scorecardresearch
 

App Quiz : Amazon দিচ্ছে ৪০ হাজার টাকা জেতার সুযোগ, করতে হবে এই সহজ কাজ

পুরস্কার আপনাকে Amazon Pay ব্যালেন্সে দেওয়া হবে। এর জন্য আপনাকে ৫টি প্রশ্নের উত্তর দিতে হবে। তারপর লাকি ড্রয়ের মধ্যে দিয়ে নির্বাচন করা হবে বিজয়ীকে। Amazon app quiz-এ মূলত কারেন্ট অ্যাফেয়ার্স এবং জিকে ভিত্তিক প্রশ্ন রাখা হচ্ছে। তবে এই প্রসঙ্গে জেনে রাখা দরকার যে এতে অংশ নিতে গেলে ফোনে অ্যাপটি ডাউনলোড করতে হবে। 

Advertisement
অ্যামাজনে বড় সুযোগ অ্যামাজনে বড় সুযোগ
হাইলাইটস
  • অ্যামাজনে চলছে অ্যাপ ক্যুইজ
  • প্রশ্নের উত্তর দিয়ে পেতে পারেন পুরস্কার
  • আজকের বিজয়ীর নাম জানা যাবে আগামিকাল

পুরস্কার জয়ের সুযোগ দিচ্ছে Amazon। এখানে প্রতিদিন অ্যাপ ক্যুইজের আয়োজন করা হয়েছে। সেখানে সমস্ত প্রশ্নের সঠিক জবাব দিয়ে আপনি Amazon Pay-তে পুরস্কার জেতার সুযোগ পেয়ে যেতে পারেন। আজ অর্থাৎ ৫ জানুয়ারিতে সমস্ত প্রশ্নের উত্তর দিলে আপনি লাকি উইনারও হয়ে যেতে পারেন, আর পেতে পারেন ৪০ হাজার টাকার পুরস্কার। 

এই পুরস্কার আপনাকে Amazon Pay ব্যালেন্সে দেওয়া হবে। এর জন্য আপনাকে ৫টি প্রশ্নের উত্তর দিতে হবে। তারপর লাকি ড্রয়ের মধ্যে দিয়ে নির্বাচন করা হবে বিজয়ীকে। Amazon app quiz-এ মূলত কারেন্ট অ্যাফেয়ার্স এবং জিকে ভিত্তিক প্রশ্ন রাখা হচ্ছে। তবে এই প্রসঙ্গে জেনে রাখা দরকার যে এতে অংশ নিতে গেলে ফোনে অ্যাপটি ডাউনলোড করতে হবে। 

কীভাবে খেলবেন? 
অ্যাপ ডাউনলোড হয়ে গেলে নিজের অ্যাকাউন্ট দিয়ে সেখানে লগ-ইন করুন। এরপর ফান জোন সেকশানে যান। তাছাড়া সার্চ করেও সেটিকে সরাসরি খুলতে পারেন। ফান জোন ওপেন করার পর তৃতীয় সেকশানে লাল রঙের ব্যানার দেখতে পাবেন। তাতে অ্যানসার এবং উইন লেখা পাবেন। সেখানে ক্লিক করলেই খেলতে পারবেন ক্যুইজ। 

এই ক্যুইজ সারাদিনের জন্যই বৈধ। সাধারণত একজনই বিজয়ী হন। আজকের বিজয়ীর বিষয়ে আগামিকাল অর্থাৎ ৬ জানুয়ারি জানা যাবে। তাই চাইলে আপনিও অংশ নিতে পারেন এই ক্যুইজে। 

 

Advertisement