scorecardresearch
 
টেক

১০ হাজারের কমে স্মার্টফোন খুঁজছেন! নতুন বছরের জন্য এই ফোনগুলি সেরা

বাজেট স্মার্টফোন
  • 1/6

বাজেট স্মার্টফোন এর ডিমান্ড এখনও পর্যন্ত ভারতে খুব বেশি। কম বাজেটের স্মার্টফোনের মধ্যেও ভালো ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা এবং অন্যান্য অনেক ফিচারস দেখতে পাওয়া যাচ্ছে। এর মধ্যে যদি আপনি সামনের বছর শুরু হওয়ার আগে একটি অত্যন্ত ভালো বাজেট স্মার্টফোন নিতে চান, তাহলে আপনি দশ হাজারের মধ্যে বেস্ট স্মার্টফোনের জন্য একটা লিস্ট বানিয়ে নিতে পারেন।

Nokia C20 Plus
  • 2/6

Nokia C20 Plus

Nokia C20 Plus-এ 3 gb পর্যন্ত ram এবং 32 জিবি পর্যন্ত স্টোরেজ অপশন দেওয়া হয়েছে। এর রিয়ার ক্যামেরা, ডুয়েল ক্যামেরা সেটআপ ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেন্সরের সঙ্গে দেওয়া হয়েছে। ফ্রন্টে সেলফি জন্য ৫ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে।

Infinity Hot 11S
  • 3/6

Infinity Hot 11S

ইনফিনিটি হট ইলেভেন এস-ও কম দামের স্মার্টফোনের মধ্যে শামিল রয়েছে। এর মধ্যে মিডিয়াটেক হেলিও G88 প্রসেসর ইউজ করা হয়েছে। যার মধ্যে ৫ হাজার mah ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এর দাম ১০ হাজার টাকার সামান্য বেশি। কিন্তু আপনি ব্যাঙ্ক ডিসকাউন্টের সঙ্গে ফোনটি ১০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

Micromax In 2B
  • 4/6

Micromax In 2B

এই লিস্টে মাইক্রোম্যাক্স Micromax In 2Bও শামিল রয়েছে। এই স্মার্টফোনে ৫ হাজার mah ব্যাটারি দেওয়া হয়েছে। যার মধ্যে প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের এর মধ্যে 4 জিবি ram দেওয়া হয়েছে।

Realme Nazro
  • 5/6

Realme Nazro

সস্তার স্মার্টফােনের এই লিস্টে রিয়েলমি নাজরো থার্টিন রয়েছে। 6 হাজার এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে। 18w চার্জিং সাপোর্ট সিস্টেম রয়েছে। 13 মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Glaxy 502S
  • 6/6

Samsung Glaxy 502S

স্যামসাং গ্যালাক্সি 502S। স্যামসাংয়ের স্মার্ট ফোনটি এখন আপনার বাজেট সেগমেন্টে পেয়ে যাবেন। 5000mh ব্যাটারি 15w চার্জার এর সঙ্গে দেওয়া হচ্ছে। এর মধ্যে কোয়ালকম স্নাপড্রাগণ 450 প্রসেসর 4 জিবি পর্যন্ত র্যাম এর সঙ্গে দেওয়া হয়েছে। এর মধ্যে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।