scorecardresearch
 

মর্মান্তিক! ট্রেডমিলে দৌড়চ্ছিলেন, হঠাত্‍ হার্ট অ্যাটাকে মৃত্যু বিশ্বখ্যাত বডিবিল্ডারের

ট্রেডমিল-এ রোজকার মতোই দৌড়চ্ছিলেন। দৌড়নোর সময় আচমকা হৃদরোগে আক্রান্ত হয় বিশ্বখ্যাত বডিবিল্ডার সেড্রিক ম্যাকমিলানের।

Advertisement
প্রয়াত বডিবিল্ডার সেড্রিক ম্যাকমিলান প্রয়াত বডিবিল্ডার সেড্রিক ম্যাকমিলান
হাইলাইটস
  • আচমকা হৃদরোগে আক্রান্ত বডিবিল্ডার
  • ট্রেডমিলে দৌড়চ্ছিলেন তিনি
  • মৃত্যু বিশ্বখ্যাত সেড্রিক ম্যাকমিলানের

বিখ্যাত বডিবিল্ডার সেড্রিক ম্যাকমিলান Cedric McMillan, ৪৪ বছর বয়সেই আচমকা মারা গেলেন। রিপোর্ট অনুযায়ী ট্রেডমিলে রানিং করার সময় তার আচমকা হার্ট অ্যাটাক ঘটে। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।হৃদয়ঘটিত এবং এরপর বিভিন্ন রকম সমস্যা ভুগছিলেন। বডিবিল্ডার এর মৃত্যুর খবর তার এক স্পন্সর নিশ্চিত করেছে।

ইউএস আর্মি ইন্সট্রাক্টরও ছিলেন

জানিয়ে দেওয়া যায় যে আমেরিকার বাসিন্দা সেড্রিক ম্যাকমিলান একজন প্রফেশনাল বডিবিল্ডার হওয়ার সঙ্গে সঙ্গে ইউএস আর্মি ইন্সট্রাক্টরও ছিলেন। তিনি ২০১৭ তে আর্নল্ড ক্লাসিক বডি বিল্ডার টাইটেল Arnold Classic Bodybuilding Title জিতে গোটা পৃথিবীতে শিরোনামে চলে আসেন।

ট্রেডমিলে হাঁটাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত

জেনারেশন আইরন-এর রিপোর্ট অনুযায়ী বডিবিল্ডার ম্যাকমিলান ট্রেডমিলে রানিং করার সময় হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। যার পরেই মৃত্যু হয়ে যায় তাঁর। জানা যাচ্ছে যে ম্যাকমিলান লম্বা সময় থেকে কোভিড ১৯ ভুগছিলেন। ২০২০ রিকভারি হওয়ার পর কোভিডের সঙ্গে জড়িত যে সমস্ত পার্শ্ব প্রতিক্রিয়া তা থেকেও সমস্যায় ছিলেন। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন এবং সেগুলিকে সরিয়ে রেখে শরীরচর্চার দিকে মনোযোগ দিয়েছিলেন। এছাড়া তাঁর হৃদয় ঘটিত সমস্যা ছিল। তিনি হাসপাতালে ভর্তি হন।

নিজেই শারীরিক সমস্যার কথা জানিয়েছিলেন

২৮ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে ম্যাকমিলান নিজের শরীরের সঙ্গে জড়িত কিছু সমস্যার কথা বয়ান করেছিলেন। তিনি জানিয়েছেন যে আমি কোনও কারণে খাবার শরীরের ভেতর ঢোকাতে পারছি না। যখনই কিছু খাচ্ছি, তখনই হিক্কা শুরু হয়ে যাচ্ছে। পেটের ভিতর কিছু থাকছে না। ম্যাকমিলানের স্পন্সর সংস্থা ব্র্যাক স্কাল ইউএসএ বুধবার ইনস্টাগ্রামে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে। কোম্পানি লিখেছে যে আমরা আপনাদের জানিয়ে দিচ্ছি আমাদের বন্ধু এবং ভাই সেড্রিক ম্যাকমিলানের মৃত্যু হয়ে গিয়েছে। একজন এথলেট বন্ধু এবং পিতা রূপে সেড্রিক আমাদের মনে স্মরণীয় হয়ে থাকবেন।

Advertisement

 

Advertisement