scorecardresearch
 

AC Rent: কিনতে হবে না, সস্তায় AC ভাড়া, গরমে বাম্পার অনলাইন অফার, কোথায়?

AC Rent: ভাড়ায় এসি নিলে আপনি বড় খরচ এড়াতে পারবেন। এর পাশাপাশি, ইনস্টলেশন এবং স্থানান্তর করার সময় আপনাকে ঘরে ইনস্টল করা এসি নিয়ে চিন্তা করতে হবে না। আসুন জেনে নিই এমন কিছু অনলাইন প্ল্যাটফর্মের বিস্তারিত, যেখান থেকে আপনি ভাড়ায় এসি আনতে পারবেন।

Advertisement
ভাড়ায় এসি। প্রতীকী ছবি ভাড়ায় এসি। প্রতীকী ছবি
হাইলাইটস
  • কিনতে হবে না, সস্তায় AC ভাড়া
  • গরমে বাম্পার অনলাইন অফার, কোথায়?
  • জানুন বিস্তারিত তথ্য

AC Rent: এই গরমে এসির বিপুল চাহিদা থাকে। একটি ভালো মানের এবং ক্ষমতাসম্পন্ন এসির জন্য ব্যবহারকারীদের খরচ করতে হবে প্রায় ৪০ হাজার টাকা। এমন পরিস্থিতিতে অনেকেই সস্তা এবং কম দামের এসির দিকে ঝুঁকেছেন। আপনি যদি শহরে থাকেন, তবে আপনাকে এই নিয়ে খুব বেশি চিন্তা করতে হবে না। এরকম অনেক ওয়েবসাইট আছে, যেগুলো ভাড়ায় এসি দেওয়ার কাজ করে। ভাড়ায় এসি নিলে আপনি বড় খরচ এড়াতে পারবেন। এর পাশাপাশি, ইনস্টলেশন এবং স্থানান্তর করার সময় আপনাকে ঘরে ইনস্টল করা এসি নিয়ে চিন্তা করতে হবে না। আসুন জেনে নিই এমন কিছু অনলাইন প্ল্যাটফর্মের বিস্তারিত, যেখান থেকে আপনি ভাড়ায় এসি আনতে পারবেন।

RENTO MOJO
এই প্ল্যাটফর্মটি অ্যান্ড্রয়েড, ওয়েব এবং আইওএস তিনটি প্ল্যাটফর্মে উপলব্ধ। আপনি দিল্লি, মুম্বাই, গুরুগ্রাম, চেন্নাই এবং ব্যাঙ্গালোরের মতো শহরে রেন্টোমোজোর পরিষেবা ব্যবহার করতে পারেন। আপনি এই প্ল্যাটফর্মে বিনামূল্যে স্থানান্তর এবং আপগ্রেড পাবেন। আপনি প্রতি মাসে ১,২১৯ টাকা থেকে ২,৪৬৯ টাকা খরচ করে এই প্ল্যাটফর্ম থেকে এসি ভাড়া পেতে পারেন।

City Furnish
এরকম একটি প্ল্যাটফর্ম সিটি ফার্নিশ। এখান থেকেও আপনি এসি এবং অন্যান্য আইটেম ভাড়া নিতে পারেন। এখানে ১,৪৬৯ টাকা প্রাথমিক মূল্যে এসি ভাড়ায় পাওয়া যাচ্ছে। এছাড়াও, ব্যবহারকারীরা কুপন কোড ব্যবহার করার জন্য মাসিক ১০ শতাংশ ছাড় পাচ্ছেন। ভাড়ার পাশাপাশি, আপনাকে একটি রিফান্ড ডিপোজিট এবং ইনস্টলেশন ফিও দিতে হবে। জমা পরিষেবার মেয়াদ শেষ হওয়ার পরে ফেরত দেওয়া হবে।

ওয়েবসাইট থেকে পণ্য ভাড়া নেওয়ার আগে, আপনাকে সেই সংস্থার শর্তাবলী ভালভাবে পড়তে হবে। একই সময়ে, ওয়েবসাইটগুলি ছাড়াও, আপনি অনেক স্থানীয় দোকান থেকে এয়ার কন্ডিশনারও ভাড়া নিতে পারেন। তবে এসি নেওয়ার আগে এর ঠিকমতো যাচাই করে নিন। অনেক সময় ভাড়ায় নেওয়া এসির কারণে বিশাল বিল আসে। এসব বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন।

Advertisement

Advertisement