scorecardresearch
 
টেক

অর্ধেকের কম দামে ওয়াটার পিউরিফায়ার, Flipkart-এ মহাবচত অফার

ওয়াটার পিউরিফায়ার
  • 1/6

ভালো থাকার জন্য স্বচ্ছ জল অত্যন্ত জরুরি। জল হলো জীবন। যদি আপনি কোনও এমন জায়গায় থাকেন, যেখানে TDS সামান্য নয়, তাহলে আপনাকে পিউরিফায়ার ব্যবহার করতেই হবে। এই সময়ে মার্কেটে RO+UV+TDS ওয়ালা ওয়াটার পিউরিফায়ার এর ডিমান্ড অত্যন্ত বেশি।ফ্লিপকার্ট এই সুযোগে আপনার জন্য খুব সস্তা দামে পিউরিফায়ার নিয়ে এসেছে। এটা জানার জন্য ফ্লিপকার্টে পাওয়া ওয়াটার পিউরিফায়ার এবং তার অফার বিষয়গুলো জানতে হবে।

ওয়াটার পিউরিফায়ার
  • 2/6

হিন্ডওয়্যার ক্যাসটিলো(Hindware Calisto) 7 লিটার ক্ষমতাওয়ালা RO+UV+UF ওয়াটার পিউরিফায়ার হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট-এ এইট্টি পার্সেন্ট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এর সঙ্গে আপনি ২০০০ টাকা এক্সট্রা সেভিং করতে পারবেন। অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০ পার্সেন্ট পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এটি আপনি ৭৭৮ টাকা নো কস্ট ইএমআইতেও কিনতে পারেন।

ওয়াটার পিউরিফায়ার
  • 3/6

ব্লুস্টার অ্যারিস্টো (Blue Star Arristo) -এর 7 লিটারওয়ালা ওয়াটার পিউরিফায়ার। RO+UV+UF এর সঙ্গে ফ্রি ফিল্টার পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্টে এই প্রোডাক্ট ৪২ শতাংশ ডিসকাউন্ট এর সঙ্গে ৭ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর ওপর ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে আপনি পেতে পারেন। এছাড়া ইএমআই ২৭৮ টাকা থেকে শুরু হচ্ছে।

ওয়াটার পিউরিফায়ার
  • 4/6

লিভ পিওর (LIV PURE) ১৭ লিটার ওয়াটার পিউরিফায়ার ৮ হাজার ৪৯৯ টাকায় ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে। এর ওপর ৪৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফ্লিপকার্ট এর প্রোডাক্ট ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এটি আপনি ৯৪৫ টাকা ইএমআই-তে কিনতে পারেন। ওয়াটার পিউরিফায়ার RO+UV+UF এর সঙ্গে বেস্ট ফিচার পাওয়া যাচ্ছে।

ওয়াটার পিউরিফায়ার
  • 5/6

কেন্ট এসি (KENT AC) এর ৮ লিটার ওয়াটার পিউরিফায়ার ৪৪ শতাংশ ডিসকাউন্ট এর সঙ্গে ১০ হাজার ৮৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতে RO+UV+TDS এর ফিচার পাওয়া যাচ্ছে। যদিও ফ্লিপকার্টে এই প্রোডাক্ট বিনা কোনও ব্যাংক অফারে পাওয়া যাচ্ছে। এটি আপনি ৩৭৮ টাকা ইএমআইতে কিনতে পারেন।

 

ওয়াটার পিউরিফায়ার
  • 6/6

অ্যাকোয়া গার্ড (AQUA GUARD SKYLAND) এর ১৮ লিটার ওয়াটার পিউরিফায়ার শুধু ৪ ৬৬৩ টাকায় পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্টে এ প্রডাক্ট ৬৭ শতাংশ ডিসকাউন্ট এর সঙ্গে পাওয়া যাচ্ছে। এতে আপনি ১০ পার্সেন্টের সেলিং অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড পেতে পারেন। এই প্রোডাক্ট ৭৭৮ টাকা নো কস্ট ইএমআই তে পাওয়া যাচ্ছে। এর মধ্যে আপনি RO+UV+TDS  এর ফিচার পাওয়া যাচ্ছে।