scorecardresearch
 
টেক

১৫ হাজারের মধ্যে স্মার্টফোন কিনবেন? রয়েছে Samsung, Redmi-র এই মোবাইলগুলি

১৫ হাজারের মধ্যে স্মার্টফোন
  • 1/6

আপনি কি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? আপনার বাজেট কি ১৫ হাজার টাকা? তাহলে আপনার জন্য রইল কিছু স্মার্টফোনের খোঁজ। এই ফোনগুলিতে ৪জি ও ৫জি, দুটি অপশানই থাকছে। রয়েছে আরও বেশকিছু ভাল 

১৫ হাজারের মধ্যে স্মার্টফোন
  • 2/6

POCO M3 Pro 5G 
চলতি বছরের জুন মাসে ভারতের বাজারে ফোনটিকে আনা হয়েছে। ফ্লিপকার্টে ফোনটি পাওয়া ১৪,৪৯৯ টাকা থেকে।  এতে রয়েছে ৬.৫ ইঞ্চি সম্পূর্ণ HD+ ডিসপ্লে। প্রাইমারি ক্যামেরা 48MP এবং সেলফি ক্যামেরা 8MP। রয়েছে MediaTek Dimensity 700 প্রসেসার এবং 5,000mAh ব্যাটারি। 

১৫ হাজারের মধ্যে স্মার্টফোন
  • 3/6

Samsung Galaxy
এই স্মার্টফোনটিও চলতি বছের জুন মাসে ভারতের বাজারে এসেছে। Amazon-এ ১৪,৯৯৯ টাকায় ফোনটি পেতে পারেন গ্রাহক। এটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি সম্পূর্ণ HD+ সুপার AMOLED ডিসপ্লে। রয়েছে অক্টাকোর MediaTek Helio G80 প্রসেসার। এর প্রাইমারি ক্যামেরা 64MP এবং সেলফি ক্যামেরা 20MP। তাছাড়া এর ব্যাটারি  6,000mAh। 

১৫ হাজারের মধ্যে স্মার্টফোন
  • 4/6

Moto G40 Fusion 
এই বছরের এপ্রিল মাসে বাজারে এসেছে ফোনটি। ফ্লিপকার্টে এর দাম শুরু হচ্ছে ১৪,৬৪৯ টাকা থেকে। এতে রয়েছে ৬.৮ ইঞ্চি সম্পূর্ণ HD+ ডিসপ্লে। অক্টাকোর Qualcomm Snapdragon 732G প্রসেসার। এর প্রাইমারি ক্যামেরা 64MP এবং সেলফি ক্যামেরা 16MP। এর ব্যাটারি 6,000mAh। 
 

১৫ হাজারের মধ্যে স্মার্টফোন
  • 5/6

Realme Narzo 30 5G 
চলতি বছরের জুনে বাজারে এসেছে স্মাটফোনটি। ফ্লিপকার্টে এর দাম শুরু হচ্ছে ১৪,৯৯৯ টাকা থেকে। ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি সম্পূর্ণ HD+ ডিসপ্লে। অক্টাকোর MediaTek Dimensity 700 প্রসেসার। এর প্রাইমারি ক্যামেরা 48MP এবং সেলফি ক্যামেরা 16MP। ফোনটিতে রয়েছে 5,000mAh ব্যাটারি। 
 

১৫ হাজারের মধ্যে স্মার্টফোন
  • 6/6

Redmi Note 10T 5G 
শাওমির এই স্মার্টফোনটি ভারতে এসেছে চলতি বছরের জুলাই মাসে। Amazon-এ ১৪,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে ফোনটি। ফোনটির ডিসপ্লে ৬.৫ ইঞ্চি সম্পূর্ণ HD+। সঙ্গে রয়েছে অক্টাকোর MediaTek Dimensity 700 প্রসেসার। এছাড়াও রয়েছে 48MP প্রাইমারি ক্যামেরা এবং 8MP সেলফি ক্যামেরা। ফোনটির ব্যাটারি 5,000mAh।