যাচ রেফারির ভুল সিদ্ধান্তকেও দায়ী করছেন তিনি।

রোনাল্ডোর গোলটা তো রেফারির স্পেশাল গিফট রোনাল্ডোর গোলটা তো রেফারির স্পেশাল গিফট
হাইলাইটস
  • ৬৫ মিনিটে স্পট কিক থেকে ঠান্ডা মাথায় গোল করেন সিআর সেভেন
  • ঘানার বিরুদ্ধে ৩-২ গোলে কষ্টার্জিত জয় পেয়েছে পর্তুগাল

ফিফা ফুটবল বিশ্বকাপে (FIFA World Cup 2022) ঘানার বিরুদ্ধে করা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) করা গোলকে ‘রেফারির উপহার’ বললেন ঘানার কোচ অট্টো আদ্দো (Ghana Coach Otto Addo)। এজন্য ম্যাচ রেফারির ভুল সিদ্ধান্তকেও দায়ী করছেন তিনি। বিশ্বকাপে আফ্রিকার অপেক্ষাকৃত দুর্বল দল ঘানার (Ghana) বিরুদ্ধে ৩-২ গোলে কষ্টার্জিত জয় পেয়েছে পর্তুগাল। ম্যাচে গোল করে ইতিহাস গড়েছেন পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার রোনাল্ডো।

বৃহস্পতিবার গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচের ৬৪ মিনিটে ঘানার ডিফেন্ডার সালিসু ডি-বক্সের মধ্যে রোনাল্ডো ফাউল করে বসেন। মার্কিন রেফারি ইসমাইল এলফাথ পেনাল্টির বাঁশি বাজালে ৬৫ মিনিটে স্পট কিক থেকে ঠান্ডা মাথায় গোল করেন সিআর সেভেন।

FIFA ফুটবল বিশ্বকাপের সব খবর জানুন-দেখুন, ক্লিক করুন এখানে

ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে ঘানার কোচ অট্টো আদ্দো বলেন, 'আমার মনে হয়, রেফারির ওই সিদ্ধান্তটা ভুল। আমরা বলের দিকে লক্ষ্য করেছিলাম। এটা খুবই বাজে সিদ্ধান্ত। এটা আসলে আমাদের বিপক্ষেই একটা ফাউল। আমেরিকান রেফারি ইসমাইল এলফাথ ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন। আমি জানি না কেন VAR আসেনি, এর জন্য কোনও ব্যাখ্যা ছিল না।'

রোনাল্ডোর মাইলফলক গোল (Cristiano Ronaldo's Milestone Goal) সম্পর্কে জানতে চাইলে আদ্দো বলেন, 'যদি কেউ গোল করে, তাঁকে অভিনন্দন। তবে এটি একটি উপহার, সত্যিই একটি উপহার।' আদ্দো আরও জানান যে সিদ্ধান্ত নিয়ে রেফারির সঙ্গে তিনি পরে কথা বলার চেষ্টা করেছিলেন।

FIFA ফুটবল বিশ্বকাপের সব খবর জানুন-দেখুন, ক্লিক করুন এখানে

 

TAGS:
 
; ; ;