scorecardresearch
 

Amazon গ্রেট রিপাবলিক ডে সেল,OnePlus, Xiaomi, Samsung, Apple জলের দরে

Amazon-এর গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হচ্ছে ১৭ জানুয়ারি থেকে। মোবাইল, ল্যাপটপ ওই কদিন মিলবে প্রায় জলের দরে। সেই সঙ্গে বিশেষ ব্যাংক ও এক্সচেঞ্জের উপর থাকছে দারুণ ছাড়। তাহলে দেরি নয়...

Amazon-এর গ্রেট রিপাবলিক ডে সেল Amazon-এর গ্রেট রিপাবলিক ডে সেল
হাইলাইটস
  • Amazon গ্রেট রিপাবলিক ডে সেল
  • OnePlus, Xiaomi, Samsung, Apple জলের দরে
  • ১৭ জানুয়ারি খুলে যাবে উইন্ডো

Amazon-এর গ্রেট রিপাবলিক ডে সেল ১৭ জানুয়ারি লাইভ হতে প্রস্তুত। প্রজাতন্ত্র দিবসের সেল ২২ জানুয়ারি, ২০২২ পর্যন্ত লাইভ থাকবে। প্রাইম সদস্যরা ১৬ জানুয়ারী ১২টা, মধ্যরাত থেকে বিক্রয়ের প্রাথমিক অ্যাক্সেস পাবেন। Amazon বিক্রয় ডিল প্রদান করবে এবং স্মার্টফোন, কনজিউমার ইলেকট্রনিক্স, ফ্যাশন এবং সৌন্দর্যের প্রয়োজনীয় জিনিসপত্র, বাড়ি ও রান্নাঘর, বড় যন্ত্রপাতি, টিভি, দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসপত্র এবং আরও অনেক কিছুর মধ্যে পণ্যের আধিক্যের উপর ছাড়।

মিলবে ব্যাংক ছাড়ও

অ্যামাজন বিক্রয়ের সময় ক্রেতাদের ব্যাংক ছাড়ও দেবে। SBI ক্রেডিট কার্ড এবং ইএমআই লেনদেনের মাধ্যমে ক্রেতারা 10 শতাংশ তাত্ক্ষণিক ছাড় পেয়ে আরও বাঁচাতে পারেন; Bajaj Finserv EMI কার্ড, Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, Amazon Pay Later ব্যবহার করে নো-কস্ট EMI এবং ডেবিট ও ক্রেডিট কার্ড নির্বাচন করুন।

এক্সচেঞ্জে ১৬০০০ টাকা পর্যন্ত ছাড়

ব্যাঙ্ক ডিসকাউন্টের পাশাপাশি, ক্রেতারা বিনিময়ে 16,000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। অপরিবর্তিতদের জন্য, গ্রাহকরা ইংরেজি ছাড়াও মারাঠি, হিন্দি, মারাঠি, বাংলা, কন্নড়, তেলেগু, তামিল এবং মালায়লাম সহ 8টি ভারতীয় ভাষায় Amazon-এ কেনাকাটা করতে পারেন। গ্রাহকরা তাদের ভয়েস ব্যবহার করে ইংরেজি এবং হিন্দে কেনাকাটা করতে পারেন এবং সহায়তায় কেনাকাটার অভিজ্ঞতা পেতে নিকটতম অ্যামাজন ইজি স্টোরে যেতে পারেন।

OnePlus, Xiaomi, Samsung এবং Apple

যদিও প্রায় প্রতিটি বিভাগেই ডিল এবং ডিসকাউন্ট রয়েছে, আমরা অ্যামাজন দ্বারা প্রকাশিত মোবাইলে ডিলগুলি হ্যান্ডপিক করেছি৷ OnePlus, Xiaomi, Samsung এবং Apple এবং অন্যান্য সহ জনপ্রিয় ব্র্যান্ডগুলি ব্যাপক ছাড় পাবে৷

— Redmi Note 10S, যার আসল দাম 16,999 টাকা ছাড়ের হারে বিক্রি হবে৷ অ্যামাজন এখনও সঠিক অফার প্রকাশ করেনি।

— OnePlus Nord 2 5Gও ছাড়ের হারে পাওয়া যাবে।
[4:55 pm, 13/01/2022] 321324: — 5000mAh ব্যাটারি সহ Redmi 9A Sportও ছাড়ের দামে বিক্রি করা হবে৷

— 6000mAh সহ Samsung Galaxy M12-এর দাম Amazon সেলের সময় 12,999 টাকার আসল দামের থেকে কম হবে৷

— অন্যান্য ফোন যা ছাড়ের দামে পাওয়া যাবে তার মধ্যে রয়েছে Redmi Note11G, Tecno Spark 8T, IQ00 Z5 5G, Redmi 10 Prime, OnePlus 9R এবং আরও অনেক কিছু। অ্যামাজন ডিসকাউন্টের পরে ডিভাইসগুলির সঠিক দাম শেয়ার করার পরে গল্পটি আপডেট করা হবে।

স্মার্টফোন ছাড়াও

HP, LG, Lenovo, Mi, JBL, BoAt, Sony, Samsung, Amazfit, Canon, Fujifilm সহ জনপ্রিয় ব্র্যান্ডের ইলেকট্রনিক যন্ত্রপাতিও ছাড়ের হারে পাওয়া যাবে।

 

 
; ; ;