scorecardresearch
 

Amazon Prime Day: এমন অফার আগে আসেনি, iPhone 13-এর উপর কত ছাড় দিচ্ছে Amazon?

Amazon Prime Day: Amazon Sale-এ আপনি বাম্পার ডিসকাউন্টে iPhone 13 কিনতে সক্ষম হবেন। যদিও এই চুক্তিটি Amazon প্রকাশ করেনি। তবে টিজারে '-৯০০' দাম দেখানো হচ্ছে। বর্তমানে, আপনি ৬৬,৯০০ টাকা দামে iPhone 13 কিনতে পারবেন। এই দাম ফোনের ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য।

Advertisement
 iPhone প্রতীকী ছবি iPhone প্রতীকী ছবি
হাইলাইটস
  • এমন অফার আগে আসেনি
  • iPhone 13-এর উপর কত ছাড় দিচ্ছে Amazon?
  • জানুন বিস্তারিত তথ্য

Amazon Prime Day: আমাজন প্রাইম ডে সেল শুরু হচ্ছে আগামীকাল ২৩শে জুলাই থেকে। দুই দিনের এই সেল ২৪ জুলাই শেষ হবে। এই সেলে অনেক স্মার্টফোনে আকর্ষণীয় ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে অন্য যেকোনো ফোনে ডিসকাউন্ট এবং আইফোনে ডিসকাউন্ট ভিন্ন জিনিস। Amazon Sale-এ আপনি বাম্পার ডিসকাউন্টে iPhone 13 কিনতে সক্ষম হবেন। যদিও এই চুক্তিটি Amazon প্রকাশ করেনি। তবে টিজারে '-৯০০' দাম দেখানো হচ্ছে। বর্তমানে, আপনি ৬৬,৯০০ টাকা দামে iPhone 13 কিনতে পারবেন। এই দাম ফোনের ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, তবে অ্যামাজন প্রাইম ডে সেলে এর দাম আরও কম হবে।

iPhone 13 এখন পর্যন্ত সবচেয়ে কম দামে পাওয়া যাবে
এই ফোনটি ৬০ হাজার টাকার কম দামে পাওয়া যাবে। এই প্রথমবার iPhone 13 ৬০ হাজার টাকার কম ডিসকাউন্টে পাওয়া যাবে। এছাড়াও, ব্যবহারকারীরা ব্যাঙ্ক ডিসকাউন্টও পাবেন, ফলে এর দাম আরও কম হতে পারে। প্রাইম ডে সেলে, ব্যবহারকারীরা SBI কার্ডগুলিতে ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় পাবেন। এই ব্যাঙ্ক অফার প্রায় সব পণ্যের উপর থাকে। এছাড়াও, Amazon ICICI ব্যাঙ্কের সঙ্গে পার্টনারশিপ করেছে। যাতে ব্যবহারকারীরা ১০ শতাংশ ছাড় পাবেন। অর্থাৎ এই সেলে SBI এবং ICICI ব্যাঙ্কের কার্ডেই অফার রয়েছে৷

এছাড়াও iPhone 11 এবং 12-এ রয়েছে ছাড়
অ্যামাজনের মতো, ফ্লিপকার্টেও বিগ সেভিং ডেস সেল চলছে। এই সেলে iPhone 12-এ ছাড় রয়েছে। ডিসকাউন্টের পর এই ফোনটি ৫২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও ব্যবহারকারীরা সিটি ব্যাঙ্ক, কোটাক ব্যাঙ্ক এবং আরবিএল ব্যাঙ্ক কার্ডে হাজার টাকা ছাড় পাবেন। ছাড়ের পরে, ব্যবহারকারীরা এখান থেকে ৫১,৯৯৯ টাকায় iPhone 12 কিনতে পারবেন। আপনি ৩৯,৯৯৯ টাকা পর্যন্ত দামে iPhone 11 কিনতে পারবেন।

Advertisement

Advertisement