scorecardresearch
 
 

Impact Feature: 11th Gen Intel Core দ্বারা চালিত থিন অ্যান্ড লাইট ল্যাপটপ বেছে নেওয়ার ৫টি সেরা কারণ

আজকের দিনে নির্ভরযোগ্য উচ্চক্ষমতা সম্পন্ন ল্যাপটপ থাকতেই হবে, সে আপনি পেশাদার, শিক্ষার্থী হন বা এমন কোনও ব্যক্তি যিনি সংযুক্ত থাকার জন্য এটি ব্যবহার করতে চান।

11th Gen Intel Core 11th Gen Intel Core
হাইলাইটস
  • বুদ্ধিদীপ্ত পারফর্ম্যান্সের সাথে কাজ
  • থিন অ্যান্ড লাইট ল্যাপটপে নেক্সট-লেভেল গ্রাফিক্স
  • পরবর্তী লেভেল কানেক্টিভিটির সাথে সর্বাধিক লেভেলে স্ট্রিম করুন

আমাদের চারিপাশের জগত্‍ দ্রুত বিবর্ধিত হওয়ার কারণে, আমাদের গুরুত্বপূর্ণ কাজগুলি আরও বেশি দক্ষতার সাথে এবং বুদ্ধিদীপ্ত পদ্ধতিতে সম্পন্ন করা কঠিন হয়ে উঠেছে। তাই, আজকের দিনে নির্ভরযোগ্য উচ্চক্ষমতা সম্পন্ন ল্যাপটপ থাকতেই হবে, সে আপনি পেশাদার, শিক্ষার্থী হন বা এমন কোনও ব্যক্তি যিনি সংযুক্ত থাকার জন্য এটি ব্যবহার করতে চান। তাই আপনার জন্য জরুরি এমন কাজগুলি করার ক্ষেত্রে আপনাকে সহায়তা করতে 11th Gen Intel Core প্রসেসর দ্বারা চালিত ল্যাপটপ কেন সবথেকে ভাল সেই সম্বন্ধে এখানে ৫টি কারণ উল্লেখ করা হল।

১. বুদ্ধিদীপ্ত পারফর্ম্যান্সের সাথে কাজ করুন, খেলুন বা আরও বুদ্ধিদীপ্ত ভাবে শিখুন:

AI-ভিত্তিক বুদ্ধিদীপ্ত পারফর্ম্যান্সের ক্ষমতা সহ 11thGen Intel Core প্রসেসর দ্বারা চালিত ল্যাপটপ যা আপনাকে আরও বেশি, দ্রুত এবং সহজে কাজগুলি সম্পন্ন করতে দেয়-- এক সেকেন্ডের মধ্যে ঘোলাটে ছবিগুলি ঝকঝকে করা এবং অবাঞ্ছিত জিনিসগুলি ছবি থেকে সরিয়ে ফেলা থেকে শুরু করে কনফারেন্স কল থেকে অবাঞ্ছিত নয়েজ সরানো পর্যন্ত। এছাড়াও, আপনি সীমাহীন পারফর্ম্যান্স এবং Microsoft Office, Google Chrome এবং Zoom সহ  প্রতিদিন ব্যবহার করা হয় এমন অ্যাপ্লিকেশনের ক্ষেত্রে তাত্‍ক্ষণিক প্রতিক্রিয়া পাবেন।

২. থিন অ্যান্ড লাইট ল্যাপটপে নেক্সট-লেভেল গ্রাফিক্স:

11th Gen Intel Core-এর সাথে, আপনি Intel Isris Xe সহ অসাধারণ শক্তিশালী ইন্টিগ্রেটেড পাবেন। এখন আপনি ইন্টেলিজেন্ট পারফর্ম্যান্স ফিচারের সাথে সৃজনশীল কাজের ক্ষেত্রে সময় বাঁচাতে পারেন অথবা নামকরা গেম বা স্ট্রিমগুলি 1080p এবং 60FPS-এ চালাতে পারেন বা 4K HD-এ একসাথে চারটি ডিসপ্লে পর্যন্ত চালাতে পারেন। 

৩. পরবর্তী লেভেল কানেক্টিভিটির সাথে সর্বাধিক লেভেলে স্ট্রিম করুন:

আপনি যদি কানেক্টিভিটি সংক্রান্ত সবথেকে ভাল বিকল্প চান তা হলে আপনি নিশ্চিত থাকতে পারেন 11th Gen Intel Core প্রসেসর দ্বারা ল্যাপটপ অত্যন্ত দ্রুত গতির গিগাবাইট ওয়াই-ফাই এবং সুবিধাজনক সিঙ্গল-কেবল সংযোগ প্রদান করে। আপনি দ্রুত চার্জ, অথ্যন্ত দ্রুত গতিতে ডেটা ট্রান্সফার করতে এবং সিঙ্গল-কেবলের সাহায্যে এক্সটার্নাল মনিটর এবং স্টোরেজ সংযুক্ত করতে পারেন। ভিডিও কনফারেন্সিং, রিয়েল-টাইম গেম খেলা এবং নতুন সিনেমা কোনও সমস্যা ছাড়াই স্ট্রিম করার জন্য যে কোনও ঘর থেকে সংযুক্ত করতে শ্রেণির মধ্যে শ্রেষ্ঠ ওয়াই-ফাই পাবেন।

৪. আল্ট্রাপোর্টেবল গেমিং উপভোগ করুন:

আপনি কখনও ভেবেছেন যে, আপনি সুপার স্লিক, আল্ট্রা-থিন এবং লাইট ল্যাপটপে দারুণ গেমিং পারফর্ম্যান্স উপভোগ করতে পারবেন? এখন আপনি 11th Gen Interl Core প্রসেসরের সাহায্যে এই সবকিছু করতে পারবেন। অপূর্ব ভিস্যুয়াল সহ গেমের দারুণ মজা উপভোগ করুন, যা কোটি কোটি রং সাপোর্ট করে। এছাড়াও আপনি গেমিং সেশনগুলিকে সর্বাধিক মাত্রায় ম্যাক্সিমাইজ করতে পারেন এবং উচ্চ ফ্রেম রেট এবং ফুল HD-তে সবথেকে বেশি জনপ্রিয় AAA টাইটেল খেলতে পারবেন।

৫. আরও অনেক বেশি সময় ধরে দারুন অভিজ্ঞতা উপভোগ করুন:

11th Gen Intel Core প্রসেসর দ্বারা চালিত ল্যাপটপ আপনার মতো ব্যক্তিদের চার্জ না লাগিয়েই, যে কোনও জায়গা থেকে ল্যাপটপ ব্যবহার করতে দেয়। দ্রুত চার্জিংয়ের সুবিধার জন্য ল্যাপটপের ব্যাটারি বহুক্ষণ চলে-- যেমন সাধারণ ভাবে ল্যাপটপ ব্যবহার করার সময় পরিমাপ করা হয়েছে, অর্থাত্‍ ওয়াই-ফাইতে সংযুক্ত থাকা, উজ্জ্বল স্ক্রিনে কাজ করা এবং একসাথে একাধিক কাজ করা।

তাহলে কিসের জন্য অপেক্ষ করছেন? 11th Gen Intel Core প্রসেসর দ্বারা চালিত থিন অ্যান্ড লাইট ল্যাপটপ বেছে নেওয়ার এটাই সঠিক সময়।

11th Gen Intel Core প্রসেসর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন

Disclaimers: 1Intel® Wi-Fi 6 (Gig+) products enable the fastest possible maximum speed for typical laptop Wi-Fi products. Thunderbolt 4 is the fastest port available on a laptop, at 40 Gb/s, as compared to other laptop I/O connection technologies including eSATA, USB, and IEEE 1394 Firewire.

Based on integrated Intel® Wi-Fi 6 (Gig+) and Thunderbolt 4 technology. Intel® Wi-Fi 6 (Gig+) products enable the fastest possible maximum speed for typical laptop Wi-Fi products. Thunderbolt 4 is the fastest port available on a laptop, at 40 Gb/s, as compared to other laptop I/O connection technologies including eSATA, USB, and IEEE 1394 Firewire*. Performance varies by use, configuration and other factors.