scorecardresearch
 

Amazon Great Republic Day Sale 2023: প্রায় জলের দরে ফ্রিজ-AC, Amazon-এ বাম্পার সেল শুরু

Amazon Great Republic Day Sale 2023: Amazon-এ দুর্দান্ত সেল, অর্ধেকের কম দামে ফ্রিজ-AC। গরম পড়ার আগেই কিনুন গেজেটগুলি। পরে দাম বাড়বে। এগুলির আসল দামও দ্বিগুণ। তাই সুযোগ হাতছাড়া করলে পস্তাতে হতে পারে।

Advertisement
Amazon-এ দুর্দান্ত সেল, গরম পড়ার আগেই হাফ দামে ফ্রিজ-AC কিনে রাখুন Amazon-এ দুর্দান্ত সেল, গরম পড়ার আগেই হাফ দামে ফ্রিজ-AC কিনে রাখুন
হাইলাইটস
  • Amazon-এ দুর্দান্ত সেল
  • অর্ধেকের কম দামে ফ্রিজ-AC

Amazon Great Republic Day Sale 2023: আমাজন গ্রেট রিপাবলিক-ডে সেল (Amazon Great Republic Day Sale 2023) ২০২৩ শুরু হয়ে গিয়েছে। এই সেলে একাধিক প্রোডাক্টে বাম্পার ছাড়ের সঙ্গে বিক্রি করা হচ্ছে। সেলের সময় আপনি স্মার্ট ফোন থেকে নিয়ে এসি পর্যন্ত ভারি ডিসকাউন্ট এর ফায়দা নিতে পারেন। এই সেলে আপনি সস্তায় এসি এবং ফ্রিজ কিনতে পারেন।

একাধিক প্রোডাক্ট অর্ধেক দামে বিক্রি করা হচ্ছে

আমাজন সেলে এক টন থেকে নিয়ে দুই টন পর্যন্ত এসি ফিফটি পার্সেন্ট ডিসকাউন্টে বিক্রি করা হচ্ছে। এছাড়া আপনি ৫০% পর্যন্ত ছাড় এর ফায়দা নিতে পারবেন ফ্রিজেও। এখানে আপনাকে এমন একটি রেফ্রিজারেটরের কথা আমরা জানাচ্ছি যেটিতে ডিল করলে আপনি লাভে থাকবেন।

কোম্পানির দাবি যে এই ছেলের সময়ে  LG, Voltas, Godrej, Blue Star এবং অন্যান্য ব্র্যান্ডের এসির উপরে আপনি দারুণ ছাড় পাবেন। সেলের সময় আপনি Carrier 1.5 Ton 3 Star Inverter Split AC, ৩৬ হাজার ৪৫০ টাকায় কিনতে পারবেন। যেখানে ১.৫ ভোল্টাস ইনভার্টার এসির জন্য আপনাকে ৩৭৪৯৯ টাকা খরচ করতে হবে।

কোম্পানির বক্তব্য অনুযায়ী কেরিয়ার ১.৫ টন ফাইভ স্টার ইনভার্টার লিড এসির দাম ৭৬ হাজার ৯০ টাকা। যা সেলে ৩৭ হাজার ৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অ্যামাজন বেসিক ১.৫ টন থ্রি স্টার ইনভার্টার ৫২ হাজার ৯৯৯ টাকার জায়গায় ২৮৯০ টাকায় বিক্রি করা হচ্ছে।

ফ্রিজের উপর বাম্পার সেল

ডবল ডোর বা সিঙ্গেল ডোর বা সাইড বাই সাইড রেফ্রিজারেটর এর ওপর বাম্পার সারের ফায়দা নিতে পারেন। সেলের সময়ে এলজি ২৬০ লিটার থ্রি স্টার ডবল ডোর রেফ্রিজারেটরকে ৩৯ শতাংশ অফের সঙ্গে কিনতে পারবেন যেখানে  Godrej 185 L 2 Star Direct Cool Single Door ৩০% ডিসকাউন্ট এবং কুপন ছাড়ের সঙ্গেও কিনতে পারবেন।

Advertisement

এই সেলে আপনি Godrej 564 L Frost Free সাইড বাই সাইড রেফ্রিজারেটর ৩৯ শতাংশ অফের সঙ্গে কিনতে পারবেন। যেখানে হোয়ার্লপুল ৫৭০ এল ইনভার্টার ফ্রস্ট ফ্রি মাল্টিডোর রেফ্রিজারেটর ৩৮ পার্সেন্ট ডিসকাউন্টে কিনতে পারবেন। হায়ার ৬৩ এলকে ডবল ডোর সাইড রেফ্রিজারেটর ৫০% হারে কিনতে পারবেন।

 

Advertisement