scorecardresearch
 

করোনায় আক্রান্ত WWE চ্যাম্পিয়ন, ম্য়াচ চলাকালীন হলেন উধাও

চলতি সপ্তাহে আয়োজিত RAW প্রতিযোগিতায় ড্রিউ ম্যাকিনটায়ারকে WWE সুপারস্টার র্যািন্ডি অর্টনের (Randy Orton) বিরুদ্ধে লড়াই করতে হত। কিন্তু, করোনায় আক্রান্ত হওয়ার কারণে তাঁকে আর রিংয়ের মধ্যে দেখা যাবে না। কিন্তু দর্শকদের উৎসাহ ধরে রাখার জন্য টিপল এইচকে আবারও ফিরিয়ে আনা হয়েছে। রিংয়ের ভিতর র্যা্ন্ডি অর্টনকে মেরে পাট করে দিয়েছেন ট্রিপল এইচ।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন WWE চ্যাম্পিয়ন ড্রিউ ম্যাকিনটায়ার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন WWE চ্যাম্পিয়ন ড্রিউ ম্যাকিনটায়ার
হাইলাইটস
  • করোনা ভাইরাসের শিকার হয়েছেন ড্রিউ ম্যাকিনটায়ার
  • আগামী সপ্তাহ থেকে আয়োজিত RAW প্রতিযোগিতায় তাঁকে আর দেখা যাবে না
  • র আগে 'দ্য রক' নামে খ্যাত প্রাক্তন WWE সুপারস্টার ডোয়েন জনসন এই রোগের শিকার হয়েছিলেন

ডব্লিউ ডব্লিউ ই (WWE) সমর্থকদের জন্য একটা খারাপ খবর। করোনায় আক্রান্ত হলেন রেসলিং দুনিয়ার এক নামী খেলোয়াড়। আমরা আলোচনা করছি বর্তমান WWE চ্যাম্পিয়ন ড্রিউ ম্যাকিনটায়ারকে (Drew Mcintyre) নিয়ে। তিনি করোনা ভাইরাসের শিকার হয়েছেন। আর সেই কারণেই আগামী সপ্তাহ থেকে আয়োজিত RAW প্রতিযোগিতায় ড্রিউ ম্যাকিনটায়ারকে (Drew Mcintyre) আর দেখা যাবে না।

প্রসঙ্গ, চলতি সপ্তাহে আয়োজিত RAW প্রতিযোগিতায় ড্রিউ ম্যাকিনটায়ারকে WWE সুপারস্টার র্যািন্ডি অর্টনের (Randy Orton) বিরুদ্ধে লড়াই করতে হত। কিন্তু, করোনায় আক্রান্ত হওয়ার কারণে তাঁকে আর রিংয়ের মধ্যে দেখা যাবে না। কিন্তু দর্শকদের উৎসাহ ধরে রাখার জন্য টিপল এইচকে আবারও ফিরিয়ে আনা হয়েছে। রিংয়ের ভিতর র্যা্ন্ডি অর্টনকে মেরে পাট করে দিয়েছেন ট্রিপল এইচ।

সেইসঙ্গে এই গুঞ্জনও উঠতে শুরু করেছে যে পরেরবারও র্যা ন্ডি অর্টনের সঙ্গে ট্রিপল এইচ-এর মোকাবিলা আরও একবার দেখা যেতে পারে। তবে ড্রিউ ম্যাকিনটায়ারই প্রথম WWE সুপারস্টার নন, যিনি এই কোভিড ভাইরাসে আক্রান্ত হলেন। বরং এর আগে 'দ্য রক' নামে খ্যাত প্রাক্তন WWE সুপারস্টার ডোয়েন জনসন এই রোগের শিকার হয়েছিলেন।

গতবছর সেপ্টেম্বর মাসে ডোয়েন জনসন নিজেই এই ঘটনার সত্যতা শিকার করেছিলেন। তাঁর স্ত্রী এবং দুই মেয়েও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এরপর তিনি জানিয়েছিলেন যে এটা তাঁর জীবনের সবথেকে কঠিন এবং চ্যালেঞ্জিং একটা ঘটনা। যদিও এরপর তিনি করোনা থেকে সুস্থ হয়ে ওঠারও খবর দেন।