scorecardresearch
 
টেক

Hero Motorbike Price Hike: ৩০ জুনের মধ্য়ে কিনে ফেলুন, নইলে আর সস্তায় মিলবে না এই বাইক

হিরো বাইক
  • 1/7

হিরো মোটোকর্প-এর মোটরসাইকেল এবং স্কুটার দাম বেড়ে যাচ্ছে ।two-wheeler বানানো কোম্পানি হিরো মোটরসাইকেল এবং স্কুটারের রেট ৩ হাজার টাকা বাড়িয়ে দিয়েছে। তাই যারা বাইক কিনবেন বলে ঠিক করছেন এই মুহূর্তে গিয়ে বাজারে কিনে নিন। ৩০ জুন পর্যন্ত পুরনো দামেই বাইক পাওয়া যাবে।

হিরো বাইক
  • 2/7

হিরো মোটর (Hero Motocorp) জানিয়েছে যে এই দাম ১ জুলাই থেকে লাগু হবে। কোন মডেলের কত টাকা বাড়ছে সেটা এখনও পরিষ্কার নয়। তবে গড়ে তিন হাজার টাকা করে বাড়ছে এটুকু ধরে নিয়েই খদ্দেরদের এগোতে হবে। যারা বাইক কিনবেন বলে ঠিক করেছেন ৩০ জুনের আগেই বুক করে নিন অথবা কিনে নিন।

হিরো বাইক
  • 3/7

হিরো মোটোকর্প (Hero Motocorp) বিভিন্ন রকম মডেল বিক্রি করে। এর মধ্যে এন্ট্রি লেভেলের এইচ এফ ১০০ (Hero HF 100) এর দাম ৫১ হাজার ৪৫০ টাকা থেকে শুরু হচ্ছে। সেখানে এক্স পালস ২০4v এর দাম ১ লাখ ৩২ হাজার টাকা পর্যন্ত। এটি এক্স  শোরুম দাম। প্রত্যেকটি রাজ্য আরটিও-র ভিত্তিতে আলাদা আলাদা দাম হতে পারে।

হিরো বাইক
  • 4/7

হিরো মোটোকর্প বছরের শুরুতে বাইকের দাম বাড়িয়েছে। ২০০০ টাকা বাড়িয়ে দিয়েছে কোম্পানি। এর আগে কোম্পানি ১ জুলাই ২০২১ এ টু হুইলার এর দাম বাড়িয়েছিল দুবার।

হিরো বাইক
  • 5/7

হিরো মোটর ভারতীয় মার্কেটে নিজের মোট ১৬ টি মোটরসাইকেল বিক্রি করে। তার মধ্যে Hero Splendor, Herp Splendor Plus, Hero Super Slendor, Hero Passion, Hero Xtreme থেকে Hero Xpulse শামিল রয়েছে।

 

 

হিরো বাইক
  • 6/7

হিরো মোটর র-মেটেরিয়ালসের দাম বাড়ার ঘোষণার পর থেকে মনে করা হচ্ছে যে কাঁচামালের দাম বেড়ে যাওয়ার কারণে অন্যান্য কোম্পানির গাড়ির বিক্রিতে প্রভাব ফেলছে। ফলে বাধ্য হয়ে দাম বাড়িয়েছে।

 

হিরো বাইক
  • 7/7

করোনা মহামারীর পরে ভারতীয় অটো মার্কেট ধীরে ধীরে নিজের গতি বাড়ছে। এই পরিস্থিতিতে বাহনের দাম যদি বাড়তে থাকে, এমনিতেই পেট্রোল-ডিজেলের দাম অনেকটাই বেশি। সেই পরিস্থিতিতে তার প্রভাব পড়তে পারে বলে মনে করছে অটো সেক্টর।