scorecardresearch
 
Advertisement
টেক

2023 Bajaj Chetak Premium Edition Electric Scooter Launched: Bajaj Chetak এর প্রিমিয়াম এডিশন EV লঞ্চ, দাম কত? Photos

বাজাজ চেতক
  • 1/8

2023 Bajaj Chetak Premium Edition Electric Scooter Launched: দেশের প্রখ্যাত টু হুইলার কোম্পানি বাজাজ অটো ঘরোয়া বাজারে তার ইলেকট্রিক স্কুটার বাজার চেতকের নতুন প্রিমিয়াম এডিশন লঞ্চ করে দিয়েছে। বৃহস্পতিবার এই ইলেকট্রিক বাইকটি লঞ্চ হয়েছে।

বাজাজ চেতক
  • 2/8

এখন বাজাজ চেতক এই স্কুটারের শুরুর দাম ১ লাখ ২১ হাজার ৩৩ টাকা রেখেছে। এটা প্রিমিয়াম এডিশন বাজার চেতাকের দাম ১ লাখ ৫১ হাজার ৯১০ টাকা থেকে শুরু হবে।

বাজাজ চেতক
  • 3/8

বাজাজ অটো এই স্কুটারের লঞ্চের সঙ্গে এর ইভি প্রোগ্রামও লঞ্চ এর কথা ঘোষণা করে দিয়েছে। কোম্পানি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে যে টু হুইলার ইলেকট্রিক ভেহিকেল সাপ্লাই চেন পুনর্গঠন করা হয়েছে এবং প্রমুখ ও ভেন্ডারদের সঙ্গে মিলে এটি নতুন ইলেকট্রিক ভেহিকেল প্রোগ্রাম তৈরি করেছে।

Advertisement
বাজাজ চেতক
  • 4/8

কোম্পানির দাবি যে, এই নতুন প্রোগ্রাম কেবল প্রতি মাসে যে তাকে ১০ হাজারের বেশি ইউনিট বাজারে ছাড়ার আশ্বাসন দিচ্ছে। এর খরচও কম করার জন্য চেতক গ্রাহকদের কাছে পৌঁছতে সক্ষম হবে।

বাজাজ চেতক প্রিমিয়াম এডিশনে কি বিশেষত্ব রয়েছে

বাজাজ চেতক
  • 5/8

এটি নতুন অবতারের চেতাকে প্রিমিয়াম লুক দেওয়ার চেষ্টা করা হচ্ছে। এখন এই স্কুটার ৩টি নতুন আকর্ষণীয় রঙে উপলব্ধ হবে। গ্রে, ব্লু এবং ব্ল্যাক সামিল রয়েছে। এছাড়া কোম্পানি এই স্কুটারকে কিছু অতিরিক্ত ফিচারস দিচ্ছে। যেমন এর মধ্যে নতুন অল কালার এলসিডি কন্ট্রোল রয়েছে। যা সহজেই এই স্কুটারকে আরও সুন্দর করে দেবে। ক্লাসিক লুক, এই স্কুটারকে আরও সুন্দর করে তুলেছে। হেডল্যাম্প, কেসিং, ব্লিংকার্স এবং সেন্ট্রাল ড্রিম এলিমেন্টস, এখন চমকদার চারকোল ব্ল্যাক থিমে সাজানো হয়েছে।

বাজাজ চেতক
  • 6/8

বাজাজ চেতক প্রিমিয়াম এডিশন আগের মতোই মেটাল বডি এবং অন বোর্ড চার্জের সঙ্গে পাওয়া যাবে। কোম্পানির দাবি যে বুকিং শুরু করা হয়েছে এবং এর ডেলিভারি এপ্রিল মাস থেকে শুরু হবে। ইচ্ছুক গ্রাহকরা কোম্পানি ডিলারশিপ এবং আধিকারিক ওয়েবসাইটের মাধ্যমে ইলেকট্রিক স্কুটার বুক করতে পারবেন।

বাজাজ চেতক
  • 7/8

জানিয়ে দেওয়া যাক যে চেতক আগেই ৬০ থেকে বেশি শহরে মজুত রয়েছে এবং কোম্পানির লক্ষ্য যে এটি ২০২৩ এর শেষ পর্যন্ত ৮৫ টি শহরের প্রায় একশোরও বেশি শোরুমে অ্যাভেলেবেল করে দেওয়া হবে। তার এক্সক্লুসিভ এক্সপেরিয়েন্স সেন্টার রয়েছে।

 

Advertisement
বাজাজ চেতক
  • 8/8

সম্প্রতি লাস্টমাইল মাইক্রো মোবিলিটি পরিচিত কোম্পানি লিমিটেডের দ্বারা ডিজাইন এবং তৈরি করে দেওয়া দুটি নতুন ইলেকট্রিক বাহন, মিরাকেল জিআর এবং ডিএক্স জিয়ার লঞ্চ করেছে। কোম্পানির দাবি যে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এআই সঞ্চালিত টেকনিক্যাল এবং বাজাজ অটোস নির্মাতার ক্ষেত্রে বহুদিনের অভিজ্ঞতা এটিকে আরও ভালো টু হুইলারের পরিণত করতে সম্পূর্ণ সহায়তা করবে।ব

Advertisement